ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ ২০২৪

ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ ২০২৪: ওয়াটারএইড হল একটি বৈশ্বিক বেসরকারী, অলাভজনক সংস্থা, বিশ্বের ৩৪টি দেশে উন্নতির লক্ষ্যে জীবন পরিবর্তনের জন্য প্রায় ৪০ বছর ধরে কাজ করছে। বিশ্বব্যাপী সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিশুদ্ধ পানি, শালীন টয়লেট এবং ভাল স্বাস্থ্যবিধি সরবরাহ করার জন্য কাজ করে উক্ত প্রতিষ্ঠান।

ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ ২০২৪

Water Aid Bangladesh job circular 2024: বর্তমানে ওয়াটারএইড তার যোগাযোগ দলে সিনিয়র অফিসার পদের জন্য একজন গতিশীল, প্রতিশ্রুতিবদ্ধ, আবেগপ্রবণ এবং স্ব-চালিত ব্যক্তি খুঁজছে। আগ্রহী প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদনের জন্য আহ্বান করা যাচ্ছে। সকল ধরনের চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নাম কী?ওয়াটার এইড বাংলাদেশ
চাকরির ধরন কী?কোম্পানি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি?০১টি
নিয়োগ সংখ্যা কত?অনির্ধারিত
বয়সউল্লেখ নেই
আবেদনের মাধ্যম কী?অনলাইন
আবেদনের শেষ তারিখ কবে?১৪ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটhttps://www.wateraid.org/bd

ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ ২০২৪

নিচে তালিকায় উল্লেখিত ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, বয়স, অভিজ্ঞতা ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদের নাম: বিজ্ঞপ্তিতে দেখুন
  • নিয়োগ সংখ্যা: অনির্ধারিত
  • বয়স: উল্লেখ নেই
  • অভিজ্ঞতা: নূন্যতম ১০ বছর
  • বেতন: বিজ্ঞপ্তিতে দেখুন
ওয়াটার এইড বাংলাদেশ নিয়োগ ২০২৪

আবেদন লিংক

আবেদনের ঠিকানা: আবেদনে আগ্রহী প্রার্থীকে সরাসরি অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এখুনি অনলাইন আবেদনের জন্য উপরে প্রদত্ত আবেদন বাটনে প্রবেশ করুন।

মূল দায়িত্ব: বহিরাগত শ্রোতাদের মূল্যায়ন করা, সবচেয়ে প্রভাবশালী ডিজিটাল চ্যানেল এবং প্রভাবকদের চিহ্নিত করা এবং এমন একটি পদ্ধতি নিশ্চিত করা যেখানে ডিজিটাল ক্রিয়াকলাপগুলি দেশের দলগুলির কার্যকারিতা বাড়াতে অন্যান্য অ্যাডভোকেসি কার্যকলাপের পরিপূরক করে।

ডিজিটাল প্রচারাভিযান কার্যক্রমের প্রভাব বিশ্লেষণ করার জন্য উপযুক্ত মেট্রিক্স এবং পরিমাপের সরঞ্জামগুলি সনাক্ত করতে টিমের সাথে কাজ করা, এইগুলিকে প্রতিষ্ঠিত মনিটরিং এবং এবং মূল্যায়ন সিস্টেমে এম্বেড করা যেতে পারে এমন উপায়গুলি চিহ্নিত করা। ডিজিটাল দক্ষতার ফাঁক শনাক্ত করার জন্য অ্যাডভোকেসি এবং যোগাযোগ টিমের সাথে কাজ করা।

সংস্থা এবং অংশীদারদের মধ্যে দক্ষতা এবং জ্ঞান তৈরি করতে প্রশিক্ষণ বা অন-প্রকল্প সহায়তা প্রদান করা। অতিরিক্ত ডিজিটাল যোগাযোগ প্রযুক্তিগত সহায়তা এবং সম্পদের প্রয়োজন সনাক্ত করা ও দক্ষতা এবং সহায়তা আনতে ওয়াটারএইড জুড়ে টিমের সাথে কাজ করা। সারাদেশে ডিজিটাল অ্যাডভোকেসি থেকে শিক্ষার নথি তৈরি করা।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com