গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২-Village Development Centre job circular 2022: অনেকদিন পর আবার নতুন নিয়োগ প্রকাশ করেছে গ্রাম বিকাশ কেন্দ্র। গ্রাম বিকাশ কেন্দ্র একটি বেসরকারি প্রতিষ্ঠান। গ্রাম বিকাশ কেন্দ্র প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তিতে ০১ টি পদে ০৫ জন জনবল নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত তথ্য নিচে উল্লেখ করা হয়েছে।

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২

গ্রাম বিকাশ কেন্দ্র মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথোরিটি (এম আর এ) হইতে সনদপ্রাপ্ত। পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)-এর আর্থিক ও কারিগরী সহযোগীতায় সমন্বিত কৃষি ইউনিটভুক্ত কৃষি খাতের আওতায় নিম্ন বর্ণিত পদে প্রার্থী নিয়োগের জন্য বাংলাদেশী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

প্রতিষ্ঠানের নাম কী?গ্রাম বিকাশ কেন্দ্র
চাকরির ধরন কী?বেসরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?০৫ জন
আবেদনের মাধ্যম কী?অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?৩১ ডিসেম্বর ২০২২
ওয়েবসাইটhttp://www.gbk-bd.org/

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২

নিচে তালিকায় উল্লেখিত গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন ও আবেদনের সময়সীমা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদের নাম: ফিল্ড এ্যাকাউন্টস সুপারভাইজার
  • নিয়োগ সংখ্যা: ০৫ জন
  • শিক্ষাগত যোগ্যতা: নূন্যতম স্নাতক পাশ
  • বয়স: সর্বোচ্চ ৪০ বছর
  • বেতন: ৩৫,০০০/- টাকা
  • আবেদনের সময়সীমা: ৩১ ডিসেম্বর ২০২২
গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ ২০২২

নিচে তালিকায় উল্লেখিত গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত কৃষি কর্মকর্তা পদের বিবরন তথা পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো। বিস্তারিত আরও জানতে গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলারটি দেখুন।

পদের বিবরন

(০১) কৃষি কর্মকর্তা

পদের নাম: কৃষি কর্মকর্তা

মোট নিয়োগ সংখ্যা: ০১ জন

শিক্ষাগত যোগ্যতা: কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কৃষি বিষয়ে বিএসসি ডিগ্রিধারী

বয়স: সর্বোচ্চ ৩৫ বছর

বেতন: ৪২,০০০/- টাকা

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আবেদনের শর্তাবলী

আবেদন পদ্ধতি: আবেদনে আগ্রহী প্রার্থীগন সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইন ব্যতীত অন্য কোনো মাধ্যমে আবেদন গ্রহনযোগ্য নয়। সরসরি অনলাইন আবেদনের জন্য নিচে প্রদত্ত আবেদন বাটনে ক্লিক করুন।

দায়িত্বসমূহ: কমৃ পরিধি তৈরি এবং সহকারী কৃষি কর্মকর্তা ও তদনুযাযী কাজের ফলোআপ করা। দৈনন্দিন কার্যবিররণী লিপিবন্ধ করা। পাশাপাশি তাদেরকে প্রশিক্ষণ পরবর্তী ইস্যুভিত্তিক পরামর্শ প্রদান করা। সংস্থার সদস্যদের প্রশিক্ষণ প্রদান করা। প্রার্থীদেরকে প্রকল্প বাস্তবায়নে কর্মপরিকল্পনা প্রনয়ন করতে হবে।

সংস্থার প্রকল্প সমন্বয়কারীর নিকট রির্পোট প্রদান করা। কৃষি ব্যবস্থাপনা সংক্রান্ত সকল সমস্যা সমাধানকল্পে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে উপকারভোগীদের উদ্ধুদ্ধ করা। আইজিএ বাস্তবায়নে সংশ্লিস্ট সরকারি এবং বেসরকারি অফিসের সাথে যোগাযোগ রক্ষা করা। প্রতিষ্ঠান কর্তৃক নির্দেশিত অন্যান্য দায়িত্ব পালন করা।

গ্রাম বিকাশ কেন্দ্র

আপনি চাকরির জন্য গ্রাম বিকাশ কেন্দ্র-এ আবেদন করতে পারেন। এটি একটি বেসরকারি প্রতিষ্ঠান। অন্য সকল সরকারি চাকরির মত গ্রাম বিকাশ কেন্দ্র-এ বেসরকারি সকল সুযোগ সুবিধা পাওয়া যাবে। তাই নির্ধারিত সময়ের মধ্যেই গ্রাম বিকাশ কেন্দ্র-এ নিয়োগের জন্য আবেদন করুন।

Village Development Centre job circular 2022

গ্রাম বিকাশ কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২
অন্যদের শেয়ার করুন

bdinbd.com