গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-Gak Ngo Job Circular 2023: ৪৪৩ টি পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গ্রাম উন্নয়ন কর্ম (গাক)। গাক এনজিও আবেদন করার নিয়ম এই পোস্টে সুন্দর ভাবে সার্কুলারের নিচে দেওয়া আছে। অনেক চাকরি প্রত্যাশি প্রার্থীরা গাক এনজিও এর নিয়োগ বিজ্ঞপ্তির অপেক্ষায় ছিলেন। তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে গাক এনজিও। চাকরির খবর পেতে ভিজিট করুন BDinBD.com

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গাক অথবা গ্রাম উন্নয়ন কর্ম এই এজিও সংস্থাটি একটি অনুমোদিত বেসরকারী সংস্থা। গাক প্রতিষ্ঠিত হয় ১৯৯৩ সালে। গাক প্রতিষ্ঠিত হয়েছিল বগুড়া জেলায় জনগনের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে। এর নতুন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সারা বছরই প্রকাশ হয়ে থাকে। তাই নতুন সার্কুলার পেতে আমাদের বিডিইনবিডি সাইটটিতে নিয়মিত চোখ রাখুন। ১৯৯৩ সালে গাক এনজিও প্রতিষ্ঠিত হয়। গাক এনজিও-র বর্তমান অফিস সংখ্যা মোট ০৮ টি।

প্রতিষ্ঠানের নামগ্রাম উন্নয়ন কর্ম (গাক এনজিও)
চাকরর ক্যাটাগরিএনজিও চাকরি
প্রার্থীর ধরননারী ও পুরুষ উভয়
জেলাসকল জেলা
মোট শূন্য পদ০৭ টি
নিয়োগ সংখ্যা৪৪৩ জন
শিক্ষাগত যোগ্যতাএইচএসি/স্নাতক/স্নাতকোত্তর/বিকম/বিএসসি
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ৩১ আগস্ট ২০২৩
গাক এনজিও এর ওয়েবসাইটguk.org.bd

গাক এনজিও নিয়োগ ২০২৩

গাক এনজিও লিঙ্গ ভারসাম্যহীন সমাজ প্রতিষ্ঠার লক্ষ্যে বিভিন্ন আর্থ-সামাজিক অবস্থার বিকাশের মধ্য দিয়ে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জীবন-জীবিকা হার বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে। গাক এনজিও সংস্থাটি পরিকল্পনা এবং চাহিদা ভিত্তিক উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নে সকল সম্প্রদায়ের জনগনের অংশ গ্রহনের মাধ্যমে কর্মসূচি বাস্তবায়নে কাজ করে যাচ্ছে। নিম্নে নতুন নিয়োগের বিস্তারিত বিবরন তুলে ধরা হলো।

গাক এনজিও নিয়োগ ২০২৩

পদ সংখ্যা: ০৭ টি
শিক্ষাগত যোগ্যতা: এইচএসসি-স্নাতকোত্তর/বিকম
অভিজ্ঞতা: বিজ্ঞপ্তিতে দেখুন
বয়স: বিজ্ঞপ্তিতে দেখুন
বেতন: আলোচনা সাপেক্ষে

গাক এনজিও নিয়োগ ২০২৩

আবেদন লিংক/বিস্তারিত

দেখুন নতুন নিয়োগ

গাক এনজিও নিয়োগ ২০২৩

গাক এনজিও নিয়োগ ২০২৩: গ্রাম উন্নয়ন কর্ম এর সংক্ষিপ্ত রুপ ”গাক” যা জাতীয় পর্যায়ের একটি বেসরকারী উন্নয়ন সংস্থা হিসেবে সমগ্র দেশে প্রায় ১০ লক্ষ পরিবারের মাঝে ঋণ কার্যক্রমসহ শিক্ষা, স্বাস্থ্য ও বিভিন্ন উন্নয়নমূলক কর্মসূচি বাস্তবায়ন করে আসছে।

গাক এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠান রয়েছে। গাক চক্ষু হাসপাতাল গাক এর একটি অলাভজনক সেবামূলক অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে বগুড়া, দিনাজপুর ও ঢাকায় অত্যাধুনিক মানের দরিদ্রবান্ধব চক্ষু হাসপাতাল স্থাপন করে স্বল্পমূল্যে মানসম্মত চক্ষু চিকিৎসা সেবার মাধ্যমে অন্ধত্ব নিবারণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে ।

এছাড়াও পর্যায়ক্রমে সারা দেশে চক্ষু চিকিৎসা সেবা সম্প্রসারণের পরিকল্পনা রয়েছে। এরই ধারাবাহিকতায় সম্প্রতি ঢাকার উত্তরাতে অনুরূপ একটি চক্ষু হাসপাতাল প্রতিষ্ঠা করা হয়েছে। উক্ত চক্ষু হাসপাতালে নিম্নবর্ণিত পদে দক্ষ জনবল নিয়ােগের লক্ষ্যে আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে

প্রতিষ্ঠান কর্তৃক প্রদেও সুযোগ-সুবিধা: ১, ২ ও ৪ নং পদের প্রার্থীদেরকে মােটর সাইকেল চালনায় পারদর্শী হতে হবে। উল্লেখিত সকল পদের প্রার্থীদের কম্পিউটারে অফিস প্রােগ্রাম ও ইন্টারনেট ব্যবহার জানা থাকতে হবে। উল্লেখ্য, সকল পদের ক্ষেত্রে মাসিক নির্ধারিত বেতন ছাড়াও সংস্থার চাকুরী বিধিমালা অনুযায়ী বৈশাখী ভাতাসহ সকল প্রার্থীরা বছরে ৩টি উৎসব ভাতা, গ্রাচ্যুইটি, দূরত্ব ভাতা, সিটি এলাউন্স, লীভ এনক্যাশমেন্ট সুবিধা, যাতায়াত এবং দুর্ঘটনাজনিত বীমা সুবিধা পাবেন।


বিঃ দ্রঃ নির্বাচিত সকল প্রার্থীদের পরীক্ষা ঢাকা, কুমিল্লা, কালিয়াকৈর, কুষ্টিয়া, যশাের এবং বগুড়ায় জেলায়/বিভাগে অনুষ্ঠিত হবে। | এমআরএ সনদ নং-০২৭৬১-০৩১৯৬-০০২৭৩, সংস্থা সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানতে আমাদের www.guk.org.bd/www.facebook.com/guk.org.bd ভিজিট করুন।

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

পোস্ট সম্পর্কিত বিষয় অনুসরণ করুন (Follow Post Related Things): টাইটেল ১. গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, টাইটেল ২. গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি, টাইটেল ৩. গ্রাম উন্নয়ন কর্ম নিয়োগ বিজ্ঞপ্তি 2023, টাইটেল ৪. গাক এনজিও নিয়োগ ২০২৩, টাইটেল ৫.গাক এনজিও নিয়োগ 2022, টাইটেল ৬. গাক এনজিও নিয়োগ, টাইটেল ৭. গাক

এনজিও চাকরি , টাইটেল ৮. গ্রাম উন্নয়ন কর্ম, টাইটেল ৯. GUK NGO Job Circular 2023, টাইটেল ১০. GUK NGO job circular, টাইটেল ১১. GUK NGO job, টাইটেল ১২. GUK NGO Circular, টাইটেল ১৩: GUK NGO Job Circular 2023. এই পোস্ট সম্পর্কিত অন্যান্য বিষয় (This Post Related others Things): Job news a. গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩।

Job news b. GUK NGO Job Circrlar 2023, Job news c. গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2023, Job news d. গ্রাম উন্নয়ন কর্ম নিয়োগ ২০২৩, Job news e. গাক এনজিও নিয়োগ 2023, Job news f. গাক এনজিও নিয়োগ, Job news g. গ্রাম উন্নয়ন কর্ম Job news h. গাক এনজিও চাকরি, Job news i. গাক এনজিও চাকরির খবর ২০২৩, Job

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ বিজ্ঞপ্তিটি বর্তমানে বাংলাদেশের চাকরি প্রত্যাশি নাগরিকদের কাছে আসার আলো হিসেবে এসেছে। যারা পড়াশুনা শেষ করে এখনও অন্যের উপর নির্ভর করে ঘরে বসে আছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে এবং যথাযথ চেষ্টার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। কঠোর অধ্যাবসায় এবং আত্যবিশ্বাস মানুষকে যেকেোনো কঠিন কজ করতে সাহায্য করে। তাই আর দেরি না করে এখনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করুন। আল্লাহ সবাইকে প্রতিষ্ঠিত হতে সহায্য করুক।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com