অক্সফাম বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

অক্সফাম বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Oxfam Bangladesh Job Circular 2024) প্রকাশিত হয়েছে। আপনারা যারা প্রাইভেট চাকরি করতে আগ্রহী তারা অক্সফাম বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারেন। অক্সফাম বাংলাদেশ বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে জনবল নিয়োগের উদ্দেশ্যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে।

কর্তৃপক্ষ কর্তৃক আজ আবারো বিডি জবস ওয়েবসাইটে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন নাগরিকদের আবেদন করার জন্য আহবান করা হচ্ছে।আমরা আমাদের ওয়েবসাইটে প্রত্যেকটা নিয়োগ বিজ্ঞপ্তি খুব সহজভাবে আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করি।

অক্সফাম বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি 2024

যেমন নিয়োগ বিজ্ঞপ্তিটিতে কিভাবে আবেদন করতে হবে, আবেদন করার পদ্ধতি, অফিশিয়াল নোটিশ, পদ সংখ্যা, পদের নাম সমূহ, আবেদন করার বয়স, আবেদন করার সময়সীমা, আবেদন করার লিংক ইত্যাদি সকল তথ্য খুব সহজভাবে তুলে ধরার চেষ্টা করি। আমরা এই লেখাটিতেও সকল বিস্তারিত তথ্য তুলে ধরেছি।

নিয়োগকর্তা অক্সফাম বাংলাদেশ
চাকরির ধরন প্রাইভেট চাকরি
প্রকাশের তারিখ ১৬ এবং ২৮ অক্টোবর ২০২৪
পদ সংখ্যা ইমেজে দেখুন
লোক সংখ্যা অফিশিয়াল নোটিশে দেখুন
প্রকাশ সূত্র বিডি জবস
শিক্ষাগত যোগ্যতা নিচে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইনে
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনে শেষ তারিখ ০১ এবং ০২ নভেম্বর ২০২৪
অফিশিয়াল ওয়েবসাইট www.oxfam.org
আবেদন করার লিংক নিচে দেখুন

অক্সফাম বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি কি অক্সফাম বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে আগ্রহী? যদি আগ্রহী হন তাহলে দেরি না করে অফিসিয়াল লোকেশনে থাকা নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদনটি সম্পূর্ণ করুন। আবেদনটি অবশ্যই কর্তৃপক্ষের দেওয়া নির্দিষ্ট সময়ের পূর্বে সম্পূর্ণ করতে হবে। তাই আপনার হাতে যথেষ্ট সময় রেখে আবেদন করে ফেলুন।

পদের বিবরণ:

পদের নাম: নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন
নিয়োগ সংখ্যা: ইমেজে দেখুন
বিস্তারিত: সার্কুলারে দেখুন
আবেদনের মাধ্যম: অনলাইনে

অক্সফাম বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

Oxfam Bangladesh Job Circular 2024

প্রতিনিয়ত আপডেট চাকরির খবর পেতে ভিজিট করুন bdinbd.com এই ওয়েবসাইটটি। কর্তৃপক্ষ কর্তৃক নতুন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ মাত্রই আমরা আপনাদের মাঝে পৌঁছে দেওয়ার চেষ্টা করি। আর আপনি যদি প্রত্যেকটা নতুন চাকরি খবর প্রকাশ ও মাত্রই নোটিফিকেশন পেতে চান তাহলে আমাদের ওয়েবসাইটটি সাবস্ক্রাইব করে আমাদের সাথেই থাকুন।

বিশেষ দ্রষ্টব্যঃ সকল চাকরির ক্ষেত্রে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। কোন প্রকার আর্থিক লেনদেন করে প্রতারিত হলে এর জন্য bdinbd.com কোনোভাবেই দায়ভার গ্রহণ করবে না।

অন্যদের শেয়ার করুন