জাকস ফাউন্ডেশন নিয়োগ ২০২২

রিসেন্ট প্রকাশিত জাকস ফাউন্ডেশন নিয়োগ ২০২২Jacques Foundation Job Circular 2022: সার্কুলারে কিছু সংখ্যক দক্ষ জনবল নিয়োগ করা হবে। উক্ত সার্কুলারে ২ টি পদে অসংখ্য জনবল নিয়োগ দেওয়া হবে। “জাকস ফাউন্ডেশন” দেশের উত্তরাঞ্চলে কর্মরত ও “এমআরএ সনদ প্রাপ্ত” এবং “পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ)” এর অর্থ সহায়তা পুষ্ট একটি বেসরকারী উন্নয়ন সংস্থা।

জাকস ফাউন্ডেশন নিয়োগ ২০২২

অত্র সংস্থায় ক্ষুদ্রঋণ কার্যক্রম, “Recovery and Advancement of Informal Sector Employment (RAISE) প্রকল্প, সমন্বিত কৃষি ইউনিট এবং মৎস্য ও প্রাণিসম্পদ ইউনিট -এর আওতায় নিম্ন বর্নিত পদ সমূহে নিয়ােগের জন্য উপযুক্ত প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

বাংলাদেশের সকল জেলা ও ‍বিভাগের প্রার্থীগন জাকস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ নিয়োগ সার্কুলারে উল্লেখিত পদসমূহে আবেদন করতে পারবেন। নারী-পুরুষ উভয়ই আবেদনযোগ্য। আবেদনপত্র সরাসরি ডাকযোগের মাধ্যমে প্রেরণ করতে হবে। নিম্নোক্ত সার্কুলারে আবেদনপত্র প্রেরণের ঠিকানা উল্লেখ করা আছে। তাছাড়া আরও তথ্য যেমন: প্রতিষ্ঠানের নাম, চাকরির ধরন, ক্যাটাগরি, নিয়োগ সংখ্যা, বয়স, আবেদনের শেষ তারিখ ও ওয়েবসাইট নিচের ছকে উল্লেখ করা হয়েছে। প্রতিদিনের নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন bdinbd.com

দেখুন চাকরির লিস্ট

প্রতিষ্ঠানের নাম কী?জাকস ফাউন্ডেশন
চাকরির ধরন কী?বেসরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০২ টি
নিয়োগ সংখ্যা কত?অসংখ্য
বয়স কত?৩০-৪০ বছর
আবেদনের মাধ্যম কী?ই-মেইল
আবেদনের শেষ তারিখ কবে?২২ সেপ্টেম্বর ২০২২
ওয়েবসাইটjakas-bd.org

দেখুন জনপ্রিয় সার্কুলার

জাকস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

নিচের দেওয়া তালিকায় উল্লেখিত জাকস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে বিবরন তথা পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন, প্রার্থীর বয়স ইত্যাদি সুনির্দিষ্টভাবে তুলে ধরা হলো।

১। বিজনেস ডেভেলপমেন্ট অফিসার (কমার্সিয়াল পোল্ট্রি ডেভলপমেন্ট)

  • পদের নাম: বিজনেস ডেভেলপমেন্ট অফিসার
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতা: বিবিএ এবং এমবিএ/মাস্টার্স
  • বেতন: ৩০,০০০ টাকা
  • বয়স: ৩০-৪০ বছর
  • জব লেকেশন: জয়পুরহাট

অভিজ্ঞতা: ভ্যালূ চেইন উন্নয়ন / সেলস প্রেমোশনে ৩ বছরের অভিজ্ঞতা সম্পন্ন ও এসএস অফিস (বাংলা ও ইরেজী) অ্যাপ্লিকেশন পারদর্শী।

২। বিজনেস ডেভেলপমেন্ট অফিসার (আইসিটি, ফাইন্যান্স এন্ড মার্কেট লিংকেজ)

  • পদের নাম: বিজনেস ডেভেলপমেন্ট অফিসার
  • নিয়োগ সংখ্যা: ০৫ জন
  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রী
  • বেতন: ৩০,০০০ টাকা
  • বয়স: ৩০-৪০ বছর
  • জব লেকেশন: জয়পুরহাট

অভিজ্ঞতা ও দায়িত্ব: অর্থিক ও তথ্য প্রযুক্তি সম্পর্কিত পরিষেবার সম্প্রসারণ, বর্জ্য পুনঃব্যবহারযোগ্যকরণ ব্যবসার উন্নয়ন ও সেলস প্রমোশনে ৩ বছরের অভিজ্ঞতা এবং এমএস অফিস (বাংলা ও ইরেজী) অ্যাপ্লিকেশন পারদর্শী।

জাকস ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

জাকস ফাউন্ডেশন নিয়োগ ২০২২

আগ্রহী প্রার্থীদের দুই কপি পাসপোর্ট সাইজের ছবি, জাতীয় পরিচয় পত্রের ফটোকপি, শিক্ষাগত যােগ্যতার সনদপত্রের সত্যায়িত ফটোকপি ও দু’জন ব্যক্তির রেফারেন্সসহ পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত এবং আবেদনপত্র আগামী ২১/০৭/২০২২ইং তারিখের মধ্যে ডাকযােগে অথবা সরাসরি নিম্ন ঠিকানায় পৌঁছাতে হবে। জাকস ফাউন্ডেশন নিয়োগ ২০২২ সার্কুলারটি দেখুন। আবেদনপত্রে ইমেইল (যদি থাকে) ও মােবাইল নম্বর এবং খামের উপর পদের নাম উল্লেখ করতে হবে । কেবল মাত্র নির্বাচিত প্রার্থীদের ইমেইল (যদি থাকে) ও মােবাইল যােগে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহনের জন্য ডাকা হবে। কোন কারণ দর্শানো ব্যতিত কর্তৃপক্ষ এ নিয়োগ বিজ্ঞপ্তি স্থগিত বা প্রত্যাহার করার অধিকার সংরক্ষন করবেন।

সংস্থা প্রদত্ত অন্যান্য সুবিধাদীঃ

সকল পদের প্রার্থীদের মাসিক বেতনের পাশাপাশি মােবাইল বিল, জ্বালানী বিল ও নীতিমালা অনুযায়ী টিএ, ডিএ প্রদান করা হবে। সংস্থার নীতিমালা অনুযায়ী স্টাফ কন্ট্রিবিউটরি প্রভিডেন্ট ফান্ড, গ্রাচুইটি, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, বৈশাখী ভাতা, সিটি ভাতা প্রদান করা হবে। আবাসন ঋণ, প্রভিডেন্ট ফান্ড ঋণ ও মােটর সাইকেল ঋণ সুবিধা আছে। সংস্থায় কর্মরত স্টাফদের মেধাবী সন্তানদের শিক্ষা বৃত্তির সুযােগ আছে। সকল পদে যােগ্যতার ভিত্তিতে পদোন্নতির সুযােগ রয়েছে ।

শর্তাবলীঃ

সকল পদের জন্য কমপক্ষে ৬ (ছয়) মাস শিক্ষানবিশ হিসাবে দায়িত্ব পালন করতে হবে। চাকুরীতে যােগদানের পূর্বে সংস্থার চাহিদা অনুযায়ী পিতা দায়িত্বশীল ব্যাক্তিকে জামিনদার হিসাবে সংস্থার সাথে চুক্তিবদ্ধ হতে হবে। ০১ – ০৭ নং পর্যন্ত পদের প্রার্থীদের বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে এবং ১০ ও ১১ নং পদের প্রার্থীদের বাই-সাইকেল/ মোটরসাইকেল চালিয়ে কাজ করার মানসিকতা থাকতে হবে। সংস্থার বিভিন্ন কর্মএলাকায় কাজ করার মানসিকতা থাকতে হবে। অধ্যায়নরতদের আবেদন করার প্রয়ােজন নেই।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে। বিস্তারিত আবেদনের ঠিকানা সার্কুলার থেকে দেখে নিন।

পোস্ট রিলেটেড কিওয়ার্ড (Related searches): জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ ২০২২, শিশু নিলয় ফাউন্ডেশন নিয়োগ ২০২২, জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রথম আলো, জাগরণী চক্র ফাউন্ডেশন ওয়েবসাইট, জাকস ফাউন্ডেশন, জাকস ফাউন্ডেশন নিয়োগ, জাকস ফাউন্ডেশনের, জাকস ফাউন্ডেশন জয়পুরহাট।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com