গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩-Grameenphone Job Circular 2023: সম্প্রতি গ্রামীণফোন কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত নিয়োগ সার্কুলারে এক্সপার্ট ডাটা আর্কিটেক্ট পদে অসংখ্য দক্ষ জনবল নিয়োগের সাপেক্ষে চাকরির খবর প্রকাশ করেছেন গ্রামীণফোন কোম্পানি। গ্রামীন ফোন বাংলাদেশের মোবাইল কোম্পানির অপারেটরদের মধ্যে অন্যতম।

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বর্তমানে বাংলাদেশের প্রত্যেক সাধারন মানুষের কাছে মোবাইল ফোন এমনকি মোবাইল নেটওয়ার্ক পৌঁছানোর লক্ষ্যে নতুন নেটওয়ার্কিং পরিষেবা চালু করছে গ্রামীণফোন। কোম্পানির কার্যক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে প্রার্থী নিয়োগের উদ্দেশ্যে বিজ্ঞপ্তি প্রকাশি করা হয়েছে। বিস্তারিত জানতে গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নতুন নতুন চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নাম কী?গ্রামীণফোন
চাকরির ধরন কী?কোম্পানি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?০১ জন
বয়স কত?উল্লেখ নাই
আবেদনের মাধ্যম কী?অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?১২ জুলাই ২০২৩
ওয়েবসাইটwww.grameenphone.com/bn

১। চিফ ইনফরমেশন অফিসার

  • পদের নাম: চিফ ইনফরমেশন অফিসার
  • ক্যাটাগরি: ০১ টি
  • নিয়োগ সংখ্যা: ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: মাস্টার্স ডিগ্রী
  • বেতন স্কেল: আলোচনা সাপেক্ষে

গ্রামীণফোন নিয়োগ ২০২৩

গ্রামীণফোন কম্পানী আবারো নতুন গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার দৈনিক প্রত্রিকায় প্রকাশ করেছেন। গ্রামীণফোনের সকল চাকরি একটি লোভনীয় চাকরি। গ্রামীণফোন সাধারনত একটি মোবাইল নেটওয়ার্কিং সেবা প্রদান করে, যা প্রত্তন্ত অঞ্চলের মানুষের কাছে একটি গ্রহনযোগ্য ও পছন্দনীয় মোবাইল নেটওয়ার্কিং সেবা।

দায়িত্ব: প্রযুক্তি কৌশল বুঝে, নিজের ডোমেনে কাজগুলি নির্ধারণ করতে হবে। মোবইল নেটওয়ারর্কিং ও আইটি পরিষেবা প্রস্তুতির জন্য ডিজাইনের কাজ এবং পরিকল্পনা বাস্তবায়ন করতে হবে। সঠিক ও নিরাপদ সমাধান বিকাশ করুন যা সকল গ্রাহকদের অতুলনীয় মানের পরিষেবা প্রদান করে।

প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা: যেকোনো স্বনামধন্য বিশ্ববিদ্যালয় থেকে STEM (বিজ্ঞান, প্রযুক্তি, প্রকৌশল, গণিত) বিষয়ে নতুন স্নাতক/ স্নতকোওর। ১ বছরের কাজের অভিজ্ঞতা সহ স্নাতক ডিগ্রিধারী প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অন্যান্য প্রয়োজনীয়তা: প্রোগ্রামিং ভাষা এবং স্ক্রিপ্টিং এর ফলিত জ্ঞান। ডেটা বিশ্লেষণে দক্ষতা। টেলিকমিউনিকেশনের মূল বিষয়গুলি বোঝা। চমৎকার আন্তঃব্যক্তিক দক্ষতা এবং গল্প বলার বিশ্লেষণাত্মক ক্ষমতা। প্রযুক্তির ল্যান্ডস্কেপ পরিবর্তনে দ্রুত শেখার ক্ষমতা।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com