আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Asha NGO Job Circular 2024: আশা এনজিও বিশ্বের সর্ববৃহৎ ক্ষুদ্রঋণদানকারী প্রতিষ্ঠান। আশা এনজিওতে আবারও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আবেদনের জন্য প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সকল ধরনের চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন BDinBD.Com

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশে ক্ষুদ্রঋণদানকরী আত্ননির্ভরশীল প্রতিষ্ঠানগুলোর মধ্যে একটি প্রতিষ্ঠান আশা এনজিও। আপনি যদি আশা এনজিওতে চাকরি করতে আগ্রহীহন তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনার জন্য। কেননা আপনার জন্য সুখবর হচ্ছে আশা এনজিওতে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাই শুধুমাত্র আপনার জন্যই এখানে প্রকাশিত আশা এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তির সকল তথ্য তুলে ধরা হলো।

প্রতিষ্ঠানের নাম কী?আশা এনজিও
কোন ধরনের চাকরি?এনজিও চাকরি
কোন কোন জেলা?সকল জেলা
সর্বসাকুল্যে বেতনবিজ্ঞপ্তিতে দেখুন
ক্যাটাগরি কত টি?০৩ টি
নিয়োগ সংখ্যা কত জন?০৯ জন
আবেদনের মাধ্যম কী?অনলাইন
প্রার্থীর বয়স কত?সর্বোচ্চ ৪০ বছর
শিক্ষাগত যোগ্যতা কীবিজ্ঞাপ্তিতে দেখুন
আবেদনের শেষ তারিখ৩১ মার্চ ০৪, ০৬, ২১ এপ্রিল ২০২৪
ওয়েবসাইটhttps://asa.org.bd/
আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আশা এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত আশা এনজিও নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, বয়স ও মাসিক বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদ সংখ্যা: ০৩ টি
  • নিয়োগ সংখ্যা: ০৯ জন
  • বয়স: সর্বোচ্চ ৪০ বছর
  • মাসিক বেতন: বিজ্ঞপ্তিতে দেখুন
আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আবেদন লিংক

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন লিংক

আশা এনজিও নিয়োগ

আবেদন লিংক

বিস্তারিত

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মেডিকেল অফিসার-কাম-লেকচারার, সফটওয়্যার কনসোলটেন্ট পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশি করেছে আশা এনজিও। উক্ত এনজিও সংস্থাটি তাদের ঋণ কার্যক্রম অসহায়, যাদের প্রয়োজন তাদের হাতে দ্রুত পৌছে দেওয়ার লক্ষ্যে আরও কর্মী নিয়োগ দিবে। যারা আশা এনজিওতে কাজ করতে আগ্রহী তাদেরকে আবেদন করার জন্য আহবান করা যাচ্ছে।

Asha NGO Job Circular 2024-আশা এনজিও নিয়োগ ২০২৪: ‘আশা’ বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভর ক্ষুদ্রঋণ প্রদানকারী প্রতিষ্ঠান (MFI)। সংস্থাটি সারা দেশব্যাপী বিস্তৃত ৩,০৭৩টি ব্রাঞ্চের মাধ্যমে ২৫,৩৪৬ জন দক্ষ কর্মীর সহায়তায় প্রায় ৭২ লক্ষ সদস্যকে ক্ষুদ্রঋণ সহায়তা দিয়ে যাচ্ছে। বর্তমানে এই প্রতিষ্ঠানের Micro, Small and Medium Entrepreneur (MSME) কার্যক্রমের জন্য মাঠ পর্যায়ে নিম্নোক্ত পদে জনবল নিয়ােগ দেয়া হবে

শিক্ষাগত যোগ্যতা ও জিপিএ

শিক্ষাগত যােগ্যতা:- আশায় বর্তামানে শূন্য পদে আবেদনের জন্য প্রার্থীকে সরকারি অনুমোদিত যে কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোন বিষয়ে (সাবজেটে) ন্যূনতম স্নাতক পাস করতে হবে। শিক্ষা জীবনের কোন পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণি বা জিপিএ ২.৫০ ”৫.০০ এর মধ্যে”/জিপিএ ২.০০ ”৪.০০ এর মধ্যে” এর নিচে প্রাপ্ত ফলাফল গ্রহণযােগ্য হবে না।

আবেদনকারীর বয়স

আবেদনকারীর বয়সীমা:- আবেদনকারীর বয়স আবেদনপত্র পাঠানোর সময়সীমায় সর্বোচ্চ ৩৮ বছর হতে হবে। বয়স নির্ধারিত হবে জাতীয় পরিচয় পত্রের কার্ডে উল্লেখিত তারিখ অনুসারে।

অন্যান্য যােগ্যতাসমূহ:- আশা এনজিওতে চাকরি করতে আগ্রহী প্রার্থীদের সুপরিচিত ঋণ কর্মসূচি পরিচালনাকারী কোন NGO/MFT বা ব্যাংক কিংবা আর্থিক প্রতিষ্ঠানে বছর (NID MSME/SME ঋণ কার্যক্রমে কমপক্ষে ২-১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়া বড় আকারে ঋণ বিতরণ ও আদায়ে অভিজ্ঞতাসম্পন্ন এবং উল্লেখিত ঝুঁকি বিশ্লেষণে পারদর্শী প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। মাইক্রোসফট অফিস অ্যাপ্লিকেশনসহ ”MS Word/ Excel/ PowerPoint” ইন্টারনেট এবং ই-মেইল ব্রাউজিং চালনায় দক্ষতা থাকতে হবে।

চাকরি প্রাপ্ত প্রার্থীর কর্মস্থল

কর্মস্থল:- উক্ত প্রতিষ্ঠানের এবারের নিয়োগে অফিসার এমএসএমই পদে চাকরি প্রাপ্ত প্রার্থীদের কর্মস্থল হবে আশা’র মাঠ পর্যায়ে (থানা বা জেলা সদর) অবস্থিত MSME শাখা অফিস সমূহে।

কোম্পানীর সুবিধাবলি: বছরে দুটি উৎসব ভাতা, নববর্ষ ভাতা, বাৎসরিক ইনক্রিমেন্ট, কর্মী গ্রুপ বেনিফিট ফান্ড।

আবেদনের শর্তাবলী: প্রার্থীকে অবশ্যই অধুমপায়ী, নিষ্ঠাবান এবং তৎপর হতে হবে। প্রার্থীর জীবনবৃত্তান্ত মোবাইল নম্বর প্রদান করতে হবে। সাক্ষাতকারের সময় সকল সনদের মূলকপি সাথে আনতে হবে। প্রার্থীকে যোগদানের সময় ১০,০০০ টাকা (ফেরতযোগ্য) জামানত দিতে হবে।

আশা এনজিওর রয়েছে ৩,০৭৩ শাখার আওতাধীন ২৪,৮৬৮ কর্মীর তত্ত্বাবধানে প্রায় ৭০ লক্ষ সদস্য। আশা এনজিও কেন্দ্রীয় কার্যালয়ের জন্য শূন্য পদে জনবল নিয়োগ দেয়া হবে। এই প্রতিষ্ঠানে চাকরি করতে হলে প্রথম ১ বছর শিক্ষানবিশকাল হিসেবে কাজ করতে হবে। শিক্ষাবিশকালীন মাসিক স্থিরকৃত সার্কুল্য বেতন প্রদান করা হবে। পরে নিয়মিত বেতন কাঠামোভুক্ত করা হবে। বিস্তারিত বর্ননা নিম্নে দেয়া হল।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com