যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪-Jessore University of Science and Technology job circular 2024: যশোর বিজ্ঞান ও প্রযুত্তি বিশ্ববিদ্যালয় এবারের নিয়োগ সার্কুলারে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। যশোর বিজ্ঞান ও প্রযুত্তি বিশ্ববিদ্যালয় প্রকাশিত নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে সার্কুলারে উল্লেখিত জেলার বাসিন্দাগন আবেদন করতে পারবেন। আবেদনের পূর্বে আবেদনের সকল তথ্য এই পোস্টের মাধ্যমে জানতে পারেবেন। আবেদনের সময়সীমা ও সকল তথ্য বিস্তারিত নিম্নে দেয়া আছে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

বাংলাদেশের যশোর শহরের পাশে অবস্থিত যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় প্রথম সরকারি বিশ্ববিদ্যালয়। বিগত ২০০৭ সালের ২৫ জানুয়ারি এটি প্রতিষ্ঠিত হয়। এই শিক্ষাপ্রতিষ্ঠানটি যশোরের কেন্দ্র দড়াটানা থেকে প্রায় ১৩ কিলোমিটার দূরে অবস্থিত। এটি বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের বৃহত্তর যশোর জেলার প্রথম ও একমাত্র পাবলিক বিশ্ববিদ্যালয়। ২০০৮-২০০৯ শিক্ষাবর্ষে এর শিক্ষা কার্যক্রম শুরু হয়। এটি খুলনা বিভাগের চতুর্থ সরকারি বিশ্ববিদ্যালয়। বর্তমানে এ ক্যাম্পাসের আয়তন একশ একরে বর্ধিত করার প্রক্রিয়া চলমান রয়েছে।

প্রতিষ্ঠানের নামযশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
ক্যাটাগরি০৯ টি
নিয়োগ সংখ্যা২০ জন
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে উল্লেখিত
জেলাবিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলা
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ১৬, ২৭ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটjust.edu.bd

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার

সম্প্রতি প্রকাশিত যশোর বিজ্ঞান ও প্রযুত্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারে কিছু সংখ্যক দক্ষ জনবল নিযুক্ত করা হবে। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নিম্নোক্ত পদগুলো পূরণের নিমিত্তে আগ্রহী প্রার্থীদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। শুধুমাত্র বাংলাদেশের স্থায়ী নাগরিকগন উক্ত পদসমূহে আবেদন করতে পারবেন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

আবেদন লিংক

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ 2024

আবেদনের মাধ্যম: আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। প্রার্থীদেরকে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এখুনি অনলাইন আবেদনের জন্য উপরে দেওয়া আবেদন বাটনে ক্লিক করুন।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

(ক) আবেদনকারীর বয়স: বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিশ্ববিদ্যালয় প্রকৌশলী পদের জন্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ৫০ বছর। তাছাড়া উল্লেখিত ক্রমিক নং ২-৪ এর সকল পদের জন্য প্রার্থীর বয়সসীমা সর্বোচ্চ ৩০ বছর। বয়স প্রমানের জন্য কোনো এফিডেফিড গ্রহনযোগ্য নয়। বয়স গণনার ক্ষেত্রে আবেদন জমার শেষ তারিখ পর্যন্ত হিসাব করতে হবে।

(খ) প্রয়োজনীয় শর্তাবলী: প্রার্থীকে অবশ্যই তার প্রার্থীত পদের নামসহ বিভাগের নাম আবেদনপত্র খামের উপর স্পষ্টাকারে লিখতে হবে। অসম্পূর্ণ এবং বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না। বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরীতে নিয়ােজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। প্রার্থীদেরকে শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, পাসপাের্ট সাইজের ০৩ কপি ছবি, জাতীয় পরিচয় পত্র, নাগরিকত্ব সনদপত্র, প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার সনদপত্র ও নম্বরপত্র ইত্যাদি আবেদনপত্রের সাথে কাগজপত্রের ছায়ালিপি সংযুক্ত করতে হবে।

(গ) আবেদনপত্র বাতিলের কারন: আবেদনে প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে নিয়ােগ পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়ােগের যে কোন পর্যায়ে প্রার্থিতা বাতিল এবং বিসিক কর্তৃক গৃহীতব্য যে কোন নিয়ােগ পরীক্ষায় আবেদন করার অযােগ্য ঘােষণাসহ তার বিরুদ্ধে যে কোন আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় আবেদন

সাম্প্রতি প্রকাশিত হয়েছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪। এটি বাংলাদেশের নামকরা একটি সরকারি প্রতিষ্ঠান। জনবল নিয়োগের লক্ষে যশোর বিজ্ঞান ও প্রযুত্তি বিশ্ববিদ্যালয় নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনি যদি নিয়োগ সার্কুলার খুজে থাকেন তাহলে যশোর বিজ্ঞান ও প্রযুত্তি বিশ্ববিদ্যালয়-এর সার্কুলার-টি দেখুন। আপনার যোগ্যতা অনুসারে আজ-ই আবেদন করুন।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com