বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২: Buro Bangladesh NGO Job Circular 2024: জনবল নিয়োগের লক্ষ্যে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বুরো বাংলাদেশ এনজিও। বুরো বাংলাদেশ এনজিও প্রকাশিত নিয়োগ সার্কুলারে ০১ টি পদে লোক নিয়োগ দেওয়া হবে। সার্কুলার প্রকাশের তারিখ, আবেদনের মাধ্যম, চাকরির ধরন, সময়সীমা ও সকল তথ্য নিম্নে উল্লেখ করা হলো।

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

০১ টি পদে অনির্দিষ্ট সংখ্যক জনবল নিয়োগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বুরো এনজিও। চাকরি প্রত্যাশী প্রার্থী যারা বুরো বাংলাদেশ এনজিওর নতুন নিয়োগ বিজ্ঞপ্তির অপেক্ষায় ছিলেন। তাদের অপেক্ষার অবসান ঘটিয়ে, বুরো বাংলাদেশ নতুন জব সার্কুলার প্রকাশ করেছে। বুরো বাংলাদেশ প্রকাশিত এই বিজ্ঞপ্তিতে আট জন প্রার্থী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী নারী-পুরুষ উভয় প্রার্থীই ইমেইল-এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

বুরো ফাউন্ডেশনে ক্ষুদ্র ঋণ, মাইক্রো-ক্রেডিট, সঞ্চয় ও স্বাস্থ্য সেবাসহ সকল কার্যক্রম পরিচালিত হয়। সমগ্র বাংলাদেশে প্রধান কার্যালয় এবং শাখা অফিসের সকল কজকর্ম পরিচালনার জন্য নতুন সার্কুলার প্রকাশিত হয়েছে। সার্কুলারে উল্লেখিত শর্ত সাপেক্ষে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে ইমেইলে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ প্রশ্ন ও উত্তর পোষ্টের নিচে দেখুন।

প্রতিষ্ঠানের নামবুরো ফাউন্ডেশন বাংলাদেশ
চাকরির ধরনবেসরকারি চাকরি
চাকরর ক্যাটাগরিএনজিও চাকরি
প্রার্থীর ধরননারী ও পুরুষ উভয়
জেলাসকল জেলা
মোট শূন্য পদ০১ টি
নিয়োগ সংখ্যাঅনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/সমমান
আবেদনের মধ্যমঅনলাইন
আবেদন শুরুর আবেদন শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ২১ মার্চ ২০২৪
ওয়েবসাইটwww.ngoab.gov.bd

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪

বর্তমান সময়ে আপনি চাকরির জন্য বুরো বাংলাদেশ প্রতিষ্ঠানে আবেদন করতে পারেন। কারন এটি একটি এনজিও প্রতিষ্ঠান। অন্য সকল এনজিও চাকরির ন্যায় বুরো বাংলাদেশ এনজিও ভিত্তিক সকল সুযোগ সুবিধা পাওয়া যাবে। তাই নির্ধারিত সময়ের মধ্যেই বুরো বাংলাদেশ-এ চাকরির জন্য আবেদন করুন।

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪: বুরো বাংলাদেশ এনজিও একটি বেসরকারি ‍উন্নয়ন সংস্থা। বাংলাদেশের একটি শীর্ষ স্থানীয় ক্ষুদ্র অর্থায়নকারী প্রতিষ্ঠান বুরো এনজিও। চাকরি প্রার্থীদের জন্য এটি একটি খুশির খবর। Buro Bangladesh NGO বিভিন্ন পদে নতুন করে অনির্দিষ্ট সংখ্যক লোকবল নিয়োগ দিবে। চাকরি করও ইচ্ছুক প্রর্থীরা বুরো বাংলাদেশ এনজিও এর এই বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

০১। কর্মসূচী সংগঠক

  • পদের নাম: কর্মসূচী সংগঠক
  • পদ সংখ্যা: ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতক/সমমানে ডিগ্রী
  • অভিজ্ঞতা: প্রযোজ্য নহে
বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

বুরো বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024

কাজের স্থান: বুরো এনজিও প্রকৌশলী পদের জন্য কর্মস্থল সংস্থার প্রধান কার্যালয়। তবে সংস্থার নির্মাণাধীন ”CHRD” সমূহের নির্মাণ কাজ পরিদর্শনের জন্য প্রতি মাসে পনেরো দিন নির্মাণাধীন প্রকল্পসমূহ ভিজিট করতে হবে এবং নির্মাণ সম্পর্কিত মতামত ও প্রতিবেদন কর্তৃপক্ষ্যের কাছে পেশ করতে হবে।

চাকুরীর ধরন: নির্বাচিত প্রার্থীদেরকে প্রাথমিক পর্যায়ে ০১ বৎসরের জন্য চুক্তিভিত্তিক নিয়ােগ দেয়া হবে। কাজের মান সন্তোষজনক এবং বিবেচিত হলে চুক্তি নবায়নের সুযােগ থাকবে। বেতন ভাতা ও অন্যান্য সুবিধা: প্রার্থীদের বেতন আলােচনা সাপেক্ষে নির্ধারিত হবে। বিধি অনুযায়ি বৎসরে দুই ঈদ বােনাস এবং বাংলা নববর্ষ ভাতাও প্রদান করা হবে।

আবেদনের শর্তাবলী: আবেদনকরী প্রার্থীকে অবশ্যই কর্মঠ, নিষ্ঠাবান ও উদ্যমী হতে হবে। বুরো এপিওতে চাকরি করতে আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত, মােবাইল নাম্বার, ই-মেইল ঠিকানাসহ নির্বাহী পরিচালক, বুরাে বাংলাদেশ বরাবর আবেদনপত্র ১৫ দিনের মধ্যে [email protected] ই-মেইল এর এই ঠিকানায় প্রেরণ করতে হবে। Email Subject এ Application for Engineer Civil উল্লেখ করার জন্য বলা হলাে।

বুরো বাংলাদেশ এনজিও সার্কুলার?

বুরো বাংলাদেশ এনজিও নতুন সার্কুলার প্রকাশ করেছে। উক্ত এনজিও তাদের বিভিন্ন শাখায় লোক নিয়োগ দিয়ে থাকে। ব্যুরো এনজিওতে নিয়োগ পেতে ইচ্ছুক প্রার্থীগন নিয়োগের জন্য সার্কুলারটি ফলো করুন।

বুরো বাংলাদেশ প্রশিক্ষণ বিজ্ঞপ্তি?

বুরো বাংলাদেশ একটি এনজিও প্রতিষ্ঠান। বুরো বাংলাদেশে নির্বাচনী পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের প্রশিক্ষণের মাধ্যমে স্থায়ীভাবে নিযুক্ত করা হয়। প্রশিক্ষণ সংক্রান্ত যাবতীয় তথ্য বিস্তারিতভাবে উল্লেখ করা হবে পরবর্তীতে পোষ্টে।

ব্যুরো বাংলাদেশ নিয়োগ পরীক্ষার প্রশ্ন

১। ব্যুরো বাংলাদেশ কি বিষয়ক প্রতিষ্ঠান?
উত্তরঃ এটি একটি এনজিও প্রতিষ্ঠান।

২। ব্যুরো বাংলাদেশ কত সালে প্রতিষ্ঠিত হয়?
উত্তরঃ ব্যুরো বাংলাদেশ ১৯৯০ সালে প্রতিষ্ঠিত হয়।

৩। ব্যুরো বাংলাদেশ প্রতিষ্ঠানের কাজ কী?
উত্তরঃ ব্যুরো বাংলাদেশ, বাংলাদেশের বেসরকারি এজেন্সিগুলোর তদারকি করে থাকে।

৪। ব্যুরোর ডিরেক্টর জেনারেল কে?
উত্তরঃ মোহাম্মদ আসাদুল ইসলাম এই ব্যুরোর ডিরেক্টর জেনারেল।

০৫। ব্যুরো বাংলাদেশ কর্মীর সংখ্যা কত?
উত্তরঃ ৯,৬৭০ (নয় হাজার ছয়শত সত্তর) জন।

০৬। ব্যুরো বাংলাদেশে শাখা অফিস কতটি?
উত্তরঃ ১,২২৯ টি।

০৭। ব্যুরো বাংলাদেশে কতটি বৈদেশিক সংস্থা পরিচালিত?
উত্তরঃ ২৪০টি।

০৮। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো এর সংক্ষিপ্ত রূপ কী?
উত্তরঃ বিবিএস।

০৯। বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর কাজ কী?
উত্তরঃ দেশের জাতীয় পরিসংখ্যান সংস্থা হিসাবে কাজ করছে।

১০। ব্যুরো বাংলাদেশ এনজিও কোথায় অবস্থিত?
উত্তরঃ প্রধানমন্ত্রীর কার্যালয়, প্লট- ই-১৩/বি, আগাঁরগাও, শেরে বাংলা নগর, ঢাকা-১২০৭।

১১। বুরো বাংলাদেশ কতটি জেলায় কাজ করে?
উত্তরঃ ৬৪ টি।

১২। বুরো বাংলাদেশ কতটি উপজেলা জুড়ে বিস্তৃত?
উত্তরঃ ৪৮২।

১৩। কতটি গ্রামে বুরো বাংলাদেশ কাজ করছে?
উত্তরঃ ৪১,১৬৫ টি।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com