চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ০১ টি পদে ০৪ জন জনবল নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন উক্ত পদসমূহে আবেদন করতে পারবেন। আগ্রহী প্রার্থীরা ২৫ এপ্রিল ২০২৪ইং তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি ও আবেদন এখানেই BDinBD.Com

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি ০১ টি

প্রতিষ্ঠানের নামচীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
কোন কোন জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যতানিম্নে উল্লেখিত
প্রার্থীর বয়স১৮-৩০ বছর
পদ সংখ্যা০১ টি
নিয়োগ সংখ্যা০৪ জন
আবেদনের মাধ্যম ডাকযোগ
আবেদনের শেষ তারিখ২৫ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটচীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয়

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

নিচে তালিকায় উল্লেখিত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন ও গ্রেড ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।মুন্সীগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ ২০২৪

  • পদ সংখ্যা: ০১ টি
  • নিয়োগ সংখ্যা: ০৪ জন
  • শিক্ষাগত যোগ্যতা: সার্কুলারে দেখুন
  • বেতন: ১০,২০০-২৪,৬০০/-
  • আবেদনের শেষ তারিখ: ২৫ এপ্রিল ২০২৪
  • বিস্তারিত সার্কুলারে দেখুন
চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেখুন নতুন নিয়োগ

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ 2024 চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কোর্ট, গাইবান্ধার নিম্নবর্ণিত শূন্য পদ অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়ােগের মাধ্যমে পূরণের লক্ষ্যে যােগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজাদি দাখিল করতে হবে এবং প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত

(ক) সদ্য তােলা স্পস্ট ৩ কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি।

(খ) শিক্ষাগত যােগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি।

(গ) সকল অভিজ্ঞতার সনদের (যদি থাকে) সত্যায়িত ফটোকপি।

(ঘ) প্রার্থীর জাতীয় পরিচয়পত্র/ জন্ম নিবন্ধন সনদের সত্যায়িত ফটোকপি।

(ঙ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/ পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত মূল নাগরিকত্ব সনদ,

(চ) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত মূল চারিত্রিক সনদ।

(ছ) কোটার ক্ষেত্রে আবেদনের জন্য বীর মুক্তিযােদ্ধার সন্তান/বীর মুক্তিযােদ্ধার সন্তানের পুত্র/কন্যার ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তির মুক্তিযােদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি ও আবেদনকারীর সহিত সম্পর্কের মূল সনদ।

(জ) মূল ড্রাইভিং লাইসেন্সের সত্যায়িত ফটোকপি

(ঝ) ১০/- (দশ) টাকার ডাকটিকেট সম্বলিত ৯ x 4 সাইজের ফেরত খাম। খামের ওপর আবেদনকারীর বর্তমান ঠিকানা উল্লেখ করতে হবে।

হিসাব কোড নং ১-২১০৮-০০০০-২০৩১ এ ৫০/- (পঞ্চাশ) টাকা (অফেরতযােগ্য) ট্রেজারি চালান মূলে জমা প্রদান পূর্বক চালানের মূল কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে। ব্যাংক ড্রাফট বা পে-অর্ডার গ্রহণযােগ্য হবে না।

কোন প্রকার অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও নির্ধারিত সময়ের পরে প্রাপ্ত আবেদন সরাসরি বাতিল বলে গণ্য হবে। আবেদনপত্রের খামের ওপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে। পরীক্ষায় অংশ গ্রহণের জন্য কোনাে প্রকার ভাতা প্রদান করা হবে না।

লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র ইস্যু করা হবে এবং লিখিত, মৌখিক ও ব্যবহারিক পরীক্ষা গ্রহণ করা হবে। মৌখিক পরীক্ষার সময় সকল সনদপত্রের মূল কপি উপস্থাপন বাধ্যতা মূলক। পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনাে প্রকার ভাতা প্রদান করা হবে না।

নিয়ােগ সংক্রান্ত বিষয়ে নিয়ােগ বিজ্ঞপ্তি স্থগিতকরণ/সময়সীমা বর্ধিতকরণ/পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধি বা যেকোন বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা নিয়ােগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কার্যালয় নিয়োগ ২০২৪: সিরাজগঞ্জ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর নিম্নে উল্লেখিত খালি পদসমূহে সংশ্লিষ্ট বিধিমালা ও সার্কুলার অনুসরণপূর্বক সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে নিয়োগের জন্য প্রয়োজনীয় যোগ্যতাসম্পন্ন নাগরিকদের কাছ থেকে দরখাস্ত অহবান করা যাচ্ছে। বিস্তারি বিবরণ নিম্নে দেওয়া হলো।

ব্রাহ্মণবাড়িয়া চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেসীতে নিম্নবর্ণিত রাজস্ব খাতভুক্ত অস্থায়ী শূন্য পদগুলি সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণ করার লক্ষ্যে সার্কুলারে উল্লেখিত শর্ত সাপেক্ষে পদের বিপরীতে বর্ণিত যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের কাছ থেকে স্বহস্তে স্বাক্ষরিত আবেদনপত্র অহবান করা যাচ্ছে।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com