বিএসআরএম নিয়োগ ২০২৪

বিএসআরএম নিয়োগ ২০২৪: ০১ টি ক্যাটাগরিতে ০১ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিএসআরএম গ্রুপ অফ কোম্পানি। বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস, যা সাধারণত বিএসআরএম নামে পরিচিত, (ডিএসই : বিএসআরএমটিইএইচ) চট্টগ্রামে অবস্থিত একটি বাংলাদেশি স্টিল উৎপাদনকারী প্রতিষ্ঠান।

বিএসআরএম নিয়োগ ২০২৪

BSRM job circular 2024: উক্ত প্রতিষ্ঠানে শূন্য পদসমূহ পূরনের জন্য জনবল নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীগন অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শেষ তারিখ আগামী ২৪ মার্চ ২০২৪ইং। বিস্তারিত তথ্য জানতে সার্কুলারটি দেখুন। সকল প্রকার চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নামবিএসআরএম
চাকরির ধরনকোম্পানি চাকরি
জেলাসকল জেলা
ক্যাটাগরি০১ টি
নিয়োগ সংখ্যা০১ জন
বয়সসর্বোচ্চ ৩০-৫০ বছর
আবেদনের মাধ্যমঅনলাই
আবেদনের শেষ তারিখ ২৪ মার্চ ২০২৪
ওয়েবসাইটhttps://bsrm.com/

বিএসআরএম নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত বিএসআরএম নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা শূণ্য পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

১। উপ-ব্যবস্থাপক

  • শূণ্য পদের নাম: উপ-ব্যবস্থাপক
  • মোট নিয়োগ সংখ্যা: ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা
  • বয়স: ৩০-৫০ বছর
  • অভিজ্ঞতা: ৮-১৬ বছর
  • বেতন: আলোচনা সাপেক্ষে
বিএসআরএম নিয়োগ ২০২৪

BSRM job circular 2024

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীগন বিজ্ঞপ্তিতে উল্লেখিত ঠিকানায় আবেদনপত্র প্রেরণ বাবদ আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন।

বিএসআরএম নিয়োগ ২০২৪: ১ টি ক্যাটাগরিতে ১ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বিএসআরএম গ্রুপ অফ কোম্পানি। বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস, যা সাধারণত বিএসআরএম নামে পরিচিত, চট্টগ্রামে অবস্থিত একটি বাংলাদেশি স্টিল উৎপাদনকারী প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানে শূন্য পদসমূহ পূরনের জন্য জনবল নিয়োগ দেয়া হবে। সকল প্রকার চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

বিএসআরএম নিয়োগ ২০২৪: চট্টগ্রামের মীরসরাই এ অবস্থিত আমাদের স্টীল মিল এর জন্য নিম্নবর্ণিত নবসৃজিত শূন্য পদ সমূহে কিছু দক্ষকর্মী নিয়োগ দেওয়া হবে। যে সকল প্রার্থীগন তারেদ কর্মদক্ষতার মাধ্যমে প্রতিষ্ঠানটির বিকাশে অবদান রাখতে সক্ষম হবে তাদেরকে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদনকরার জন্য আহবান করা যাচ্ছে।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com