একমি ল্যাবরেটরিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

একমি ল্যাবরেটরিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: একমি ল্যাবরেটরিজ লিমিটেড বিভিন্ন বিভাগ/অনুষদ/হল/দপ্তরে উল্লেখিত শূন্য পদসমূহ পূরণের লক্ষ্যে বাংলাদেশী নাগরিকদের নিকট হতে অনলাইনে আবেদন আহবান করা যাচ্ছে। এ নিয়োগ সার্কুলারে বাংলাদেশের ৬৪ জেলার সকল নারী ও পুরুষ উভয়ই আবেদন করতে পারবেন। যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।

একমি ল্যাবরেটরিজ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Acme laboratories limited job circular 2023: দেশের ওষুধ শিল্পের অন্যতম পথিকৃৎ এবং শীর্ষস্থানীয় ওষুধ প্রস্তুতকারী প্রতিষ্ঠান একমি ল্যাবরেটরিজ লিমিটেড। একমির প্রকাশিত নতুন একটি পদে জনবল নিয়ােগের জন্য উপযুক্ত প্রার্থীদের নির্ধারিত তারিখে অনলাইনে আবেদন করার জন্য আহবান করা যাচ্ছে। বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন উক্ত পদে আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নামএকমি ল্যাবরেটরিজ লিমিটেড
চাকরির ধরনকোম্পানি চাকরি
জেলাসকল জেলা
মোট শূন্য পদ০১ টি
নিয়োগ সংখ্যাঅনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতামাস্টাস/ব্যাচেলর ইন ক্যামেস্টেরি
আবেদনের মাধ্যমঅনলাইন
ইন্টারভিউর তারিখ১৬-২০ জুলাই ২০২৩
ওয়েবসাইটwww.acmeglobal.com

একমি ল্যাবরেটরিজ লিমিটেড নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশে অবস্থিত একটি সুপরিচিত ফার্মাসিউটিক্যাল কোম্পানি হিসেবে খ্যাত একমি ল্যাবরেটরিজ লিমিটেড। এটি একমি গ্রুপ অব কোম্পানির একটি অংশ। ১৯৫৪ সালে একমি ল্যাবরেটরিজ লিমিটেড প্রতিষ্ঠিত হয়। প্রতিষ্ঠার কিছু বছর পর এটি আধুনিকায়িত প্লান্টে বাণিজ্যিক কার্যক্রম শুরু করে। ঢাকা থেকে প্রায় ৪০ কিমি উত্তর-পশ্চিমে ধামরাইয়ের ধুলিভিটাতে একমির প্ল্যান্ট অবস্থিত।

পদ সংখ্যা: ০২ টি
নিয়োগ সংখ্যা: ০২ জন
শিক্ষাগত যোগ্যতা: বিজ্ঞপ্তিতে দেখুন
বেতন: আলোচনা সাপেক্ষে

দেখুন নতুন নিয়োগ

অন্যদের শেয়ার করুন

bdinbd.com