প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-Prottashi NGO job circular 2023: দক্ষ জনবল নিয়োগের লক্ষ্যে প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রত্যাশী এনজিও প্রকাশিত নিয়োগ সার্কুলারে ১ টি পদে ০১ জন লোকবল নিয়োগ দেওয়া হবে। সার্কুলার প্রকাশের তারিখ, আবেদনের মাধ্যম, চাকরির ধরন, সময়সীমা ও সকল তথ্য নিম্নে উল্লেখ করা হয়েছে।

প্রত্যাশী এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রত্যাশী এনজিও একটি সামাজিক উন্নয়ন সংস্থা। উক্ত সংস্থাটি আন্তর্জাতিক অভিবাসন সংস্থা এর অর্থায়নে বাস্তবায়ন করতে চলেছে। সম্প্রতি শূন্য পদে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রত্যাশী এনজিও। আগ্রহী প্রার্থীগন বাংলাদেশের সকল জেলা থেকে অনলাইনে আবেদন করতে পারবেন। নতুন নতুন সকল প্রকার চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নাম কী?প্রত্যাশী এনজিও
চাকরির ধরন কী?এনজিও চাকরি
প্রার্থীর বয়স কত?উল্লেখ নেই
কোন কোন জেলা?সকল জেলা
শিক্ষাগত যোগ্যতা কী?স্নাতক ডিগ্রি
পদ সংখ্যা কত?০১ টি
নিয়োগ সংখ্যা কত?০১ জন
আবেদনের মধ্যম কী?অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?২৫ জুলাই ২০২৩
ওয়েবসাইটhttp://www.prottyashi.org/

প্রত্যাশী এনজিও নিয়োগ ২০২৩ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত প্রত্যাশী এনজিও নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা খালি পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, নিয়োগ সংখ্যা, বেতন ও অভিজ্ঞতা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

১। প্রডাক্ট অফিসার

  • পদের নাম: প্রডাক্ট অফিসার
  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/মাস্টার্স ডিগ্রি
  • নিয়োগ সংখ্যা: ০১ জন
  • অভিজ্ঞতা: ০৩ বছরের

দেখুন নতুন নিয়োগ

প্রত্যাশী এনজিও নিয়োগ ২০২৩

আবেদনের ঠিকানা: চাকরি প্রত্যাশি প্রার্থীগন সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। এখুনি আবেদনের জন্য আবেদন বাটনে ক্লিক করুন।

প্রজেক্ট কোঅর্ডিনেটর পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রত্যাশী এনজিও। ১ জন জনবল নিয়োগ দেওয়া হবে। কর্মস্থল হবে কক্সবাজার। এই পদে আবেদনের জন্য স্নাতক/মাস্টার্স ডিগ্রিধারি প্রার্থীদের ০৩ অথবা ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। আরও বিস্তারিত বিবরন জানতে নিম্নে দেখুন। আবেদনের ঠিকানা নিম্নে দেয়া আছ।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com