ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

4.7/5 - (3 votes)

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: ঢাকা বিশ্ববিদ্যালয়ের নিম্নলিখিত অফিসের সৃজিত পদসমূহের নামের পার্শ্বে উল্লেখিত বেতন স্কেল, শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার ভিত্তিতে লােক নিয়ােগের জন্য বাংলাদেশি স্থায়ী নাগরিকদের নিকট হতে লিখিত আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। নারী ও পুরুষ উভয় প্রার্থী আবেদন করতে পারবেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

University of Dhaka Job Circular 2024: ০৫ টি পদে অভিজ্ঞতা সম্পন্ন জনবল নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীগন সরাসরি ডাকযোগের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ আগামী ১০,১১, ১৮, ২৮ মার্চ ০৮ এপ্রিল ২০২৪ ইং। এখুনি আবেদন প্রক্রিয়া শুরু করুন। সকল ধরনের আবডেট চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নাম কী?ঢাকা বিশ্ববিদ্যালয়
কী ধরনের চাকরি?সরকারি চাকরি
জেন্ডারনারী ও পুরুষ
কোন জেলা?সকল জেলা
পদ সংখ্যা কতটি?০৫ টি
নিয়োগ সংখ্যাবিজ্ঞপ্তিতে দেখুন
প্রার্থীর বয়সীমা কত?বিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের মাধ্যম কী?ডাকযোগ
আবেদনের শেষ তারিখ ১০, ১১, ১৮, ২৮ মার্চ ০৮ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটwww.du.ac.bd

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা শূণ্য পদের নাম, শিক্ষাগত যোগ্যতা, বেতন স্কেল ও আবেদনের মাধ্যম ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2024
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রয়োজনীয় শর্তাবলী: আগ্রহী প্রার্থীদের আবেদনপত্রে তার শিক্ষাগত যােগ্যতার সকল সার্টিফিকেট ও ডিগ্রি উল্লেখ করতে হবে। বর্তমানে চাকরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া হইবে। কোন তথ্য গােপন করলে ভবিষ্যতে তার পরীক্ষা পাসের সার্টিফিকেট নথিতে সংযুক্ত করা হবে না ও বিধি অনুযায়ী আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

প্রয়োজনীয়তাঃ আবেদনে আগ্রহী প্রার্থীকে অবশ্যই আবেদনপত্রে তার শিক্ষাগত যােগ্যতার সকল সার্টিফিকেট ও ডিগ্রি উল্লেখ করতে হবে। রেজিস্ট্রার-এর অনুকূলে প্রদেয় ৩০০/- (তিনশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার এবং সকল পরীক্ষা পাসের সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপি আবেদনপত্রে উল্লেখ করতে হবে।

আবেদনের ক্ষেত্রে প্রার্থীর শিক্ষাগত যােগ্যতা: ঢাকা বিশ্ববিদ্যালয় নিয়ােগের জন্য সকল প্রার্থীদের অবশ্যই দর্শন বিষয়ে অনার্স এবং মাস্টার্স ডিগ্রি থাকতে হবে। অনার্স ও মাস্টার্স পরীক্ষায় ন্যূনতম প্রথম শ্রেণি/সিজিপিএ ৩.৫০ হতে হবে। এস.এস.সি এবং এইচ.এস.সি পরীক্ষায় ন্যূনতম প্রথম বিভাগ অথবা জিপিএ ৪.২৫ থাকতে হবে ।

যে সকল বিষয়ে অগ্রাধিকর ও শিথিলযোগ্যতা রয়েছে: ঢাকা বিশ্ববিদ্যালয় কর্তৃক নির্ধারিত অন্যান্য যােগ্যতা সমান থাকলে উচ্চতর ডিগ্রিধারী প্রার্থীগণকে অগ্রাধিকার প্রদান করা যেতে পারে। যে সকল প্রার্থী অনার্স বা মাস্টার্স পরীক্ষায় ১ম স্থান/সর্বোচ্চ সিজিপিএ অর্জন করেছে, সে সকল প্রার্থীর ক্ষেত্রে এস.এস.সি/এইচ.এস.সি পরীক্ষার যেকোনাে একটির অনুমােদিত শর্ত শিথিলযােগ্য।

আবেদন ফি: ঢাকা বিশ্ববিদ্যালয় এর অনুকূলে প্রদেয় ৭৫০/- টাকা মূল্যের পে-অর্ডার/ব্যাংক ড্রাফটসহ ৮ কপি আবেদন পত্র রেজিস্ট্রারের নিকট পৌঁছাতে হবে। প্রত্যেক কপি আবেদনপত্রের সাথে সার্টিফিকেট, প্রশংসাপত্র, মার্কশীট এবং অভিজ্ঞতার সনদের সত্যায়িত প্রতিলিপি সংযুক্ত করতে হবে। আবেদনপত্র নির্ধারিত ঠিকানায় জমা দেয়ার শেষ তারিখ ১০,১১/০৩/২০২৪।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com