অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট ২০২২

অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট ২০২২-Honors 4th year result 2022 প্রকাশিত হয়েছে সকলের অপেক্ষিত ২০২০ সালে অনুষ্ঠিত অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট। রেজাল্ট পাবলিশ করেছে বাংলাদেশের জাতীয় বিশ্ববিদ্যালয়। শিক্ষার্থীরা স্নাতক চতুর্থ বর্ষের ফলাফল 25 May 2022ইং তারিখ সন্ধ্যা ৭টা থেকে নিজ নিজ মোবাইল এবং জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে দেখতে পারবেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাধীন অনুষ্ঠিত ২০২০ সালে অনার্স চতুর্থ বর্ষ (Honors 4th year) পরীক্ষার ফলাফল জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে আজ বুধবার ”২৫শে মে ২০২২” প্রকাশ করা হয়েছে। এ পরীক্ষার ফলাফল সন্ধ্যা ৭টা থেকে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://www.nu.ac.bd/results অথবা www.nubd.info/results) পাওয়া যাবে।

২০২০ সালের অনার্স ৪র্থ বর্ষের আয়োজিত পরীক্ষায় ৭৩৩ (সাতশত তেতত্রিশ) টি কলেজের ২ লক্ষ ৯৪ হাজার ৭২৭ (সাতশত সাতাশ) জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেছে। এই পরীক্ষায় পাসের হার ৭৭.৫৭ শতাংশ।

বিশেষ দ্রষ্টব্য: অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষার ৪ বছরের সমন্বিত (একত্রিত) ফলাফল সিজিপিএ (CGPA) পরবর্তি সপ্তাহে প্রকাশ করা হবে।

উদহারন স্বরুপ ন্যাশনাল ইউনিভার্সিটি/জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটের লিঙ্ক এবং হোমপেজে চিত্রটি নিম্নরূপ। For example, Link to National University website and The image on the homepage is as follows. National University Result

দেখুন নতুন সার্কুলার

রিলেটেড সার্চ: অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট ২০২২ কবে দিবে, অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট কবে দিবে, অনার্স ৪র্থ বর্ষের রেজাল্ট দেখার নিয়ম।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com