উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-uddipan ngo job circular 2024: উদ্দীপন এনজিও ০১ টি ক্যাটাগরিতে আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশের প্রত্যেক উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে টিকাদান, ক্ষুদ্র ঋন, আশ্রায়ান, ফ্যামেলি প্লানিং, পরিবার পরিকল্পনা, এবং মা ও শিশু স্বাস্থ্য কার্যক্রম পরিচালনার জন্য ভিন্ন ভিন্ন পর্যায়ে নারী ও পুরুষ উভয় প্রার্থীকেই নিয়োগ দেয়া হবে। আবেদনে ইচ্ছুক প্রার্থীগন অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। প্রতিদিন নতুন নতুন চাকরির খবর পেতে ভিজিট করুন BDinBD.Com

প্রতিষ্ঠানউদ্দীপন এনজিও
চাকরির ধরনএনজিও চাকরি
জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা
পদ০২ টি
নিয়োগ সংখ্যা০২ জন
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ২৪ জুন ২০২৪
ওয়েবসাইটuddipan.org

উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের শীর্ষস্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা উদ্দীপন এ নিম্নলিখিত ০২ টি পদে ২৪ জন জনবল নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ কার্যক্রম সম্পন্ন করার জন্য আগ্রহী বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

  • পদ সংখ্যা: ০২ টি
  • পদের নাম: বিজ্ঞপ্তিতে দেখুন
  • নিয়োগ সংখ্যা: ০২ জন
  • শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তিতে দেখুন
  • বয়স: বিজ্ঞপ্তিতে দেখুন
  • অভিজ্ঞতা: বিজ্ঞপ্তিতে দেখুন।
  • বেতন: আলোচনা সাপেক্ষে

দেখুন নতুন নিয়োগ

উদ্দীপন এনজিও নিয়োগ ২০২৪

মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি কর্তৃক সনদ প্রাপ্ত (সনদ নং: ০০১২৩-০০৮৪৮-০০০০৩), বাংলাদেশের শীর্ষস্থানীয় বেসরকারী উন্নয়ন সংস্থা “উদ্দীপন এনজিও” এ নিম্নলিখিত নবসৃজিত শূন্য পদে জরুরী ভিত্তিতে নিয়ােগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নিয়োগ কার্যক্রম সম্পন্ন করার জন্য বাংলাদেশী প্রকৃত নাগরিকদের নিকট হতে আবেদনপত্র আহ্বান করা হচ্ছে।

Post Related Keyword: উদ্দীপন এনজিও সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি 2024, উদ্দীপন এনজিও সোসাইটি নিয়োগ, উদ্দীপন এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024, উদ্দীপন এনজিও সোসাইটি নিয়োগ বিজ্ঞপ্তি, উদ্দীপন এনজিও সোসাইটি নিয়োগ ২০২৪, উদ্দীপন এনজিও সোসাইটি বিজ্ঞপ্তি 2024।

উদ্দীপন এনজিও নিয়োগ পরীক্ষার ধরন কেমন হয়?

উদ্দীপন এনজিও সাধারণত ঋণদানকারী একটি সাহায্য সংস্থা। এই প্রতিষ্ঠানে নিয়োগ পেতে হলে প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার প্রশ্ন সম্পর্কে ধারনা অর্জন করতে হবে। এনজিওগুলোতে সিভিসহ আবেদন করার পর মৌখিক পরীক্ষার মাধ্যমে কর্মী নিয়োগ দেয়া হয়। তাছাড়া কর্মী নিয়োগের বেলায় লিখিত ও মৌখিক পরীক্ষার ব্যবস্থা থাকে।

উদ্দীপন এনজিও নিয়োগ পরীক্ষার প্রশ্ন

প্রতিষ্ঠান সম্পর্কীত কিছু কথা

এই প্রতিষ্ঠানের লক্ষ্য হলো দরিদ্র বিমোচন এবং সুবিধাবঞ্চিত দরিদ্র কর্মসংস্থান ও আয় সৃষ্টিকারী কার্যক্রম প্রদানের মাধ্যমে তাদের জীবনমান উন্নত করা। সাবলম্বি করনের মাধ্যমে তাাদের সম্ভবনা এবং দক্ষতা বিকাশকে সহজতর করা। সচেতনতা বৃদ্ধি, প্রেরণা, প্রাতিষ্ঠানিক উন্নয়ন, ওকালতি, তদবির এবং যৌথ সামাজিক কর্মের মাদ্যমে তাদের অধিকার দাবি করার ক্ষমতা প্রদান।

১। উদ্দীপন এর প্রতিষ্ঠাতা কে?
উত্তরঃ উদ্দীপনের প্রতিষ্ঠাতা, জনাব শহীদ হোসেন তালুকদার।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com