বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৪

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৪: (BEPZA) বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ ০৩ টি শূন্য পদে ০৩ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হরেছে। বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, চট্টগ্রাম রপ্তানি প্রক্রিয়া করণ এলাকা দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম-এর নিয়োগের নিমিত্তে বাংলাদেশের স্থায়ী নাগরিকগনের নিকট থেকে আবেদনপত্র আহবান করা যাচ্ছে। উক্ত প্রতিষ্ঠানে চাকরি প্রত্যাশিত প্রার্থীগন ডাকযোগে আবেদন করতে পারবেন। সকল প্রকার চাকরিক খবর পেতে নিয়মিত ভিজিট করুন BDinBD.Com

প্রতিষ্ঠানের নামবেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে দেখুন
ক্যাটাগরি০৩ টি
নিয়োগ সংখ্যা০৩ জন
আবেদনের মাধ্যমডাকযোগ
আবেদনের শেষ তারিখ১৮ ডিসেম্বর ২০২৩
ওয়েবসাইটwww.bpscdepz.edu.bd

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

  • পদ সংখ্যা: ০৩ টি
  • নিয়োগ সংখ্যা: ০৩ জন
  • শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তিতে দেখুন।
  • বেতন: ০৯,৫=৩০০-৫৩,০৬০ টাকা
  • বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৪

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত বিবরন পদের নাম, পদ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন ইত্যাদি নিম্নে দেয়া হলো। আগ্রহী প্রার্থীদের নির্ধারিত তারিখের মধ্যে নিম্নে উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র পৌঁছাতে হবে।

আবেদনের ঠিকানা: নির্বাহী পরিচালক, চট্টগ্রাম রপ্তানি প্রক্রিয়া করণ এলাকা, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম-৪২২৩

শর্তাবলীঃ ইন্টারভিউ কার্ডের মাধ্যমে পরীক্ষার সময় জানিয়ে দেয়া হবে। মৌখিক পরীক্ষার সময় সকল শিক্ষাগত যোগ্যতার ও অভিজ্ঞতার সনদপত্র সঙ্গে আনতে হবে। বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ এর অনুকূলে ৬০০/- (ছয়শত) টাকা ব্যাংক ড্রাফট/পে-অর্ডার আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। খামের উরপ অবশ্যই পদের নাম উল্লেখ করতে হবে। অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

আবেদনের শর্তাবলীঃ আগামী ০৭,২৫ মার্চ ২০২৪ তারিখের মধ্যে ডাকযোগে মহাব্যবস্থাপক, ঈশ্বরদী ইপিজেড ও সদস্য, গভর্নিং বডি , বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, ঈশ্বরদী ইপিজেড, পাকশী, পাবনা বরাবরে অফিস চলাকালীন সময়ের মধ্যে পাঠাতে হবে। উক্ত অফিসে সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত তারিখের পর প্রাপ্ত আবেদনসমূহ বাতিল বলে গণ্য হবে।

আবেদন পত্র বেপজার ওয়েবসাইট: WWW.bepza.gov.bd থেকে ডাউনলোড করা যাবে। আবেদনপত্রের সাথে প্রথম শ্রেণির গেজেটপ্রাপ্ত কর্মকর্তা কর্তৃক সত্যায়িত শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের ফটোকপি, সদ্যতোলা ০২ কপি পাসপোর্ট সাইজের ছবি, ন্যাশনাল আইডিকার্ডের ফটোকপি এবং অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) আবেদনপত্রের সাথে যুক্ত করতে হবে।

প্রার্থীর বয়স ৩১ জানুয়ারি ২০২৪ তারিখে ০১ নং পদের জন্য অনধিক ৪৫ বছর এবং ০২ থেকে ০৫ নং পদের জন্য অনধিক ৩০ বছর। তবে ০২-০৫ নং পদে মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য বয়স ৩২ বছর গ্রহণযোগ্য। বয়স প্রমাণের জন্য কোন প্রকার এফিডেভিড গ্রহণযোগ্য নয়। যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের লিখিত ও মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান পত্রের মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

যে কোন পরীক্ষায় ৩য় শ্রেণি/বিভাগ প্রাপ্তদের আবেদন করার প্রয়োজন নেই। খামের উপর অবশ্যই পদের নাম ও জেলা উল্লেখ করতে হবে। চাকরিরত প্রার্থীদের বেলায় যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। ০২ থেকে ০৫ নং পদে অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য। কর্তৃপক্ষের যে কোন প্রয়োজনে পদ সংখ্যা হ্রাস-বৃদ্ধি করতে পারবে। নিয়োগকৃত শিক্ষক সকল শ্রেণিতে ক্লাস নিতে বাধ্য থাকিবে। কোন প্রকার তদবির বা সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

প্রার্থীকে লিখিত ও মৌখিক পরীক্ষার জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবে না। ত্রুটিপূর্ন ও অসম্পূর্ণ আবদেনপত্র বাতিল বলে গণ্য হবে। কর্তৃপক্ষ কোনো কারণ ছাড়াই যে কোন আবেদনপত্র গ্রহণ/বাতিল করার অধিকার সংরক্ষণ করে। বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ, ঈশ্বরদী ইপিজেড, পাকশী, পাবনা এর অনুকূলে যেকোন তফসিলি ব্যাংক হতে ০১ নং পদের জন্য ৭০০.০০ টাকা এবং ০২ থেকে ০৫ নং পদের জন্য ৫০০.০০ টাকার ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (অফেরতযোগ্য) আবেদন পত্রের সাথে যুক্ত করতে হবে। নিয়োগের বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চুড়ান্ত হবে বলে বিবেচিত হবে।

বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৪, বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি, বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ বিজ্ঞপ্তি 2024, বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ ২০২৪, বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ 2024, বেপজা পাবলিক স্কুল এন্ড কলেজ নিয়োগ

অন্যদের শেয়ার করুন

bdinbd.com