হীড বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪

হীড বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪:-HEED Bangladesh NGO Job Circular 2024: মাইক্রোফাইন্যান্স রেগুলেটরি অথোরিটি এর নিবন্ধনভুক্ত ও পল্লী কর্ম-সহায়ক ফাউণ্ডেশন এর আর্থিক সহযোগিতায় পরিচালিত মাইক্রোফাইন্যান্স কর্মসূচীর নিম্নোক্ত পদসমূহে আবেদনে আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। ০১ টি পদে ০১ জন প্রার্থী নিযুক্ত করা হবে।

হীড বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪

হীড বাংলাদেশ, বাংলাদেশের ৩২টি জেলায় তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে এই প্রতিষ্ঠানে শূণ্য পদ পূরণে প্রার্থী নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রকাশিত হয়েছে। হীড বাংলাদেশের স্লোগান ‘মানবতার সেবা’ অথ্যাৎ মানুষের সেবা করাই তাদের মূল লক্ষ্য। এটি জাতীয় পর্যায়ের অগ্রসরমান একটি বেসরকারী উন্নয়ন সংস্থা। চাকরি প্রত্যাশি প্রার্থীগন অনলাইনে আবেদন করুন। ভিজিট bdinbd.com

প্রতিষ্ঠানহীড বাংলাদেশ এনজিও
চাকিরির ধরনএনজিও চাকরি
জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যতাডিপ্লোমা ইন ফরেস্ট্রি ডিগ্রি
ক্যাটাগরি০১ টি
নিয়োগ সংখ্যা০১ জন
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ৩১ মার্চ ২০২৪
ওয়েবসাইটhttps://heed-bangladesh.com/

হীড বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত হীড বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা শূণ্য পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • শূণ্য পদের নাম: কমিউনিটি মোবিলাইজেশন অফিসার
  • মোট নিয়োগ সংখ্যা: ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: ডিপ্লোমা ইন ফরেস্ট্রি ডিগ্রি
  • বয়স: ৩৫ বছর
  • বেতন: আলোচনা সাপেক্ষে
হীড বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪

হীড বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪

সম্প্রতি প্রকাশিত হীড বাংলাদেশ এনজিও নিয়োগ ২০২৪ (HEED Bangladesh NGO Job Circular 2024) নিয়োগ সার্কুলারে ০১ টি পদে মোট ১ জন জনবল নিযুক্ত করা হবে। HEED Bangladesh বাংলাদেশের ৩২টি জেলায় তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে। হীড বাংলাদেশের স্লোগান ‘মানবতার সেবা’ অথ্যাৎ মানুষের সেবা করাই তাদের মূল লক্ষ্য।

এটি প্রতিষ্ঠিত হয় ১৯৭৪ সালে এবং বাংলাদেশের একটি বৃহত্তম উন্নয়ন সংস্থা হিসেবে কাজ করে আসছে। প্রার্থীকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলােইন আবেদনের জন্য নিচে দেওয়া আবেদন বাটনে ক্লিক করুন। সকল প্রকার চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

আবেদনের ঠিকানাঃ প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবদন করতে হবে। অনলাইনে আবেদনের জন্য উপরে দেওয়া আবেদন বাটনে ক্লিক করুন।

হীড বাংলাদেশ এনজিও নিয়োগ

হীড বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তরিত বিবরন পদের নাম, পদ সংষ্যা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন, কর্মস্থল, বয়স, ইত্যাদি নিম্নে দেখুন। আবেদনের জন্য উপরে দেওয়া আবেদন বাটনে ক্লিক করুন।

হীড বাংলাদেশ এনজিও নিয়োগ, হীড বাংলাদেশ এনজিও নিয়োগ 2022, হীড বাংলাদেশ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

অন্যদের শেয়ার করুন

bdinbd.com