বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পরমাণু শক্তি কমিশন। ১২ টি পদে ১৬ জন জনবল নিয়োগ দেয়া হবে। এই নিয়োগ সার্কুলারে বাংলাদেশের প্রকৃত স্থায়ী নাগরিকগন আবেদন করতে পারবেন। আপডেট চাকরির খবর পেতে ভিজিট করুন BDinBD.Com

প্রতিষ্ঠানের নামবাংলাদেশ পরমাণু শক্তি কমিশন
চাকরির ধরনসরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
শূন্য পদ কত টি?১২ টি
নিয়োগ সংখ্যা কত?১৬ জন
শিক্ষাগত যোগ্যতা কি থাকতে হবে?উচ্চ মাধ্যমিক-স্নাতকোত্তর/ডিপ্লোমা
আবেদনের মধ্যম কি?অনলাইন
আবেদনের শেষ তারিখ?০৫ জলাই ২০২৩

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন এ পরীক্ষার সময়সচি সংক্রান্ত বিজ্ঞপ্তি

নিচে তালিকায় উল্লেখিত বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা সৃজিত পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন স্কেল ও গ্রেড ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদ সংখ্যা: ১২ টি
  • নিয়োগ সংখ্যা: ১৬ জন
  • শিক্ষাগত যোগ্যতা: সার্কুলারে দেখুন
  • বেতন স্কেল: ৯,৭০০-৩৫,৫০০/-
বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি 2023
বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি

দেখুন নতুন নিয়োগ

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: বিভিন্ন আদালতে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন-কে পক্ষভুক্ত করে দায়েরকৃত মামলা পরিচালনা ও প্রতিদ্বন্দ্বিতা এবং সরকারী স্বার্থ রক্ষার্থে ঢাকাস্থ সকল আদালত, মহামান্য সুপ্রিম কোর্টের আপিলেট বিভাগ এবং হাইকোর্ট বিভাগের জন্য আইন উপদেষ্টা অথবা ফার্মকে কমিশনের তদন্ত ও মামলা কাজে নিয়ােগের লক্ষ্যে আগ্রহী আইনি প্রতিষ্ঠান বাংলাদেশী নাগরিকদের নিকট হতে সার্কুলারে দেওয়া শর্ত পালন সাপেক্ষে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ সংক্রান্ত শর্তাবলী:

পরমানু শক্তি কমিশনে আবেদন ফরমে উল্লেখের বিষয়: আবেদনকারীর নাম, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী/বর্তমান ঠিকানা, মােবাইল নম্বর ও বয়স ইত্যাদি উল্লেখপূর্বক পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরম কমিশনের Website: www.baec.gov.bd থেকে ডাউনলােডকরা যাবে।

আবদেরন জন্য প্রয়োজনীয়: আবেদনকারী আইনজীবীকে ঢাকায় স্থায়ীভাবে বসবাসকারী হতে হবে। আবেদনের সাথে ০২ কপি পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি দিতে হবে। ০৪। আবেদনের সাথে জাতীয় পরিচয়পত্র, শিক্ষাগত যােগ্যতার সনদ, পেশাগত সনদ, অভিজ্ঞতাসহ সকল সনদপত্রের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

বিষয় ভিত্তিক অভিজ্ঞতা: OG (ক) এডভােকেট হিসেবে ১০ (দশ) বৎসরের তন্মধ্যে হাইকোর্ট বিভাগে কমপক্ষে ০৭ (সাত) বৎসরের অভিজ্ঞতা, যাতে ১৫টি মামলা এককভাবে এবং যৌথভাবে কমপক্ষে ৩০ (ত্রিশ)টি মামলা পরিচালনা ও নিষ্পত্তির অভিজ্ঞতা থাকতে হবে। (খ) মহামান্য সুপ্রিম কোর্ট প্রাঙ্গণে চেম্বার থাকলে অগ্রাধিকার দেয়া হবে। (গ) নিজস্ব মালিকানা/লীজকৃত মানসম্পন্ন ব্যক্তিগত চেম্বার এবং নূ্যনতম ১(এক) জন সহযােগী আইনজীবী, ১ (এক) জন মহুরী ও ১(এক) জন সহযােগী কর্মচারী থাকতে হবে। ০৬ কোন প্রতিষ্ঠানে প্যানেল আইনজীবী হিসাবে নিয়ােজিত থাকলে তা উল্লেখ করতে হবে।

আইনজীবী পদের মেয়াদকাল এবং বাদ পড়ার কারণ: আইনজীবী নিয়ােগ ০২ (দুই)+ বৎসরের জন্য হবে। সন্তোষজনক পারফরমেন্সের ভিত্তিতে যথাযথ কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তীতে নিয়ােগের মেয়াদ বর্ধিত করা যাবে। তবে, ০২ (দুই) বৎসর পর সন্তোষজনক কার্যাবলী না পাওয়া গেলে প্যানেল থেকে তার নাম বাদ দেয়া হবে। যদি এরূপ বাদ দিয়ে পত্র জারী করা না হয় সেক্ষেত্রে তিনি প্যানেল আইনজীবী হিসাবে কার্যক্রম চালিয়ে যেতে পারবেন।

ভাতা বা বেতন বিষয়ে আলোচনা: প্যানেল আইনজীবী নিয়ােগ থাকাকালীন কোন প্রকার বেতন ভাতা বা সম্মানী দেয়া হবে না। বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের মামলা পরিচালনা অথবা প্রতিদ্বন্দ্বিতার দায়িত্ব পালন এবং আইন সংক্রান্ত অন্যান্য কার্যাবলী সম্পাদনের জন্য কর্তৃপক্ষের নির্ধারিত হারে আইনগত/পেশাগত “ফিস” প্রদান করা হবে। “ ফিস” এর পরিমাণ অফিস চলাকালীন সময়ে বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের প্রধান কার্যালয়ের তদন্ত ও মামলা শাখা হতে জানা যাবে বা কমিশনের Website: www.baec.gov.bd এ দেখা যাবে।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশনের শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বিধি মোতাবেক জনবল নিয়োগের জন্য নিম্নবর্ণিত ১৩ টি পদে সার্কুলারে উল্লেখিত শর্তসাপেক্ষে স্থায়ী বাংলাদেশি নাগরিকদের নিকট থেকে দরখাস্ত অহবান কারা যাচ্ছে।

বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৩, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ 2023, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ ২০২৩ সার্কুলার, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ, বাংলাদেশ পরমাণু শক্তি কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com