ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৪

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৪-Wave Foundation Job Circular 2024: ওয়েভ ফাউন্ডেশন কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ সার্কুলারে বিভিন্ন পদে ১৪৫ জনের বিশাল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। এটি জাতীয় ও স্থানীয় পর্যায়ের স্থায়িত্বশীল বেসরকারী এনজিও সংস্থা। সংস্থার ক্ষুদ্রঋণ কর্মসূচি বাস্তবায়নের জন্য আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৪

বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন আবেদন করতে পারবেন। আবেদনযোগ্য প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩২-৪৫ বছর। আবেদন ইচ্ছুক প্রার্থীরা ডাকযোগের মাধ্যমে আগামী ২৫ ফেব্রুয়ারি ২০২৪ইং তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদন সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৪ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নিত্য নতুন আবডেট চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নামওয়েব ফাউন্ডেশন
চাকরির ধরনএনজিও চাকরি
জেলাসকল জেলা
প্রার্থীর যোগ্যতাবিজ্ঞপ্তিতে উল্লেখিত
প্রার্থীর বয়স৪৬ বছর
পদ সংখ্যা০৫ টি
মোট নিয়োগ১৪৫ জন
আবেদনের মাধ্যমডাকযোগ
আবেদনের শেষ তারিখ২৫ ফেব্রুয়ারি ২০২৪
ওয়েবসাইটwavefoundationbd.org

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা সৃজিত পদের নাম, নিয়োগ সংখ্যা ও বেতন স্কেল ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদের সংখ্যা:০৫
  • নিয়োগ সংখ্যা: ১৪৫ জন।
  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর
  • বয়স: ৩২- ৪৬ বছর
  • অভিজ্ঞতা: ১-৮ বছরের
  • বেতন: ৩০০০-৯৮,০১৯/-
ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২৪

ওয়েভ ফাউন্ডেশন নিয়োগ ২০২২ সার্কুলার ইউনিট ম্যানেজার পদে নিয়োগ

আবেদনের ঠিকানা: প্রশাসন ও মানবসম্পদ বিভাগ, ওয়েভ ফাউন্টেশন, ২২/১৩বি, ব্লক-বি, খিলজী রোড, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭ এই ঠিকানায় আবেদনপত্র প্রেরন করতে হবে।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com