প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আপনি যদি প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ সার্কুলারটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে আগ্রহী হন তাহলে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন। প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে আমরা বিস্তারিত তথ্য তুলে ধরার চেষ্টা করেছি। প্রধান উপদেষ্টার কার্যালয়ের সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য একটি সুযোগ তৈরি করে দিয়েছে। আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন। প্রধান উপদেষ্টার কার্যালয়নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো।

আপনি চাইলে এই সার্কুলারটি থেকে প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন, অফিশিয়াল নোটিস ডাউনলোড করতে পারবেন, অফিশিয়াল নোটিশ পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন, আবেদন করার লিংক পাবেন, আবেদন করার সময় সীমা সম্পর্কে জানতে পারবেন, বেতন স্কেল সম্পর্কে জানতে পারবেন, পদের নামসমূহ জানতে পারবেন ইত্যাদি।

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি 2024

প্রধান উপদেষ্টার কার্যালয় বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। আপনি জেনে আনন্দিত হবেন যে প্রধান উপদেষ্টার কার্যালয় ১৬ টি পদে মোট ৫২ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ১৭ অক্টোবর ২০২৪ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ১৭ নভেম্বর ২০২৪ ইং তারিখ বিকাল ১১.৫৯ টা পর্যন্ত।

নিয়োগকর্তা প্রধান উপদেষ্টার কার্যালয়
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ১৬ অক্টোবর ২০২৪
পদ সংখ্যা ১৬ টি
লোক সংখ্যা ৫২ জন
আবেদন করার মাধ্যম ইমেজে দেখুন
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্র দৈনিক ইত্তেফাক
আবেদনের শুরুর তারিখ ১৭ অক্টোবর ২০২৪
আবেদনের শেষ তারিখ ১৭ নভেম্বর ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট https://cao.gov.bd
আবেদন করার লিংক নিচে দেখুন

Office of Chief Adviser Recruitment Circular 2024

চাকরি আজকাল সোনার হরিণ হলেও চাকরির খবর পেয়ে যাবেন আপনাদের হাতের মুঠোয়। সকল সরকারি ও বেসরকারি চাকরির খবর সবার আগে পেতে ভিজিট করুন bdinbd.com এই ওয়েবসাইটটি। আমরা আমাদের ওয়েবসাইটে প্রতিনিয়ত বাংলাদেশের সকল চাকরির খবর আপডেট করে থাকে। আপডেট নতুন চাকরির খবর নোটিফিকেশন পেতে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন।

পদের বিবরণঃ

পদের নাম: বিজ্ঞপ্তিতে দেখুন
নিয়োগ সংখ্যা: ইমেজে দেখুন
বিস্তারিত: সার্কুলারে দেখুন
আবেদনের মাধ্যম: অনলাইনে

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তির অফিশিয়াল নোটিশ

প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি চাইলে খুব সহজেই উপরে থাকা লিংক এর মাধ্যমে প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। সকল চাকরির গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময়ই আপনাকে অবশ্যই খুব গুরুত্বসহকারে আবেদন ফরম পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আবেদনের সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে।

আবেদনের নিয়মঃ

১. ওয়েবসাইটে যান: প্রথমে, আপনাকে প্রধান উপদেষ্টার কার্যালয় নিয়োগ বিভাগের ওয়েবসাইটে যেতে হবে।

২. আবেদন ফরম পূরণ করুন: ওয়েবসাইটে প্রবেশের পরে, “অনলাইনে আবেদন” বাটনে ক্লিক করুন। এটি আপনাকে আবেদন ফরম পূরণের জন্য একটি নতুন পৃষ্ঠায় নিয়ে যাবে।

৩. প্রয়োজনীয় তথ্য প্রদান করুন: আপনাকে সাবধানে আবেদন ফরমটি পূরণ করতে হবে এবং নিম্নলিখিত তথ্য সরবরাহ করতে হবে:

ব্যক্তিগত তথ্য (যেমন নাম, ঠিকানা, যোগাযোগের তথ্য)
শিক্ষাগত যোগ্যতা
পেশাগত অভিজ্ঞতা
অন্যান্য প্রাসঙ্গিক তথ্য
৪. প্রয়োজনীয় কাগজপত্র আপলোড করুন: আপনাকে অবশ্যই আপনার শিক্ষাগত সার্টিফিকেট, জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট আকারের ছবি এবং অন্যান্য প্রাসঙ্গিক কাগজপত্রের স্ক্যান করা কপি আপলোড করতে হবে।

৫. আবেদন ফি প্রদান করুন: নির্ধারিত আবেদন ফি প্রদান করতে হবে। আপনি অনলাইনে ক্রেডিট কার্ড বা ডেবিট কার্ড ব্যবহার করে আবেদন ফি প্রদান করতে পারেন।

৬. আবেদন জমা দিন: সবশেষে, আপনাকে আবেদন ফরমটি সাবমিট করতে হবে।

বিশেষ দ্রষ্টব্যঃ সকল চাকরির ক্ষেত্রে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। কোন প্রকার আর্থিক লেনদেন করে প্রতারিত হলে এর জন্য bdinbd.com কোনোভাবেই দায়ভার গ্রহণ করবে না।

অন্যদের শেয়ার করুন