বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

4.1/5 - (14 votes)

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান রয়েছে, উক্ত প্রতিষ্ঠান গুলোতে প্রতি মাসেই জনবল নিয়োগ দিয়ে থাকে। এবারের নিয়োগ সার্কুলারে ০২ টি পদে জনবল নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বসুন্ধরা গুপের বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠান। বর্তমানে বাংলাদেশের এক অন্যতম শীর্ষস্থানীয় বিভিন্ন পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপ।

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Bashundhara Group Job Circular 2024: উক্ত প্রতিষ্ঠান জরুরী ভিত্তিতে কিছুসংখ্যক যােগ্যতাসম্পন্ন লােকবল নিয়ােগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করছে। চাকরি ইচ্ছুক প্রার্থীরা আগামী ২৪ ফেব্রুয়ারি ০৭ মার্চ ২০২৪ ইং তারিখ পর্যন্ত আবেদন/সাক্ষাৎকার করতে পারবেন। সকল প্রকার আবডেট চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন BDinBD.Com

প্রতিষ্ঠানের নাম কী?বসুন্ধরা গ্রুপ
চাকরির ধরন কী?বেসরকারি চাকরি
কোন কোন জেলা?সকল জেলা
পদ সংখ্যা কত?০২ টি
নিয়োগ সংখ্যা কত?অনির্দিষ্ট
আবেদনের মাধ্যম কী? ডাকযোগে
আবেদনের শেষ তারিখ কবে?২৪ ফেব্রুয়ারি ০৭ মার্চ ২০২৪
ওয়েবসাইটwww.bashundharagroup.com

বসুন্ধরা গ্রুপ নিয়োগ ২০২৪

বসুন্ধরা কোম্পানিতে চাকরি করতে আগ্রহী প্রার্থীরা এই নিয়োগে আবেদন করতে পারেন। নিচের দেওয়া বিবরণ এবং অফিসিয়াল সার্কুলার দেখে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ ২০২৪

আবেদন লিংক

বসুন্ধরা গ্রুপ নিয়োগ ২০২৪

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ

বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বসুন্ধরা গ্রুপে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এখানে মোট ০৫ টি ক্যাটাগরিতে ০৮ জন জনবল নিয়োগ দিবে বসুন্ধারা গ্রুপ অব কোম্পানি। বসুন্ধরা গ্রুপ-এর বিভিন্ন অঙ্গ প্রতিষ্ঠানের জন্য নিম্নলিখিত পদে প্রার্থীদের ১-৩ বছরের অভজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা ৮ম-এইচএসসি।

প্রােডাকশন সুপারভাইজারঃ  প্রােডাকশন সুপারভাইজার পদে নিয়োগ সংখ্যা ০৬ জন। শিক্ষাগত যোগ্যতা SSC/JSC ‍পাশ এবং এ পদের জন্য আবেদন করতে হলে প্রার্থীকে কমপক্ষে ০১ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। প্রকাশিত এ পদের জন্য বেতন আলোচনা সাপেক্ষে নির্ধারন করা হবে।

অপারেটর, লেভেল মেশিনঃ এ পদের জন্য আবেদন করতে হলে প্রার্ধীকে অবস্যই ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতা অস্টম শ্রেণী পাশ। অপারেটর (লেভেল মেশিন) পদে ০২ জনকে নিয়োগ দেয়া হবে। এ পদের প্রর্থীকে বেতন আলোচনা সাপেক্ষে নিয়োগ দেয়া হবে।

অপারেটর, প্যাকার মেশিন গ্রেড-১ঃ অপারেটর, প্যাকার মেশিন পদের বিপরীতে জনবল নিয়োগ দেয়া হবে মোট ০১ জন কে। আগ্রহী প্রার্থীদেরকে (ক) জীবন বৃত্তান্ত। (খ) ছবি। (গ) শিক্ষাগত যােগ্যতার সনদ। (ঘ) জাতীয় পরিচয়পত্রের মূল কপি এবং ফটোকপি সহকারে সার্কুলারে উল্লেখিত স্থানে স্বশরীলে উপস্থিত থাকতে হবে।

সার্কুলারে উল্লেখিত স্থান ও তারিখ অনুযায়ী সকাল ৯:০০ টা থেকে বিকাল ৪:০০ ঘটিকার মধ্যে স্বশরীলে উপস্থিত থাকতে অনুরােধ করা যাচ্ছে। বি: দ্র: সকল অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যােগ্যতা এবং শিক্ষাগত যোগ্যতা শিথিলযােগ্য।

অন্যদের শেয়ার করুন

22 thoughts on “বসুন্ধরা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪”

      • আস্সালামুয়ালাইকুম স্যার। আমি মোহাম্মদ আবুল কালাম আজাদ, বাড়ি নোয়াখালী। আমার জব অভিজ্ঞতা ৪-৫ বছর। যোগ্যতা মাস্টার্স চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়থেকে। যোগ্যতা এবং অভিজ্ঞতা অনুসারে যদি জবের সুযোগ থাকে জানাবেন। ০১৮২৯০৮০৩৫৫

  1. আমি জব করতে চাই,নাম,মারুফ হোসাইন, বয়স,১৯, বাসা ময়মনসিংহ, যোগ্যতা এস এস সি পাস Mobile. 01996039368

  2. আসসালামুয়ালাইকুম . আমার একটা কাজের খুব প্রয়োজন,

    আমার নাম নূরে আলম সিদ্দিকী বাসা কানুরা ইউনিয়ন রসূলপুর উপজেলা নিয়ামতপুর
    জেলা নওগাঁ বিভাগ রাজশাহী

    শিক্ষা: HSCউ passed 4.33
    SSC passed 4.11
    JSC passed 4.60

  3. আমি ডিলারশিপ নিতে চাই।লালমনিরহাটঅথবা কুড়িগ্রামের যে কোন স্হান হলে হবে।মোবাইলঃ০১৭৬১১৪৪২২৬

  4. ভাই আমি বসুন্ধরা কোম্পানি চাকরি করতে চায় কিন্তু। বসুন্ধরা কোম্পানি পরীক্ষা ঢাকা কোন জায়গায় হবে। সার

    • সাক্ষাৎকারের স্থান ও তারিখ: বসুন্ধরা পেপার মিলস লি: (ইউনিট-২) মেঘনাঘাট, বড়নগর, সোনারগাঁও, নারায়ণগঞ্জ

Comments are closed.

bdinbd.com