আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-Ajker Deal Dot Com Job Circular 2023: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আজকের ডিল ডটকম। ০১ টি পদে অসংখ্য জনবল নিয়োগ দেওয়া হবে। আবেদনযোগ্য প্রার্থীর বয়স ২০-২৮ বছর। আগ্রহী প্রার্থীরা ২২ ফেব্রুয়ারি ২০২৩ তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন।

আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আগ্রহী প্রার্থীকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদনের জন্য নিচে দেওয়া আবেদন বাটনে ক্লিক করুন। অনলাইন ব্যতীত অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহনযোগ্য নয়। বিস্তারিত আরও জানতে আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নিত্য নতুন চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানআজকের ডিল ডটকম
চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাবিজ্ঞপ্তিতে উল্লেখিত
পদ সংখ্যা০১ টি
নিয়োগ সংখ্যাঅসংখ্য
প্রার্থীর বয়সসর্বোচ্চ ২০-২৮ বছর
আবেদনের শেষ তারিখ২২ ফেব্রুয়ারি ২০২৩
আবেদনের মাধ্যমঅনলাইন
ওয়েবসাইটajkerdeal.com

১। অপারেশন অ্যাসিস্ট্যান্ট (পুরুষ)

  • পদের নাম: অপারেশন অ্যাসিস্ট্যান্ট (পুরুষ)
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • বেতন স্কেল: ৭,০০০/-
  • বয়স: ২০-২৮ বছর
  • কর্মস্থল: ঢাকা
  • চাকরির ধরন: ফুল টাইম
আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

দেখুন নতুন নিয়োগ

আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি 2023

আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, নতুন প্রকাশিত এই সার্কুলারগুলো আজকের ডিল ডটকম কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে। জনবল নিয়োগের সার্কুলারটি জনপ্রিয় বেসরকারি ই-কমার্স ওয়েবসাইট কর্তৃপক্ষ তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশ করেচে। এ দেশের সর্ব বৃহত্তম অনলাইন শপিং মার্কেটপ্লেস গুলোর মধ্যে অন্যতম হল আজকের ডিল ডটকম ।

কর্মক্ষম বেকার যুবক-যুবতি যারা আজকের ডিল ডটকমের এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে ইচ্ছুক তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির মাধ্যমে আবেদন করতে পারেন। চাকরির জন্য আবেদন করতে হলে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা মেনে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনের কাজটি সম্পন্ন করতে হবে। আজকের ডেল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তিটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে নিচের দেওয়া অফিশিয়াল সার্কুলার গুলো ভালো করে ফলো করুন।

যারা বিডিইনবিডি ওয়েবসাইটে ভিজিট করে আজকের ডিল ডটকম এই পোস্টটিতে প্রবেশ করেছেন তারা কি এই প্রতিষ্ঠানে চাকরি করতে আগ্রহী? যদি অগ্রহী থাকেন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্যই। আপনি কি সম্পূর্ন ভাবে আজকের ডিল ডটকম এ চাকরি করতে ইচ্ছুক? যদি ইচ্ছুক হন তাহলে দেরি না করে অতিদ্রুত তারাহুরা না করে সময় থাকতে এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করে ফেলুন। আবেদন করার জন্য প্রয়েজনীয় সকল তথ্য উল্লেখিত সার্কুলারে দেখুন।

আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি 2023, আমরা আমাদের BDinBD.Com ওয়েবসাইটে দেশের সকল সরকারি ও বেসরকারি, কোম্পানি, এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত বিবরণ সম্পর্কে আলোচনা করে থাকি। আমরা এখানে আজকের ডিল নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। নিয়োগ সার্কুলার সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে শুরু থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।

পোস্ট রিলেটেড কিওয়ার্ড: আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি 2023, আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি, আজকের ডিল ডটকম নিয়োগ বিজ্ঞপ্তি, আজকের ডিল ডটকম নিয়োগ ২০২৩, আজকের ডিল ডটকম নিয়োগ 2023, আজকের ডিল ডটকম নিয়োগ।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com