ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: আবার ও নতুন নিয়োগ সার্কুলার প্রকাশ করেছে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে ১০ টি পদে অসংখ্য জনবল নিয়োগ দেওয়া হবে। সার্কুলার প্রকাশের মাধ্যম, আবেদনের ঠিকানা, আবেদন ফি, সময়সীমা ও সকল তথ্য এই পোস্ট থেকে দেখে নিন।

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Cantonment Public School and College job circular 2024: সরকারি সকল বিধি মােতাবেক ক্যান্টনমেন্ট কলেজ-এ পরিচালনা পর্ষদ কর্তৃক নিম্নবর্ণিত পদসমূহে প্রার্থী নিয়ােগের লক্ষ্যে বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে যােগ্য প্রার্থীদের নিকট হতে আগামী নির্ধারিত তারিখের মধ্যে ডাকযোগে আবেদন আহ্বান করা যাচ্ছে। প্রতিদিনের সকল ধরনের আবডেট চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানক্যান্টমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যতামাস্টার্স ডিগ্রি/সমমান সিজিপিএ
ক্যটাগরি২১ টি
নিয়োগ সংখ্যা১০ জন
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২০ মার্চ ১২, ১৫ এপ্রিল ২০২৪

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৪

নিচে তালিকায় উল্লেখিত ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, বেতন স্কেল ও গ্রেড ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদ সংখ্যা: ০৭ টি
  • নিয়োগ সংখ্যা: ০৯ জন
  • আবেদনের সময়সীমা: ১৫ এপ্রিল ২০২৪
ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  • পদ সংখ্যা: ১৩ টি
  • নিয়োগ সংখ্যা: অসংখ্য
  • আবেদনের সময়সীমা: ১২ এপ্রিল ২০২৪
ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
  • পদ সংখ্যা: ০১ টি
  • নিয়োগ সংখ্যা: ০১ জন
  • আবেদনের সময়সীমা: ২০ মার্চ ২০২৪
ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেখুন নতুন নিয়োগ

পরিক্ষার পদ্ধতি: আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে ডাকযোগের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে হবে। প্রার্থীদেরকে ‘অধ্যক্ষ, ক্যান্টনমেন্ট কলেজ যশাের, ট্রাস্ট ব্যাংক লিঃ, যশাের সেনানিবাস’ ঠিকানায় নির্ধারিত আবেদন ফরমে স্ব-হস্তে লিখিত আবেদনপত্র যথাসময়ে প্রেরণের জন্য আহ্বান জানানো হচ্ছে।

আবেদনের সুবিধাবলি: স্থায়ী পদে নিযুক্ত প্রার্থী জাতীয় বেতন কাঠামাে এবং কলেজ পরিচালনা পর্ষদ কর্তৃক অনুমােদিত ভাতা প্রাপ্ত হবেন। প্রার্থীদেরকে বাড়ি ভাড়া, চিকিৎসা ভাতা, শিক্ষা ভাতা, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, কন্ট্রিবিউটরী প্রভিডেন্ট ফাণ্ড ও গ্রাচুইটি ইত্যাদি সুবিধা প্রদান করা হবে।

নিচে তালিকায় উল্লেখিত ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা সৃজিত পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, প্রাতিষ্ঠানিক শিক্ষাগত যোগ্যতা, প্রার্থীর বয়স, বেতন ভাতা ও জেন্ডার ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: সম্প্রতি প্রকাশিত সিলেট ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজে নিম্নবর্ণিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহবান করা যাচ্ছে।

প্রয়োজনীয় শর্তাবলী: উল্লেখিত সকল পদের জন্য প্রার্থীর বয়স অনুর্ধ্ব ৩৫ বছর। চাকরিবিধি অনুযায়ী প্রতিষ্ঠানের অন্যান্য সুবিধাদি প্রদান করা হবে। দক্ষতায় অধিক যােগ্যতাসম্পন্ন ও অভিজ্ঞ প্রার্থীরা অগ্রাধিকারযােগ্য। লিখিত পরীক্ষার মাধ্যমে প্রার্থী নির্বাচন করা হবে।

ব্যক্তিগত মােবাইল নম্বর ও খামের উপর পদের নাম আবেদনপত্রে অবশ্যই উল্লেখ করতে হবে। কোন প্রবেশপত্র ইস্যু অথবা কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। প্রতিষ্ঠানের ওফিসিয়াল ওয়েবসাইটে ইনডেক্স নম্বর প্রকাশ ও পরীক্ষার পূর্বে তা প্রার্থীদের ইস্যু করা হবে। সকলের জন্য নিরাপদ সামাজিক দূরত্ব বজায়, স্বাস্থ্যবিধি পালন ও মাস্ক পরিধান বাধ্যতামূলক।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com