বাংলাদেশ সমবায় ব্যাংক নিয়োগ ২০২২

আবারো বাংলাদেশ সমবায় ব্যাংক নিয়োগ ২০২২ (Bangladesh Cooperative Bank Job Circular 2022) নিয়োগ সার্কুলারটি প্রকাশিত হয়েছে। এটি একটি সরকারি প্রতিষ্ঠান। সমবায় সমিতি আইন ও বিধিমালা মােতাবেক পরিচালিত সমবায় সেক্টরের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ সমবায় ব্যাংক লি: এ চুক্তিভিত্তিক মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়োগের জন্য দক্ষ ও অভিজ্ঞতা সম্পন্ন প্রকৃত বাংলাদেশী নাগরিকদের নিকট হতে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

বাংলাদেশ সমবায় ব্যাংক নিয়োগ ২০২২

বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীরা উক্ত পদে আবেদন করতে পারবেন। ১টি পদে ১জন জনবল নিয়োগ করা হবে। প্রার্থীর বয়স সর্বোচ্চ ৬১ বছর পর্যন্ত আবেদনযোগ্য। উক্ত পদে সরাসসরি ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে। ডাকযোগ ব্যতীত অন্য কোন মাধ্যমে আবেদনপত্র গ্রহনযোগ্য নয়।

আবেদনের ঠিকানার বিস্তারিত তথ্য নিচে উল্লেখ করা আছে। প্রার্থীকে অবশ্যই ১৭ জুলাই ২০২২ইং তারিখের মধ্যে আবেদন করতে হবে। উক্ত তারিখের পর আর আবেদনপত্র গ্রহনযোগ্য নয়। বিস্তারিত আরও তথ্য জানতে বাংলাদেশ সমবায় ব্যাংক নিয়োগ ২০২২ সার্কুলারটি দেখুন। প্রতিদিনের নতুন নতুন আবডেট চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করুন bdinbd.com

দেখুন চাকরির লিস্ট

প্রতিষ্ঠানের নাম কী?বাংলাদেশ সমবায় ব্যাংক
চাকরির ধরন কী?ব্যাংকে চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১ টি
নিয়োগ সংখ্যা কত?০১ জন
বয়স কত?সর্বোচ্চ ৬১ বছর
আবেদনের মাধ্যম কী?ডাকযোগ
আবেদনের শেষ তারিখ কবে?১৭ জুলাই ২০২২
ওয়েবসাইটhttp://www.bsbl.org.bd/

দেখুন জনপ্রিয় সার্কুলার

বাংলাদেশ সমবায় ব্যাংক নিয়োগ ২০২২

নিচের দেওয়া তালিকায় উল্লেখিত বাংলাদেশ সমবায় ব্যাংক নিয়োগ ২০২২ সার্কুলারের ক্ষুদ্র আকারে বিবরন তথা শূণ্য পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন স্কেল, বয়স ইত্যাদি সুনির্দিষ্টভাবে তুলে ধরা হলো।

  • শূণ্য পদের নাম: মহাব্যবস্থাপক ও প্রধান নির্বাহী কর্মকর্তা
  • নিয়োগ সংখ্যা: ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: ফিন্যান্স এন্ড ব্যাংকিং/হিসাব বিজ্ঞান ব্যবস্থাপনা/মার্কেটিং।
  • বেতন স্কেল: আলোচনা সাপেক্ষে
  • বয়স: ০১-০৭-২০২২ তারিখে সর্বোচ্চ ৬১ (একষট্টি) বছর।

Bangladesh Cooperative Bank Job Circular 2022

শর্তাবলীঃ আবেদনপত্রে নাম, স্বাক্ষর, পিতা/স্বামীর নাম, মাতার নাম, স্থায়ী ও বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বৈবাহিক অবস্থা, বয়স, শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা, জাতীয়তা, নিজ জেলা, মােবাইল নম্বর, ই-মেইল ঠিকানা ইত্যাদি উল্লেখ করতে হবে। শিক্ষাগত যােগ্যতাসহ অন্যান্য সনদপত্রের ছায়ালিপি, জাতীয় পরিচয়পত্র/জন্ম নিবন্ধন এর সত্যায়িত কপি, সম্প্রতি তােলা ০২(দুই) কপি পাসপাের্ট সাইজের রঙ্গিন ছবি দাখিল করতে হবে।

বাংলাদেশ সমবায় ব্যাংক নিয়োগ ২০২২

লিখিত পরীক্ষা/সাক্ষাৎকারের জন্য কোন প্রকার ভাতা প্রদান করা হবে না। আবেদনপত্র আগামী ১৭-০৭-২০২২ তারিখের মধ্যে নিম্নস্বাক্ষরকারীর নিকট পৌছাতে হবে। নির্ধারিত সময়ের পর আবেদনপত্র গ্রহণ করা হবে না। কোন কোম্পানির চেয়ারম্যান/পরিচালক/কর্মকর্তা থাকালীন স্বীয় পদ হতে বরখাস্তকৃত ব্যক্তির আবেদন গ্রহণযােগ্য হবে না। কোন কারণ দর্শানাে ব্যতিরেকে কর্তৃপক্ষ যে কোন আবেদনপত্র বাতিল কিংবা নিয়ােগ কার্যক্রম পরিবর্তন, সংশােধন ও বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

আবেদনের ঠিকানা: আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি ডাকযোগের মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করতে হবে। বিস্তারিত সার্কুলারে দেখুন।

পোস্ট রিলেটেড কিওয়ার্ড (Related searches): সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২, সমবায় ব্যাংক এর তালিকা, কেন্দ্রীয় সমবায় ব্যাংক, সমবায় ব্যাংকের চেয়ারম্যান, সমবায় ব্যাংক কি সরকারি, সমবায় ব্যাংকের নতুন নিউজ, সমবায় ব্যাংক কাকে বলে, বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেড, বাংলাদেশ সমবায় ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি, বাংলাদেশ সমবায় ব্যাংক, বাংলাদেশ সমবায় ব্যাংক লি

অন্যদের শেয়ার করুন

bdinbd.com