বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪-Biman Bangladesh Airlines job circular 2024: জনবল নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স বিভিন্ন বিভাগ/অনুষদ/হল/দপ্তরে উল্লেখিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। এ নিয়োগ সার্কুলারে বাংলাদেশের ৬৪ জেলার সকল নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। বাংলাদেশের যে সকল জেলা ও বিভাগের লোক আবেদন করতে পারবেন তার সকল তথ্য এই পোস্টে দেওয়া হলো।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪

বিমান এয়ারলাইন্স নতুন নিয়োগ প্রকাশ করেছে। এখানে ২০৪ টি পদে জনবল নিয়োগ দেওয়া হবে। চাকরি প্রত্যাশি প্রর্থীগন আগামী ১০, ২২ এপ্রিল ২০২৪ইং তারিখ পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত আরও বিস্তারিত জানতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪ সার্কুলারটি দেখুন। সকল ধরনের আপডেট চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন BDinBD.Com

প্রতিষ্ঠানের নামবিমান বাংলাদেশ এয়ারলাইন্স
চাকরির ধরনসরকারি চাকরি
প্রার্থীর বয়স১৮-৩০, মুক্তিযোদ্ধাদের ক্ষেত্রে ৩২ বছর
জেলাসকল জেলা
পদ সংখ্যা১৯ টি
নিয়োগ সংখ্যা২০৪ জন
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ১০, ২২ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটbiman.gov.bd

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিঃ যোগ্য বাংলাদেশি নাগরিকদের নিকট হতে ভিন্ন ভিন্ন পদে জনবল নিয়োগের জন্য সার্কুলার প্রকশ করেছে। আগ্রহী প্রার্থীদের নিকট হতে বিজ্ঞপ্তিতে ‍উল্লেখিত শর্ত সাপেক্ষে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

  • পদের নাম: ট্রাফিক হেলপার
  • নিয়োগ সংখ্যা: ৯০ টি
  • বেতন: বিজ্ঞপ্তিতে দেখুন
  • বয়স: ১৮-৩০, ৩২ বছর
  • বিস্তারিত সার্কুলারে দেখুন

আবেদনের শেষ তারিখ: ১০ এপ্রিল ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪

আবেদন লিংক

  • পদের সংখ্যা: ১৩ টি
  • পদ সংখ্যা: ১১৪ টি
  • বেতন: ১১,০০০-৫৭,৯৫০ টাকা
  • বয়স: ১৮-৩০, ৩২ বছর
  • বিস্তারিত সার্কুলারে দেখুন

আবেদনের শেষ তারিখ: ২২ এপ্রিল ২০২৪

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৪

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ 2024

আবেদনের শর্তাবলী:

আগামী ১০, ২২ এপ্রিল ২০২০ইং তারিখের বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। বীর/শহীদ বীরমুক্তিযােদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

প্রার্থীদের এসএসসি পাশের সনদপত্রের ভিত্তিতে বয়স নির্ধারিত হবে। প্রার্থীর বয়স প্রমাণের ক্ষেত্রে কোনো প্রকার এফিডেভিট গ্রহণযােগ্য নয়।

জুনিয়র অপারেটর জিএসই পদে নির্বাচিত প্রার্থীগণ ৮৯ দিনের ভিত্তিতে নিয়ােগপ্রাপ্ত হবেন। নিয়ােগ বিজ্ঞপ্তি সম্পর্কিত যে কোন সংশােধন, সংযােজন বিমান বাংলাদেশ এয়ারলাইন্স লিমিটেড এর ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

প্রার্থীদের আবেদন করতে কোনাে প্রকার সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে অথবা ই-মেইলে যােগাযােগ করতে হবে। ই-মেইল: [email protected]

লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদেরকে মৌখিক সাক্ষাৎকারে ডাকা হবে। সাক্ষাৎকারে অনলাইনে পূরণকৃত আবেদন-পত্রের প্রিন্ট কপি, প্রবেশপত্র ইত্যাদি কাগজপত্রাদিসহ উপস্থিত হতে হবে। পদের সংখ্যা হ্রাস-বৃদ্ধি ও নিয়ােগ বিজ্ঞপ্তি স্থগিত করার অধিকার বিমান কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

সম্পূর্ণ পোষ্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আশা করি পোষ্টটি পড়ে উপকৃত হয়েছে। এই পোষ্টটিতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃক প্রকাশিত সার্কুলারের আবেদন সম্পর্কে সকল তথ্য বিস্তারিত ভাবে তুলে ধরা হয়েছে। প্রার্থীগন নির্ধিদায় প্রদত্ত পদসমূহে আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত যেকোনো সমস্যায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্স- এর ওফিসিয়াল ওয়েবসাইটে যোগাযোগ করুন।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com