বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (BKSP Job Circular 2024): বিকেএসপি রাজস্ব বাজেটভুক্ত নিম্নে বর্ণিত খালি পদে জনবল নিয়োগের নিমিত্তে প্রয়োজনীয় যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের স্থায়ী নাগরিকগনের কাছ থেকে  নির্ধারিত ফরমে আবেদনপত্র আহবান করা যাইতেছে। আবেদনপত্রের সাথে শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সত্যায়িত ফটোকপি দাখিল করতে হবে।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিকেএসপি এর পূর্ণরূপ বাংলাদেশ ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান। বাংলাদেশের একমাত্র ক্রীড়া শিক্ষাকেন্দ্র হচ্ছে বিকেএসপি। ১৯৭৪ সালে ক্রীড়া প্রতিষ্ঠান হিসেবে বিকেএসপি প্রতিষ্ঠিত হয়। ঢাকার অদূরে সাভারের জিরানিতে এ প্রতিষ্ঠানটি অবস্থিত। সম্প্রতি এই প্রতিষ্ঠানে কিছু সংখ্যক দক্ষ জনবল নিযুক্ত করা হবে। আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। নির্ধারিত সময়ের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করার জন্য বলা যাচ্ছে।

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান (বিকেএসপি)
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
ক্যাটাগরি১ টি
নিয়োগ সংখ্যা০৭ জন
প্রার্থীর বয়সবিজ্ঞপ্তিতে দেখুন
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ২৮ মার্চ ২০২৪
ওয়েবসাইটbksp.gov.bd

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান নিয়োগ ২০২৪ সার্কুলার

পদ সংখ্যা: ১ টি
নিয়োগ সংখ্যা: ০৭ জন
বয়স: বিজ্ঞপ্তিতে দেখুন
বেতন স্কেল: বিজ্ঞপ্তিতে দেখুন

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

ক্রমিক নং ১-৯ পর্যন্ত বর্ণিত পদের জন্য প্রার্থীকে ২০০/- (দুইশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট এবং ক্রমিক নং ১০ পদের জন্য প্রার্থীকে ১০০/- (একশত) টাকার পে-অর্ডার/ব্যাংক ড্রাফট, উত্তরা ব্যাংক লিঃ -এর যে কোন শাখা থেকে | মহাপরিচালক, বিকেএসপি -এর অনুকূলে আবেদনপত্রের সাথে জমা দিতে হবে। অন্যথায় আবেদনপত্র বাতিল বলে গন্য হবে। ০১/০৪/২০২৪ তারিখ সকাল ১১.০০ টায় মিনি কনফারেন্স রুম, বিকেএসপি, জিরানী, সাভার, ঢাকায় নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

সম্পূর্ণ পোষ্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এই পোষ্টটিতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে প্রার্থী নিয়োগের সমস্ত তথ্য বিস্তারিতভাবে তুলে ধরা হয়েছে। আবেদনযোগ্য প্রার্থীদের নিকট হতে আবেদন আহ্বান করা যাচ্ছে। যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে বিজ্ঞপ্তিতে উল্লেখিত শর্তসমূহ শির্থীলযোগ্য।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com