দারাজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দারাজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: দারাজ গ্রুপে ১০০ জনের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বর্তমানে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস দখল করে আছে দারাজ গ্রুপ। বাংলাদেশের সকল জেলায় এর শাখা বিস্তার করা আছে। জরুরী ভিত্তিতে অপারেটর ও ডেলিভারি ম্যান হিসেবে জনবল নিয়োগ দেয়া হবে।

দারাজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Daraz Group job circular 2024: আবেদন ইচ্ছুক প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনযোগ্য প্রার্থীর বয়স নূন্যতম ১৮ বছর। আবেদনের শেষ তারিখ ২৪ এপ্রিল ২০২৪ইং। উক্ত তারিখের মধ্যে প্রার্থীদেরকে আবেদন করার জন্য আহ্বান করা হচ্ছে। প্রতিদিনের নিত্য নতুন আবডেট চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

চারটি সার্কুলারে মোট ১০০ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দারাজ গ্রুপ

প্রতিষ্ঠানের নামদারাজ গ্রুপ
চাকরির ধরনকোম্পানি চাকরি
জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে উল্লেখিত
ক্যাটাগরি০১ টি
নিয়োগ সংখ্যা১০০ জন
প্রার্থীর বয়সনূন্যতম ১৮ বছর
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ২৪ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটwww.daraz.com.bd

দারাজ গ্রুপ নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত দারাজ গ্রুপ নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা শূণ্য পদের নাম, নিয়োগ সংখ্যা, বয়স, বেতন, হাজিরা বোনাস ও আবেদরেন শেষ তারিখ ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • শূণ্য পদের নাম: প্যাকেজ হ্যান্ডলার (ঢাকা)
  • নিয়োগ সংখ্যা: ১০০ জন
  • বয়স: নূন্যতম ১৮ বছর
  • বেতন: বিজ্ঞপ্তিতে দেখুন
  • হাজিরা বোনাস ২,৬০০ টাকা
  • আবেদরেন শেষ তারিখ: ২৪ এপ্রিল ২০২৪
  • আবেদন লিংক সার্কুলারের নিচে দেওয়া আছে।
দারাজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

দারাজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনের ঠিকানা: দারাজ গ্রুপ নতুন নিয়োগ ২০২৪ সার্কুলার প্রকাশ করেছে। আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২৪ এপ্রিল ২০২৪ইং তারিখের মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। অনলাইন আবেদনের জন্য সার্কুলার-এর নিচে আবেদন বাটন ক্লিক করুন।

দারাজ গ্রুপ: দারাজ গ্রুপ পণ্য সরবরাহকারী একটি প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানটি বিভিন্ন পণ্য দেশের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে সরবরাহ করে থাকে, বিনিময়ে তারা ডেলিভারী চার্জ গ্রহন করে। দারাজ গ্রুপ বাংলাদেশের একটি সুপরিচিত একটি পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান।

দারাজ গ্রুপ

দায়িত্বসমূহ: নির্ধারিত সময়ে কাষ্টমারের ঠিকানায় পন্য ডেলিভারি করা এবং পন্যের মূল্য সংগ্রহ করা। সর্বাপরি হোম ডেলিভারি পরিসেবার জন্য প্রস্তুত থাকা। কাস্টমারের তথ্য, বিক্রয় তথ্য, অন্যান্য অনুমোদন রিপোর্ট অফিসে সময় মত পাঠানো। সকল ধরনের সমস্যা সম্পর্কে সুপারভাইজারকে রিপোর্ট করা। নির্দিষ্ট ঠিকানা থেকে পণ্য সংগ্রহ করে অফিসে নিয়ে আসা।

দারাজ গ্রুপ দক্ষিণ এশিয়ার কার্যক্রম পরিচালনা করে থাকে। এটি প্রতিষ্ঠিত হয় ২০১২ সালে জার্মান কোম্পানি রকেট ইন্টানেটের মালিকানায়। বাংলাদেশে এটি কার্যক্রম শুরু করে ২০১৫ সালে দারাজ বাংলাদেশ নামে। দারাজ গ্রুপের বিস্তারিত সার্কুলার নিম্নে দেয়া হল:

ইন্টারভিউ স্থান: দারাজ সর্ট সেন্টার, ২৬৯-২৭২, (তেজগাঁও শি/এ সরকারি উচ্চ বিদ্যালয়), তেজগাঁও শি/এ ঢাকা।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com