স্কয়ার ফুড এন্ড বেভারেজ নিয়োগ ২০২৪

স্কয়ার ফুড এন্ড বেভারেজ নিয়োগ ২০২৪: সেলস অফিসার পদে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশের অত্যন্ত স্বনামধন্য ও সুপরিচিত স্কয়ার ফুড এন্ড বেভারেজ। উক্ত কোম্পানির নাম সারা বাংলাদেশর সবার কাছে পরিচিত। এর উল্লেখযোগ্য পন্য হল রাধুনি, রুচি, চাষি এবং চপস্টিক এছাড়া ও এর শত শত পন্য বাজারে বিক্রি করে বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। সাম্প্রতিক উক্ত কোম্পানিতে জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহী প্রার্থীগন অনলাইনে আবেদন করতে পারবেন। সকল প্রকার চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নামস্কয়ার ফুড এন্ড বেভারেজ
চাকরির ধরনকোম্পানি চাকরি
জেলাসকল জেলা
ক্যাটাগরি০১ টি
নিয়োগ সংখ্যাঅনির্দিষ্ট
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ২২ মে ২০২৪

স্কয়ার ফুড এন্ড বেভারেজ নিয়োগ ২০২৪

নিচে তালিকায় উল্লেখিত স্কয়ার ফুড এন্ড বেভারেজ নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, বয়স ও বেতন স্কেল ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদ: নির্বাহী – উৎপাদন
  • নিয়োগ সংখ্যা: অনির্ধারিত
  • বয়স: সর্বোচ্চ ৩০ বছর
  • বেতন: আলোচনা সাপেক্ষে
স্কয়ার ফুড এন্ড বেভারেজ নিয়োগ ২০২৪

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

স্কয়ার ফুড এন্ড বেভারেজ নিয়োগ 2024

স্কয়ার কনজিউমার প্রোডাক্টস লিমিটেড, স্কয়ার ফুড এন্ড বেভারেজ ২০০০ সালে যাত্রা শুরু করে। অল্প সময়ের মধ্যে এটি তার মানসম্পন্ন পন্য সরবরাহ করে বেশ জনপ্রিয়তা অর্জন করে। উক্ত প্রতিষ্ঠানে চাকরি আগ্রহী প্রার্থীগন অনলাইনে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নিম্নে আবেদন করুন বাটনে ক্লিক করুন। বিজ্ঞপ্তি সম্পর্কে আরও বিস্তারিত জানতে নিম্নে দেখুন।

স্কয়ার ফুড এন্ড বেভারেজ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, স্কয়ার ফুড এন্ড বেভারেজ নিয়োগ

অন্যদের শেয়ার করুন

Leave a Comment

bdinbd.com