চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে চট্টগ্রাম বন্দর র্কৃপক্ষ। chattagram Port Authourity (CPA) ১ পদে ২ জন জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ১২ অক্টোবর ২০২২ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি ও আবেদন এখানেই BDinBD.Com

চট্টগ্রাম বন্দর কর্তপক্ষ নিম্নবর্ণিত রাজস্ব খাতভুক্ত স্থায়ী নবসৃজিত দুটি শূন্য পদ পূরণের নিমিত্তে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে। অনলাইনের মাধ্যমে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের প্রকাশিত বিজ্ঞপ্তিতে আবেদন করতে হবে।

প্রতিষ্ঠানের নাম চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ
চাকরির ধরনসরকারি চাকরি
প্রার্থীর বয়স১৮-৩৫ বছর
জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যাতাডেক সার্টিফেকেট
পদ সংখ্যা০১ টি
নিয়োগ সংখ্যা২ জন
আবেদনের মধ্যমঅনলাইন
আবেদন শুরুচলছে
আবেদনের শেষ তারিখ১২ অক্টোবর ২০২২
পরীক্ষার ফি৬০০ টাকা
ওয়েবসাইটcpa.gov.bd

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২: চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ দেশের বিভিন্ন আদালতে মামলা/রিট মামলা পরিচালনার জন্য আইনজীবীদের প্যানেল তৈরীর জন্য আইন পেশায় নিয়োজিত দক্ষ ও নিষ্ঠাবান বাংলাদেশী নাগরিকদের নিকট থেকে নির্ধারিত ফরমে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগ্রহী প্রার্থীগন নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করুন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২ পাইলট পদে নিয়োগ

  • পদের নাম: পাইলট
  • নিয়োগ সংখ্যা: ০২ জন
  • শিক্ষাগত যোগ্যতা: ডেক সার্টিফিকেট
  • অভিজ্ঞতা: ০৮ বছরের।
  • বয়স: অনুর্ধ ৩৫ বছর
  • বেতন: ৩৫,৫০০-৬৭,০১০/-
চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২
#চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২

আবেদনকারী প্রার্থীকে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ওয়েব সাইট jobscpa.org থেকে অন-লাইন চাকুরীর আবেদন ফরম পূরণ করে সাবমিট করতে হবে। অবশ্যই ইউনিকোড বাংলায় ফরমটি পূরণ করতে হবে অন-লাইন আবেদন ফর্মের নির্ধারিত স্থানে প্রার্থীর ৩০০x৩০০ রেজুলেশনে সর্বোচ্চ ২৫ কিলোবাইটের jpgjpeg ফরমেটে সদ্য তােলা রঙিন ছবি এবং ৩০০x৮০ সাইজের স্বাক্ষর আপলােড করতে হবে।

আবেদন ফরমটি সাবমিট করার পর প্রার্থীকে নিবন্ধন নম্বর সম্বলিত তাঁর আবেদনের একাধিক প্রিন্ট কপি (হার্ড কপি) ও একই নিবন্ধন নম্বর সম্বলিত সোনালী ব্যাংকের সােনালী সেবার পেস্লীপ ডাউনলোড করে প্রিন্ট নিতে হবে। সােনালী ব্যাংকের যে কোন শাখায় (পাের্ট শাখা ও চট্টগ্রাম শাখা ব্যতিত) উক্ত পে-ফ্লপ দিয়ে নিয়োগ পরীক্ষার ফি বাবদ নির্ধারিত অংকের ফি ও ব্যাংক চার্জ পরিশোধ করতে হবে (ব্যাংক ড্রাফট/পে-অর্ডার/ডিটি গ্রহণযােগ্য নয়) এবং আবেদনের হার্ড কপি প্রার্থীকে সংরক্ষণ করতে হবে।

নিয়ােগ পরীক্ষার ফি বাবদ প্রত্যেক প্রার্থীকে ৬০০/- (ছয়শত) টাকা প্রদান করতে হবে। আবেদনকারী প্রার্থীকে অন-লাইন আবেদনের কপির সাথে, বয়স ও শিক্ষাগত যােগ্যতার প্রমান স্বরুপ সকল সনদ, ট্রান্সক্রিপ্ট/মার্কশীট, ট্রেড কোর্স সনদ জাতীয়তা সনদ, জাতীয় পরিচয়পত্র, প্রযােজ্য ক্ষেত্রে অভিজ্ঞতা সনদ প্রভৃতির সত্যায়িত কপি সংযুক্ত করে এক সেট লিখিত/ট্রেড টেষ্ট/মৌখিক পরীক্ষার সময় প্রদর্শন করতে হবে এবং সকল প্রকার মূল সনদ দাখিল করতে হবে।

সংশ্লিষ্ট কর্তৃপক্ষ কোন প্রার্থীর আবেদন কোন কারণ দর্শানো ব্যতিরেকে বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে, প্রার্থী সংখ্যা বেশী হলে আবেদনকারীদের শিক্ষাগত যােগ্যতা, প্রাপ্ত নম্বর, কিংবা অন্য কোন মানসম্মত (Standard) নিৰ্ণায়কের ভিত্তিতে প্রাথমিক যােগ্যতা যাচাই পূর্বক প্রাথমিক তালিকা করতে পারবে। নিয়োগের ক্ষেত্রে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ – এর সিদ্ধান্তই চূড়ান্ত বলে গণ্য হবে। প্রার্থীদের অনলাইন আবেদনের কপি আবশ্যিকভাবে সংরক্ষণ করতে হবে।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ ২০২২, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ 2022, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষার প্রশ্ন, চট্টগ্রাম বন্দর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, চট্টগ্রাম বন্দর সাব ইন্সপেক্টর নিয়োগ, চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষ নিয়োগ পরীক্ষা ফলাফল, চট্টগ্রাম বন্দর নিয়োগ ২০২২, চট্টগ্রাম বন্দর গ্রীজার নিয়োগ।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com