দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-dinajpur palli bidyut job circular 2023: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি। ০১ টি পদে জনবল নিয়োগে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১। আগ্রহী প্রার্থীগন ১৪ আগস্ট ২০২৩ ইং তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। বিজ্ঞপ্তি ও আবেদন এখানেই BDinBD.Com

প্রতিষ্ঠানের নামদিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১
চাকরির ধরনসরকারি চাকরি
প্রার্থীর বয়স১৮-৩০ বছর
জেলাসকল জেলা
পদ সংখ্যা০১ টি
নিয়োগ সংখ্যাঅনির্দিষ্ট
আবেদনের মধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ১৪ আগস্ট ২০২৩
ওয়েবসাইটpbs1.dinajpur.gov.bd
দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা সৃজিত পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা ও বেতন ভাতা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

১। মিটার রিডার কাম ম্যাসেঞ্জার

  • সৃজিত পদের নাম: মিটার রিডার কাম ম্যাসেঞ্জার
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • বেতন ভাতা: ১৪,৭০০/-

দেখুন নতুন নিয়োগ

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩

আবেদনের শর্তাবলীঃ

অন্য কোন সংস্থা হতে বরখাস্তকৃত এবং পল্লী বিদ্যুৎ সমিতি হতে অপসারিত অথবা স্বেচ্ছায় পদত্যাগকারী প্রার্থীদের আবেদন করার প্রয়ােজন নেই। নির্ধারিত আবেদন পত্রটি যথাযথভাবে পূরণ না করা হলে বা ভুল তথ্য প্রদান করা হলে কোন শর্ত ছাড়াই আবেদন পত্রটি বাছাই প্রক্রিয়ার যে কোন পর্যায়ে বাতিল করা হবে। এ ক্ষেত্রে প্রার্থীর কোন আপত্তি গ্রহণযােগ্য হবে না।

প্রার্থীদেরকে খামের উপর অবশ্যই বড় অক্ষরে পদের নাম উল্লেখ করতে হবে। প্রার্থী কর্তৃক প্রতারণামূলকভাবে স্থায়ী ঠিকানা ভুল দিলে বা চাকুরির বিজ্ঞপ্তিতে প্রকাশিত অন্যান্য যােগ্যতা যেমন- বয়স, শিক্ষাগত যােগ্যতা, কোটা, জেলা ইত্যাদি সম্পর্কিত কোন তথ্য অসত্য প্রমাণিত হলে বা যে কোন তথ্য গোপন করে নিয়ােগ প্রাপ্ত হলে তার বিরুদ্ধে তাৎক্ষণিকভাবে চাকুরীচ্যুত সহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিডি-১ এর নিম্নবর্নিত শূন্য পদ পূরণের লক্ষ্যে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। মিটার রিডার-কাম ম্যাসেঞ্জার পদে প্র্র্রাথী নিয়োগ দেওয়া হবে। যোগ্যাতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীগনের নিকট হতে নিম্নোক্ত শর্ত সাপেক্ষে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

দরখাস্ত পাঠাবার ঠিকানা: জেনারেল ম্যানেজার, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১, উত্তর গোবিন্দপুর, দিনাজপুর বরাবর ডাক/কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রেরণ করতে হবে।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ ২০২৩, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ 2023, দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি নিয়োগ।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com