মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪-Mawlana Bhashani Science and Technology University Job Circular 2024: সার্কুলারে উল্লেখিত সকল বিধি মোতাবেক প্রদেয় ভাতাদিসহ নিম্নে উল্লেখিত পদগুলো পূরণের লক্ষ্যে যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সংক্ষিপ্ত রূপ মাভাবিপ্রবি। এটি বাংলাদেশের একটি সরকারি পর্যায়ে পরিচালিত উচ্চ শিক্ষাপ্রতিষ্ঠান। তাছাড়া এটি ভাসানী বিশ্ববিদ্যালয় নামেও পরিচিত। ১৯৯৯ সালে এই বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠিত হয়। বিস্তারিত আরও জানতে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারটি দেখুন।

প্রতিষ্ঠানের নাম কী?মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়
চাকরির ধরন কী?সরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
ক্যাটাগরি কতটি? ১০+০৮ টি
নিয়োগ সংখ্যা কত?১৩+২৭ জন
বয়স কত?উল্লেখ নেই
আবেদনের মাধ্যম কী?ডাকযোগ
আবেদনের শেষ তারিখ কবে?২৯ মে ০৯ জুন ২০২৪
ওয়েবসাইটhttps://www.mbstu.ac.bd/

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা খালি পদের নাম, মোট নিয়োগ সংখ্যা ও বেতন স্কেল ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদ সংখ্যা: ১০ টি
  • বিভাগ: ০৪ টি
  • নিয়োগ সংখ্যা: ১৩ জন
  • বেতন স্কেল: ৮,২৫০-৩৮,৬৪০/-
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪
  • খালি পদ সংখ্যা: ০৮ টি
  • বিভাগ: ০৮ টি
  • নিয়োগ সংখ্যা: ২৭ জন
  • বেতন স্কেল: ৫০,০০০-৫৩,০৬০/-
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ 2024

দেখুন নতুন নিয়োগ

আবেদনের ঠিকানাঃ

চাকরি প্রত্যাশী প্রার্থীদেরকে আগামী ০৬, ২০ মার্চ ২০২৪ ইং তারিখের মধ্যে “রেজিস্ট্রার, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সন্তোষ, টাঙ্গাইল- ১৯০২”- ঠিকানায় আবেদনপত্র প্রেরণ করতে হবে। মোট ১০ সেট আবেদন অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে। নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদন গ্রহনযোগ্য হবে না।

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়োগ ২০২৪

আবেদনের শর্তাবলীঃ

প্রার্থীদেরকে বিদেশী বিশ্ববিদ্যালয় হতে অর্জিত ডিগ্রী ও সিজিপিএ-র ক্ষেত্রে শিক্ষা মন্ত্রণালয় বা বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন কর্তৃক সমতা বিধানের সার্টিফিকেট আবেদনের সাথে জমা দিতে হবে। আবশ্যিকভাবে আবেদনে স্থায়ী ও যোগাযোগের ঠিকানা এবং মোবাইল নম্বর স্পষ্টভাবে লিখতে হবে।

প্রদত্ত মোবাইল নম্বরে সাক্ষাতকারের বিষয়টি এসএমএস এর মাধ্যমে প্রার্থীদেরকে জানানো হবে। প্রার্থী কর্তৃক প্রেরিত আবেদনপত্র অসম্পূর্ণ বা নির্ধারিত তারিখের পর প্রাপ্ত হলে তা সরাসরি বাতিল বলে গণ্য হবে। নিয়োগকারী কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকে যে কোন আবেদন গ্রহণ বা বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করেন।

আগ্রহী প্রার্থীদেরকে অবশ্যই বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। বিশ্ববিদ্যালয়ের বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে যে কোনো একটি শর্ত শিথিলযোগ্য। বিভিন্ন সরকারি বা আধাসরকারি অথবা স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদেরকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। উল্লেখ্য যে, এই নিয়োগ বিজ্ঞপ্তি জারির কারণে কর্তৃপক্ষ নিয়োগ প্রদানে বাধ্য নন।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com