পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-৩৩ টি শূন্য পদে নিয়োগ দেবে

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Directorate of Inspection and Audit DIA Job Circular 2024) আজ কর্তৃপক্ষ কর্তৃক দৈনিক ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনি যদি পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ সার্কুলারটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আমরা বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য একটি সুযোগ তৈরি করে দিয়েছে।

আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন।চাকরি আজকাল সোনার হরিণ হলেও চাকরির খবর পেয়ে যাবেন আপনাদের হাতের মুঠোয়। সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন bdinbd.com এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির খবর আপডেট করে থাকে।

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। আপনি জেনে আনন্দিত হবেন যে পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর ১১ টি পদে মোট ৩৩ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ২৩ অক্টোবর ২০২৪ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ৩১ অক্টোবর ২০২৪ ইং তারিখ বিকাল ১১.৫৯ টা পর্যন্ত।

নিয়োগকর্তা পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৬ অক্টোবর ২০২৪
পদ সংখ্যা ১৬ টি
লোক সংখ্যা ৩৩ জন
প্রকাশ সূত্র অনলাইন
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইনে
আবেদনের শুরুর তারিখ ২৩ অক্টোবর ২০২৪ সকাল ১০.০০ টা হতে
আবেদনের শেষ তারিখ ৩১ অক্টোবর ২০২৪ রাত ১১.৫৯ টা পর্যন্ত
অফিশিয়াল ওয়েবসাইট http://dia.gov.bd
আবেদনের লিংক নিচে দেখুন

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আপনি কি পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরে চাকরি করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে অফিশিয়াল নোটিশে থাকা নির্দেশনা গুলি অনুসরণ করে দেরি না করে খুব শীঘ্রই আবেদন করে ফেলুন। বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরে চাকরিটি অন্যতম। পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত জানতে লেখাটি শেষ পর্যন্ত ধৈর্য ধরে পড়ুন।

পদের বিবরণঃ

পদের নাম: বিজ্ঞপ্তিতে দেখুন
নিয়োগ সংখ্যা: ইমেজে দেখুন
বিস্তারিত: সার্কুলারে দেখুন
আবেদনের মাধ্যম: অনলাইনে

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আপনি চাইলে এই সার্কুলারটি থেকে পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, অফিশিয়াল নোটিস ডাউনলোড করতে পারবেন, অফিশিয়াল নোটিশ পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন, আবেদন করার লিংক পাবেন, আবেদন করার সময় সীমা সম্পর্কে জানতে পারবেন, বেতন স্কেল সম্পর্কে জানতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন ইত্যাদি।

আবেদনের নিয়মঃ

১. ওয়েবসাইটে যান: প্রথমে, আপনাকে পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তর নিয়োগ বিভাগের ওয়েবসাইটে যেতে হবে।

২. আবেদন ফরম পূরণ করুন: ওয়েবসাইটে প্রবেশের পরে, “অনলাইনে আবেদন” বাটনে ক্লিক করুন। এটি আপনাকে আবেদন ফরম পূরণের জন্য একটি নতুন পৃষ্ঠায় নিয়ে যাবে।

৩. প্রয়োজনীয় তথ্য প্রদান করুন: আপনাকে সাবধানে আবেদন ফরমটি পূরণ করতে হবে এবং নিম্নলিখিত তথ্য সরবরাহ করতে হবে:

ব্যক্তিগত তথ্য (যেমন নাম, ঠিকানা, যোগাযোগের তথ্য)
শিক্ষাগত যোগ্যতা
পেশাগত অভিজ্ঞতা
অন্যান্য প্রাসঙ্গিক তথ্য
৪. প্রয়োজনীয় কাগজপত্র আপলোড করুন: আপনাকে অবশ্যই আপনার শিক্ষাগত সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট আকারের ছবি এবং অন্যান্য প্রাসঙ্গিক কাগজপত্রের স্ক্যান করা কপি আপলোড করতে হবে।

৫. আবেদন ফি প্রদান করুন: নির্ধারিত আবেদন ফি প্রদান করতে হবে। আপনি অনলাইনে ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড ব্যবহার করে আবেদন ফি প্রদান করতে পারেন।

৬. আবেদন জমা দিন: সবশেষে, আপনাকে আবেদন ফরমটি সাবমিট করতে হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ সকল চাকরির ক্ষেত্রে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। কোন প্রকার আর্থিক লেনদেন করে প্রতারিত হলে এর জন্য bdinbd.com কোনোভাবেই দায়ভার গ্রহণ করবে না।

অন্যদের শেয়ার করুন