ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: দক্ষ জনবল নিয়োগের লক্ষ্যে ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ব্র্যাক ব্যাংক প্রকাশিত নিয়োগ সার্কুলারে ০৩ টি শূণ্য পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। সার্কুলার প্রকাশের তারিখ, আবেদনের মাধ্যম, চাকরির ধরন, সময়সীমা ও সকল তথ্য নিম্নে উল্লেখ করা হয়েছে।

ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদনে আগ্রহী প্রার্থীগন সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত অন্য কোনো মাধ্যমে আবেদনপত্র গ্রহনযোগ্য নয়। বিস্তারিত তথ্য জানতে ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নিত্য নতুন আবডেট চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নাম কী?ব্র্যাক ব্যাংক
চাকরির ধরন কীব্যাংক নিয়োগ
কোন জেলা?সকল জেলা
শিক্ষাগত যোগ্যতা কী?মাস্টার্স
ক্যাটাগরি কত টি?০৩ টি
নিয়োগ সংখ্যা কত?অসংখ্য
আবেদনের শেষ তারিখ৩১ মার্চ ০৬, ০৯ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটwww.bracbank.com

ব্র্যাক ব্যাংক নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত ব্র্যাক ব্যাংক নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, চাকরির ধরন ও আবেদনের মাধ্যম ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদের নাম: বিজ্ঞপ্তিতে দেখুন
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • বিস্তারিত: সার্কুলারে দেখুন
  • আবেদনের মাধ্যম: অনলাইনে আবেদন করতে নিচের লিংকে ক্লিক করুন।
ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিস্তারিত দেখতে ক্লিক

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

BRAC Bank Job Circular 2024

BRAC Bank Job Circular 2024: ব্র্যাক ব্যাংক বাংলাদেশের অন্যতম একটি টেকসই ব্যাংক। আর্থিক অন্তর্ভুক্তির লক্ষ্যে প্রতিষ্ঠিত, ব্র্যাক ব্যাংক বাংলাদেশে এসএমই ব্যাংকিং-এর পথপ্রদর্শক, ব্যক্তি এবং ব্যবসায়িক সত্ত্বাকে সম্পূর্ণ ব্যাঙ্কিং পরিষেবা প্রদান করে। ব্র্যাক ব্যাংক হেড অফ রিলেশনসিপ পদে অসংখ্য উচ্চাকাঙ্ক্ষী, বুদ্ধিমান, লক্ষ্য-ভিত্তিক, উৎসাহী ব্যক্তি খুঁজছে।

দায়িত্বসমূহ: সিনিয়র ম্যানেজমেন্টের সাথে পরামর্শ করে, ব্যাঙ্কের ইন্টারনেট ব্যাঙ্কিং অফারগুলির জন্য দৃষ্টি, সুযোগ এবং প্রয়োজনীয়তাগুলি সংজ্ঞায়িত করা। ইন্টারনেট ব্যাঙ্কিংয়ের নতুন বৈশিষ্ট্যগুলির উপর শাখা এবং কল সেন্টার গুলিকে প্রয়োজনীয় প্রশিক্ষণ প্রদান করা। কল সেন্টার বা শাখার মতো বিভিন্ন চ্যানেল থেকে অভিযোগ এবং প্রতিক্রিয়া পর্যবেক্ষণ করা।

ইন্টারনেট ব্যাঙ্কিং আপটাইম মনিটর করা, অফলাইন পরিষেবার অনুরোধগুলি ট্র্যাক করা এবং এজেন্ট ব্যাঙ্কিং, শাখা, পণ্য, অপারেশন এবং প্রযুক্তি দলগুলির সহায়তায় সামগ্রিক ইন্টারনেট ব্যাঙ্কিং গ্রাহক সক্রিয়করণ এবং ব্যবহার বাড়াতে ইন্টারনেট ব্যাঙ্কিং পোর্টালে নেভিগেশনের সহজতা নিশ্চিত করা।

নিচে তালিকায় উল্লেখিত ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদের বিবরন তথা সৃজিত পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, প্রার্থীর বয়স ও বেতন স্কেল ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

নিম্নে তালিকায় উল্লেখিত ব্র্যাক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি সার্কুলারের সংক্ষিপ্ত আকারে সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার পদের বিবরন তথা শূণ্য পদের নাম, নিয়োগ সংখ্যা, বেতন, বয়স ও অভিজ্ঞতা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

পোস্ট রিলেটেড কিওয়ার্ড (Related searches): ব্র্যাক ব্যাংক প্রশ্ন, ব্র্যাক ব্যাংক ইন্টারনেট ব্যাংকিং, ব্র্যাক ব্যাংক সম্পর্কে তথ্য, ব্র্যাক ব্যাংকের বেতন কাঠামো, ব্র্যাক ব্যাংকের বর্তমান চেয়ারম্যান, ব্র্যাক ব্যাংক সঞ্চয়পত্র, ব্র্যাক ব্যাংকের প্রতিষ্ঠাতা কে, ব্র্যাক ব্যাংক একাউন্ট খোলার নিয়ম, ব্র্যাক ব্যাংক শাখা, ব্র্যাক ব্যাংক একাউন্ট, ব্র্যাক ব্যাংক এফডিআর, ব্র্যাক ব্যাংক লোন।

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com