সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪

সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪: সম্প্রতি সেভ দ্য চিলড্রেন কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত সার্কুলারে ০২ টি পদে জনবল নিযুক্ত করা হবে। এটি একটি আন্তর্জাতিক বেসরকারি সংস্থা। ১৯১৯ সালে এটি প্রতিষ্ঠা করা হয় সুবিধা বঞ্চিত শিশুদের সুরক্ষা, স্বাস্থ্য-পুষ্টি ও শিক্ষা ইত্যাদি বিষয়ে সহায়তা করার জন্য। সংস্থাটি ১৯৭০ সাল থেকে বাংলাদেশে শিশুদের সহায়তা করে যাচ্ছে।

সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪

Save the Children Job Circular 2024: বর্তমানে এটি ১২০ টি দেশে কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। উক্ত প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী প্রার্থীগন সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। বিস্তারিত আরও জানতে সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নিত্য নতুন আবডেট চাকরির খবর পেতে নিয়মিত আমাদের ওফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নামসেভ দ্য চিলড্রেন
চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
ক্যাটাগরি০২ টি
নিয়োগ সংখ্যা০২ জন
শিক্ষাগত যোগ্যতাসার্কলার দেখুন
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ০৬, ০৭ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটhttps://www.savethechildren.net/

সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, আবেদনের জন্য যোগ্যতা, চাকরির ধরন ও কর্মক্ষেত্র ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

পদ সংখ্যা : ০২ টি
নিয়োগ সংখ্যা: ০২ জন
শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তিতে দেখুন
অভিজ্ঞতা: ০৭ বছরের

সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪

আবেদন ‍লিংক

সেভ দ্য চিলড্রেন নিয়োগ 2024

আদেবন লিংক

দেখুন নতুন নিয়োগ

সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪ সার্কুলার

আবেদনের ঠিকানা: আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ০৬, ০৭ এপ্রিল ২০২৪ইং তারিখের মধ্যে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এখুনি অনলাইন আবেদনের জন্য সেভ দ্য চিলড্রেন আবেদন-এ ক্লিক করুন।

সেভ দ্য চিলড্রেন সমন্বয়কারী পদের জন্য মহিল প্রার্থীদের নিকট হতে আবেদনের আমন্ত্রণ জানিয়েছে। যোগ্য মহিলা প্রার্থীদের দৃঢ়ভাবে আবেদন করার জন্য আহ্বান করা যাচ্ছে। সম্ভাব্য মহিলা প্রার্থীদের জন্য ন্যূনতম প্রয়োজনীয় শর্তাবলী শীথিলযোগ্য। প্রার্থীদেরকে অবশ্যই বাংলাদেশের স্থায়ী বাসিন্দা হতে হবে।

নিচে তালিকায় উল্লেখিত সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত সিনিয়র ম্যানেজার পদের বিবরন তথা সৃজিত পদের নাম, প্রার্থী নিয়োগ সংখ্যা, প্রাতিষ্ঠানিক শিক্ষাগত যোগ্যতা, বেতন স্কেল, প্রার্থীর বয়স ও অভিজ্ঞতা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

আবেদনের ঠিকানাঃ প্রার্থীকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনের জন্য উপরে দেওয়া আবেদন বাটনে ক্লিক করুন। সেভ দ্য চিলড্রেন নিয়োগের বিস্তারিত নিম্নে বর্ণনা করা হল আগ্রহী প্রার্থীগন নির্ধারিত তারিখের মধ্যে বাংলাদেশের সকল জেলা থেকে অনলাইনে আবেদন করতে পারবেন।

সেভ দ্য চিলড্রেন

রিসেন্ট প্রকাশিত হয়েছে সেভ দ্য চিলড্রেন নিয়োগ ২০২৪ সার্কুলার। অন্য সকল প্রতিষ্ঠানের মতো এটিও একটি বাংলাদেশের নাম করা বড় প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীগন নির্দিধায় আবেদন করতে পারবেন। আবেদন ও আবেদনের সকল তথ্য ভাল ভাবে পড়েনিন। আবেদনের সময় শেষ হওয়ার পূর্বেই সেভ দ্য চিলড্রেন- এ নিয়োগের জন্য আবেদন করুন।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com