বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ। বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের রাজস্বখাতের নিম্নবর্ণিত স্থায়ী পদসমূহ পূরণের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট থেকে অনলাইনের মাধ্যমে আবেদন আহবান করা যাচ্ছে।

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

২৭ টি শূণ্য পদে জনবল নিযুক্ত করা হবে। বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন আবেদন করতে পারবেন। আবেদন ইচ্ছুক প্রার্থিগন আগামী ০৩, ১৮ ডিসেম্বর ২০২৩ ইং তারিখের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। সকল প্রকার চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠান বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষনা পরিষদ
চাকরির ধরনসরকারি চাকরি
জেলা সকল জেলা
প্রার্থীর বয়সবিজ্ঞপ্তিতে দেখুন
শূন্য পদের সংখ্যা১৮+০৫ টি
নিয়োগ সংখ্যা১১+৩৮ জন
আবেদনের মাধ্যমডাকযোগে
আবেদনের শেষ তারিখ০৩, ১৮ ডিসেম্বর ২০২৩
ওয়েবসাইটwww.bcsir.gov.bd

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ ২০২৩ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদ সমূহের বিবরন তথা শূণ্য পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, বেতন ও আবেদনের মাধ্যম ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • শূণ্য পদের সংখ্যা: ১৮ টি
  • মোট নিয়োগ সংখ্যা: ৩৮ জন
  • আবেদনের শেষ তারিখ: ১৮ ডিসেম্বর ২০২৩
  • শূণ্য পদের সংখ্যা: ০৫ টি
  • মোট নিয়োগ সংখ্যা: ১১ জন
  • আবেদনের শেষ তারিখ: ৩ ডিসেম্বর ২০২৩

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি 2023, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ ২০২৩, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ 2023, বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ নিয়োগ।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com