খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

4.5/5 - (2 votes)

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-Khulna Shipyard Limited job circular 2023: দক্ষ জনবল নিয়োগের লক্ষ্যে খুলনা শিপইয়ার্ড লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ০১ টি পদে অনির্দিষ্ট সংখ্যক জনবল নিয়োগ দিবে খুলনা শিপইয়ার্ড লিমিটেড। আবেদনের জেলা, যে সকল পদে আবেদন করা যবে, পদের বিবরন, সময়সীমা ও সকল তথ্য নিম্নরুপ।

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশের খুলনা শহরের উপকন্ঠে অবস্থিত খুলনা শিপইয়ার্ড লিমিটেড। এটি একটি জাহাজ নির্মাণ এবং মেরামত প্রতিষ্ঠান। বাংলাদেশ প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং বাংলাদেশ নৌবাহিনীর তত্ত্বাবধানে এটি পরিচালিত হয়। ১৯৫৭ সালে জার্মান সহায়তায় এটি প্রতিষ্ঠিত হয়। বিস্তারিত জানতে নিয়োগ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নতুন নতুন চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নাম কী?খুলনা শিপইয়ার্ড লিমিটেড
চাকরির ধরন কী?সরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?অনির্দিষ্ট
আবেদনের মাধ্যম কী?ডাকযোগ
আবেদনের শেষ তারিখ কবে?১৭ ফেব্রুয়ারি ২০২৩
ওয়েবসাইটwww.khulnashipyard.com

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ ২০২৩

খুলনা শিপইয়ার্ড লিমিটেড বাংলাদেশ নৌবাহিনী পরিচালিত একটি সরকারি প্রতিষ্ঠান। সম্প্রতি অস্থায়ী ভিত্তিতে নিয়ােগের লক্ষ্যে উপযুক্ত প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। যোগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীর ক্ষেত্রে বয়সসীমা শিথিলযােগ্য। আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে।

১। স্থায়ী সম্পদ মূল্যায়ক ও পরামর্শক

পদের নাম: স্থায়ী সম্পদ মূল্যায়ক ও পরামর্শক
নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
অভিজ্ঞাত: ৫-৭ বছরের

বিস্তারিত বিজ্ঞপ্তিতে দেখুন

খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
#খুলনা শিপইয়ার্ড লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

দেখুন নতুন সার্কুলার

এই পোস্টটি ভিজিট করে সম্পূর্ন পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। এখনে সকল তথ্য পড়ার পরে খুলনা শিপইয়ার্ড লিমিটেড-এ চাকরি করতে আগ্রহী প্রার্থী হলে আপনি আবেদন করতে পারেন। এটি একটি সরকারি প্রতিষ্ঠান। অন্য সকল সরকারি চাকরির মত খুলনা শিপইয়ার্ড লিমিটেড-এ সরকারি সকল সুযোগ সুবিধা পাওয়া যাবে। তাই নির্ধারিত সময়ের মধ্যেই খুলনা শিপইয়ার্ড লিমিটেড-এ নিয়োগের জন্য আবেদন করুন।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com