স্কয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ ২০২৪

স্কয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ ২০২৪-Square Company job circular 2024: স্কয়ার কোম্পানিতে বিভিন্ন বিভাগ/অনুষদ/হল/দপ্তরে উল্লেখিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। এ নিয়োগ সার্কুলারে বাংলাদেশের ৬৪ জেলার সকল নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। বাংলাদেশের যে সকল জেলার ও লোক জেলা বিভাগের লোক আবেদন করতে পারবেন।

স্কয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ ২০২৪

স্কয়ার কোম্পানি বাংলাদেশের একটি স্বনামধন্য ঔষধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান। ১৯৫৮ সালে এটি প্রতিষ্ঠা করা হয়েছিল। ১৯৯১ সালে এটি জনসাধারণের কাছে চলে আসে এবং ঢাকা স্টক এক্সচেঞ্জ ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ এর তালিকাভুক্ত হয়। স্কয়ার কোম্পানি ১৯৮৭ সাল থেকে বিশ্বজুড়ে বিভিন্ন এন্টিবায়োটিক ও ঔষুধ রপ্তানি করতে শুরু করে, এবং বর্তমানে তারা বিশ্বের ৪২ টি দেশে ঔষধ রপ্তানি করছে। সকল তথ্য এই পোস্টে দেওয়া হলো।

প্রতিষ্ঠানে নামস্কয়ার কোম্পানি
চাকরিকোম্পানির চাকরি
জেলাসকল জেলা
প্রার্থীর যোগ্যতাবিবিএ/বিএসসি
প্রার্থীর বয়সসর্বোচ্চ ৩০ বছর
ক্যাটাগরি০৩ টি
মোট নিয়োগঅনির্দিষ্ট
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ২৬, ২৮ মার্চ ৩০ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটsquaregroup.com

স্কয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত স্কয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদ সমূহের বিবরন তথা খালি পদের নাম, প্রার্থী নিয়োগ সংখ্যা, প্রাতিষ্ঠানিক যোগ্যতা, বয়স ও নির্ধারিত বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদের সংখ্যা: ০৩ টি
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • প্রাতিষ্ঠানিক যোগ্যতা: বিবিএ/বিএসসি/এমবিএ
  • অভিজ্ঞতা: ০১-১০ বছরের
  • বয়স: সর্বোচ্চ ৩২ বছর
  • নির্ধারিত বেতন: আলোচনা সাপেক্ষে
স্কয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ ২০২৪

আবেদন লিংক

স্কয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ 2024

আবেদন লিংক

স্কয়ার কোম্পানিতে চাকরি নিয়োগ ২০২৪

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ

স্কয়ার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আবেদনের শর্ত সমূহ: এক্সিকিউটিভ, ইঞ্জিনিয়ারিং: ফেব্রিক্স সুবিধা সম্পর্কিত সমস্ত মেশিন/সরঞ্জামের যান্ত্রিক রক্ষণাবেক্ষণের কাজ তত্ত্বাবধান করা। ইঞ্জিনিয়ারিং দিক থেকে সম্মতির প্রয়োজনীয়তা পূরণ করা। প্রার্থীর প্রয়োজন অনুসারে অভ্যন্তরীণ এবং বাহ্যিক যোগাযোগ বজায় করা।

গ্রাফিক ডিজাইনার: বাজারের নতুন প্রবণতা গবেষণা ও বিশ্লেষণ করা। নতুন ডিজাইনের ধারণা, প্রিন্ট এবং গ্রাফিক্সের কৌশল বিকাশ করা। ক্রেতার প্রয়োজনীয়তার উপর ভিত্তি করে ভিজ্যুয়াল ধারণা নিশ্চিত করা। ক্রেতাদের জন্য গতিশীল 2D/3D উপস্থাপনা প্রস্তুত করা। কাপড় এবং পোশাকের প্রবণতাগুলির বিকাশ, বিশ্লেষণ এবং ডিজাইনিং নিশ্চিত করা।

ম্যানেজার/সিনিয়র ম্যানেজার মার্কেটিং ও মার্চেন্ডাইজিং: বিপণন এবং মার্চেন্ডাইজিং কৌশলগুলির পরিকল্পনা করা। কোম্পানির উদ্দেশ্যগুলির ভারসাম্য বজায় রাখা। বার্ষিক দলের আয়ের লক্ষ্য নির্ধারণ করা। বাণিজ্যিক প্রক্রিয়া সম্পর্কে সম্মক জ্ঞান থাকা। স্বাধীনভাবে মার্চেন্ডাইজিং টিমের তত্ত্বাবধান, সমন্বয় এবং নেতৃত্ব দেওয়া।

আবেদনে প্রদত্ত তথ্য অসত্য বা মিথ্যা প্রমাণিত হলে অথবা কোন প্রতারণা বা দুর্নীতির আশ্রয় গ্রহণ করলে নিয়ােগ পরীক্ষার পূর্বে বা পরে এমনকি নিয়ােগের যে কোন পর্যায়ে প্রার্থিতা বাতিল এবং বিসিক কর্তৃক গৃহীতব্য যে কোন নিয়ােগ পরীক্ষায় আবেদন করার অযােগ্য ঘােষণাসহ তার বিরুদ্ধে যে কোন আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্কয়ার গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি 2024: স্কয়ার গ্রুপ এর প্রকাশিত নতুন নিয়োগ বিজ্ঞপ্তিতে টিনেজার, টেকনিক্যাল পদে জনবল নিয়োগ দেওয়া হবে। এই পদের জন্য প্রার্থীকে ডিপ্লোমা/গ্রাজুয়েট ডিগ্রি থাকতে হবে। বয়স হতে হবে ৫০ বছর। বিস্তারিত সার্কুলারে দেখুন।

আবেদনের জন্য প্রয়োজনীয়: সদ্যতোলা পাসপোর্ট সাইজের ১ কপি ছবি, জীবনবৃত্তান্ত, ই-মেইলে আবেদনের ক্ষেত্রে অবশ্যই আঞ্চলিক বিভাগ ও পদের নাম উল্লেখ করতে হবে।

স্কয়ার কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, স্কয়ার কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি 2024, স্কয়ার কোম্পানিতে নিয়োগ বিজ্ঞপ্তি, স্কয়ার কোম্পানিতে নিয়োগ ২০২৪, স্কয়ার কোম্পানিতে নিয়োগ 2024, স্কয়ার গ্রুপে নিয়োগ, স্কয়ার গ্রুপে নিয়োগ 2024, স্কয়ার ফার্মাসিউটিক্যালস নিয়োগ, স্কয়ার টয়লেট্রিজ নিয়োগ, স্কয়ার কনজুমার নিয়োগ।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com