গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: প্রকাশিত শূন্য পদ সমূহে জনবল নিয়োগের বিজ্ঞপ্তিত প্রকাশ করেছে জিটিসিএল। বিজ্ঞপ্তিতে মোট খালি পদের সংখ্যা ০৯টি এবং নিয়োগ সংখ্যা ২৭ জন। গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেডের এই বিজ্ঞপ্তিতে নারী ও পুরুষ সকলেই আবেদন করতে পারিবে। এই নিয়োগে আবেদন করেতে আগ্রহী প্রার্থিদেরকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৩

প্রতিষ্ঠানের নামগ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
ক্যাটাগরি০৯ টি
নিয়োগ সংখ্যা২৭ জন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি-স্নাতক
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদন শুরু২ এপ্রিল ২০২৩
আবেদনের শেষ তারিখ০২ মে ২০২৩

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৩ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা খালি পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন স্কেল ও বেতন গ্রেড ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদ সংখ্যা: ০৯টি
  • মোট নিয়োগ সংখ্যা: ২৭ জন
  • শিক্ষাগত যোগ্যতা: এসএসসি-স্নাতক ডিগ্রি
  • অভিজ্ঞতা: বিজ্ঞপ্তিতে দেখুন
  • বেতন স্কেল: ৯,৩০০-২৭,৩০০/-
  • বয়স: সার্কুলারে দেখুন
গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

আবেদন শুরু: ০২ এপ্রিল ২০২৩

আবেদন লিংক

বাংলাদেশ গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড

টেলিটক বাংলাদেশ লিমিটেড কর্তৃক সংশ্লিষ্ট প্রার্থীদের আবেদনপত্রে উল্লিখিত মােবাইল নম্বরে ইতােমধ্যে লিখিত পরীক্ষার স্থান, তারিখ ও সময় উল্লেখ করে SMS প্রেরণ করা হয়েছে। প্রার্থীদেরকে http://gtcl.teletalk.com.bd অথবা www.gtcl.org.bd হতে প্রবেশপত্র সংগ্রহ/Download করার পরামর্শ দেওয়া হলাে। প্রবেশপত্র সংগ্রহ/Download না করা গেলে [email protected] ই-মেইলে যােগাযােগ করার জন্য অনুরােধ করা যাচ্ছে। প্রার্থীকে প্রবেশপত্রটি লিখিত পরীক্ষায় অংশগ্রহণ এবং উত্তীর্ণ হলে মৌখিক পরীক্ষার সময় অবশ্যই প্রদর্শন করতে হবে। প্রবেশপত্র ব্যতিরেকে কোনাে প্রার্থী পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না।

গ্যাস ট্রান্সমিশন কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বর্তমানে বাংলাদেশের চাকরি প্রত্যাশি নাগরিকদের কাছে আসার আলো হিসেবে এসেছে। যারা পড়াশুনা শেষ করে এখনও অন্যের উপর নির্ভর করে ঘরে বসে আছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে এবং যথাযথ চেষ্টার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। কঠোর অধ্যাবসায় এবং আত্যবিশ্বাস মানুষকে যেকেোনো কঠিন কজ করতে সাহায্য করে। তাই আর দেরি না করে এখনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করুন। আল্লাহ সবাইকে সহায্য করুক।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com