নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২২

নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২২Narail, DC Office job circular 2022: অনেকদিন পর আবার নতুন নিয়োগ প্রকাশ করেছে নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়। নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় একটি সরকারি প্রতিষ্ঠান। নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে ০১ টি পদে ০৫ জন জনবল নিয়োগ দেওয়া হবে। সার্কুলার প্রকাশের মাধ্যম, আবেদনের ঠিকানা, আবেদন ফি, সময়সীমা ও সকল তথ্য এই পোস্ট থেকে দেখে নিন।

নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২২

স্থানীয় সরকার বিভাগের ইউপি-২ শাখার ১৩ সেপ্টেম্বর ২০২২ইং তারিখের ছাড়পত্র মােতাবেক নিয়োগ সার্কুলার প্রকাশ করছে নড়াইল জেলা প্রশাসক। নড়াইল জেলার ইউনিয়ন পরিষদসমূহে নিম্নোক্ত শুন্য পদে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়ােগ দেওয়া হবে।

প্রতিষ্ঠানের নাম কী?নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়
চাকরির ধরন কী?সরকারি চাকরি
কোন জেলা?নড়াইল জেলা
ক্যাটাগরি কতটি?১ টি
নিয়োগ সংখ্যা কত?০৫ জন
আবেদনের মাধ্যম কী?অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?১৩ সেপ্টেম্বর ২০২২
ওয়েবসাইটhttp://www.narail.gov.bd/

নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় নিয়োগ ২০২২ বিজ্ঞপ্তিতে উল্লেখিত নড়াইল জেলার স্থায়ী বাসিন্দা ও বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে নিম্নবর্ণিত শর্ত সাপেক্ষে যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের আবেদনের জন্য আহ্বান করা যাচ্ছে।

পদের বিবরন

পদের নাম: ইউনিয়ন পরিষদ সচিব

মোট নিয়োগ সংখ্যা: ০৫ জন

শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/ সমমান

বয়স: ১৮-৩০ বছর

বেতন: ১০২০০- ২৪৬৮০/- টাকা

গ্রেড: ১৪

আবেদনের শর্তাবলী

শর্তাবলী: আবেদনে আগ্রহী প্রার্থীকে জন্মসূত্রে বাংলাদেশের নাগরিক ও নড়াইল জেলার স্থানীয় বাসিন্দা হতে হবে। জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রবর্তিত এক পাতার নির্ধারিত ফরমে আগ্রহী প্রার্থীদের জেলা প্রশাসক, নড়াইল বরাবর আবেদন করতে হবে। অসম্পূর্ণ/ত্রুটিপূর্ণ দরখাস্ত বাতিল বলে গণ্য হবে। প্রার্থী কর্তৃক সরাসরি কোন আবেদনপত্র গ্রহণযােগ্য হবে না।

আবেদনপত্রে উল্লেখযোগ্য বিষয়: আবেদনপত্র খামের উপর মােটা অক্ষরে প্রার্থীর পদের নাম, বিশেষ কোটা (যদি থাকে) এবং বামপার্শ্বে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে। খামের উপরে পদের নাম ও কোটা অবশ্যই উল্লেখ করতে হবে। প্রার্থীর বয়স আগামী ৩১ জুলাই ২০২২ইং তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদেরকে জেলা প্রশাসক, নড়াইল বরাবর আগামী ১৩ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ তারিখে অফিস চলাকালীন সময়ে অবশ্যই ডাকযােগে স্বহস্তে লিখিত আবেদন অত্র কার্যালয়ে পৌঁছতে হবে। ডাকযোগ ব্যতীত অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহনযোগ্য নয়।

নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়

আপনি চাকরির জন্য নড়াইল জেলা প্রশাসকের কার্যালয় আবেদন করতে পারেন। এটি একটি সরকারি প্রতিষ্ঠান। অন্য সকল সরকারি চাকরির মত নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ে সরকারি সকল সুযোগ সুবিধা পাওয়া যাবে। তাই নিধ্যারিত সময়েম মধ্যেই নড়াইল জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগের জন্য আবেদন করুন।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com