নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: দক্ষ জনবল নিয়োগের লক্ষ্যে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় প্রকাশিত নিয়োগ সার্কুলারে ০১ টি পদে মোট ০৫ জন লোকবল নিয়োগ দেওয়া হবে। সার্কুলার প্রকাশের তারিখ, আবেদনের মাধ্যম, চাকরির ধরন, সময়সীমা ও সকল তথ্য নিম্নে উল্লেখ করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Narayanganj DC office job circular 2023: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। ০১ টি পদে জনবল নিয়োগ দেবে নারায়ণগঞ্জ ডিসি অফিস। নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের নতুন বিজ্ঞপ্তিতে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকগণ ডাকযোগে আগামী ১৫ এপ্রিল ২০২৩ ইং তারিখ পর্যন্ত আবেদন করতে পারবেন। আপডেট চাকরির খবর পেতে ভিজিট করুন BDinBD.Com

প্রতিষ্ঠানের নামনারায়ণগঞ্জ জেলা প্রশসকের কার্যালয়
চাকরির ধরনসরকারি চাকরি
প্রার্থীর ধরন?নারী এবং পুরষ উভয়ই
কোন জেলা?নারায়ণগঞ্জ জেলা
শূন্য পদ কত টি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?০৫ জন
শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে? বিজ্ঞপ্তিতে উল্লেখিত
আবেদনের মাধ্যম কি?ডাকযোগ
আবেদনের শেষ তারিখ?১৫ এপ্রিল ২০২৩
ওয়েবসাইটwww.narayanganj.gov.bd

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২৩ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, আবেদনের যোগ্যতা, বয়স ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

পদের নাম: নিরাপত্তা প্রহরী
নিয়োগ সংখ্যা: ০৫ জন
আবেদনের জন্য যোগ্যতা: এসএসসি/ সমমান
বয়স: ১৮-৩০ বছর
বেতন: ৮,২৫০-২০,০১০/-

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
#নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

দেখুন নতুন নিয়োগ

নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদনের ঠিকানা: আবেদনে আগ্রহী প্রার্থীদের নির্ধারিত আবেদন ফরমে স্ব-হস্তে লিখিত আবেদনপত্র বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় প্রেরণ করতে হবে। প্রার্থীদেরকে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র প্রেরণের জন্য আহ্বান করা যাচ্ছে। আবেদন ফরম নিচ থেকে ডাউনলোড করুন।

উপ-পরিচালক, স্থানীয় সরকার, জেলা প্রশাসকের কার্যালয়, নারায়ণগঞ্জ এর কার্যালয়ের অফিস সহায়ক এর শুন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগের নিমিত্ত নারায়ণগঞ্জ জেলার স্থায়ী বাসিন্দাদের কাছ থেকে সার্কুলারে উল্লেখিত শর্ত সাপেক্ষে নির্ধারিত ফরমে স্বহস্তে পূরণকৃত আবেদনপত্র সার্কুলারে স্বাক্ষরকারী বরাবরে আবেদনপত্র পৌছানের জন্য সকল প্রার্থীকে আহবান করা যাচ্ছে।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com