জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: Jagarani Chakra Foundation Job Circular 2024 আবার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাগরণী চক্র ফাউন্ডেশন । জেসিএফ নিয়োগ ২০২৪ এ ০১ টি পদে ০১ জন প্রার্থী নিয়োগ দেয়া হবে। সকল জেলার আগ্রহী প্রার্থীগন ই-মেইলের মাধ্যমে প্রকাশিত বিজ্ঞপ্তিতে উল্লেখিত পদে আবেদন করতে পারবেন। চাকরির খবর পেতে ভিজিট করুন BDinBD.com

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রকাশিত হয়েছে জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ ২০২৪: বাংলাদেশের জাতীয় পর্যায়ের বেসরকারী উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন, পিকেএসএফ এর আর্থিক সহায়তায় বর্তমানে দেশের ৪০টি জেলায় ৪১২টি শাখার মাধ্যমে মাইক্রো-ফাইন্যান্স কর্মসূচি বাস্তবায়ন করছে। মাইক্রো-ফাইন্যান্স কর্মসূচির আওতায় নিমোক্ত শূন্য পদসমূহে নিয়োগের জন্য আগ্রহী প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

প্রতিষ্ঠানের নামজাগরণী চক্র ফাউন্ডেশন
চাকরর ক্যাটাগরিএনজিও চাকরি
জেলাসকল জেলা
মোট শূন্য পদ০১ টি
নিয়োগ সংখ্যা০১ জন
শিক্ষাগত যোগ্যতাস্নাতকোত্তর ডিগ্রি
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ১৮ মার্চ ২০২৪
ওয়েবসাইটjcf.org.bd

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রকাশিত হয়েছে জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ ২০২৪ সার্কুলার। বর্তমানের নিয়োগ সার্কুলারে পদে আট জন জনবল নিয়োগ দেওয়া হবে। নিচে সংক্ষিপ্ত সার্কুলারে উল্লেখিত পদের বিবরন তথা খালি পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বেতন-ভাতা, আবেদনের মাধ্যম ও আবেদনের সময়সীমা ইত্যাদি বিস্তারিত আলোচনা করা হলো।

  • পদের নাম: প্রকল্প কর্মকর্তা- সুরক্ষা, আইসিডি প্রকল্প
  • নিয়োগ সংখ্যা: ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: স্নাতকোত্তর ডিগ্রি
  • বেতন: ৫৭,১৪৩
  • আবেদনের মাধ্যম: অনলাইন
  • আবেদনের শেষ তারিখ: ১৮ মার্চ ২০২৪
জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বিস্তারিত দেখতে ক্লিক করুন

ই-মেইল এড্রেস: [email protected]

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ: জাতীয় পর্যায়ের শীর্ষস্থঅনীয় বেসরকারী উন্নয়ন সংস্থা জাগরণী চক্র ফাউন্ডেশন। পিকেএসএফ এর সহায়তায় মাইক্রোফাইন্যান্স কর্মসূচি বাস্তবায়ন করছে। এই প্রতিষ্ঠানে চাকরি করতে প্রার্থীদের অবশ্যই সৎ, অদর্শবান, কর্মঠ, এবং উদ্যামী হতে হবে। বাংলাদেশের যে কোন স্থানের দরিদ্র ও নিম্ন আয়ের জনগোষ্ঠীর সাথে প্রত্যন্ত অঞ্চলে কাজ করার মন-মানসিকতা থাকতে হবে।

আবেদনের শর্তাবলী: প্রার্থীর যোগ্যতা: জাগরণী চক্র ফাউন্ডেশন (জেসিএফ) এ ৫ নং পদ ব্যতীত অন্যান্য সব পদের জন্য সকল পরীক্ষায় কমপক্ষে ২য় বিভাগ থাকতে হবে। গ্রেড পদ্ধতির ক্ষেত্রে ৪.০০ মাত্রার স্কেলে সর্বনিম্ন ২.০০ এবং ৫.০০ মাত্রার স্কেলে সর্বনিম্ন ২.৫০ মানের সিজিপিএ থাকতে হবে।

সুযোগ-সুবিধা: মাসিক বেতন ছাড়াও জাগরণী চক্র ফাউন্ডেশনের নিয়মানুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, অনুষ্ঠানভাতা, সিপিএফ, গ্রাচুইটি, শিক্ষাভাতাসহ  অরও অন্যান্য সুবিধা পাবেন। এছাড়াও নির্ধারিত সময়ের পরে প্রার্থীর যোগ্যতা, দক্ষতা এবং কর্ম মূল্যায়নের ভিত্তিতে উচ্চতর পদে প্রমোশনের সুযোগ রয়েছে।

আবেদনের ক্ষেত্রে প্রয়োজনীয় কাগজপত্রাদি: নির্বাহী পরিচালক, জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর আবেদনপত্র পাঠাতে হবে । আবেদনপত্রের সাথে আবেদদনকারীর সম্প্রতি তোলা পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ পূর্ণাঙ্গ সিভি (জীবন বৃত্তান্ত) সংযুক্ত করতে হবে । আবেদনপত্রে সচল মোবাইল নম্বর এবং খামের উপরে পদের নাম ও গ্রেড স্পষ্ট অক্ষরে উল্লেখ করতে হবে।

প্রার্থীর করণীয় বিষয়াবলি: কোন প্রার্থী একের অধিক পদে আবেদন করতে পারবেন না। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন ফি বাবদ ১০০ টাকা পরীক্ষা কেন্দ্রে জমা দিতে হবে। নিয়োগ জালিয়াতির ঝুঁকি হতে সবাইকে সাবধান হওয়ার জন্য বলা হচ্ছে।

Jagorani Chakra Foundation (JCF) এ চাকরির ক্ষেত্রে ফি বা অন্য কোন আর্থিক লেনদেন বিকাশ বা অন্য কোন মাধ্যমে হয় না। জেসিএফ (JCF)  এর অনুকূলে MICR পে অর্ডার ব্যতিত অন্য কোন মাধ্যমে আর্থিক লেনদেন করে কোন প্রার্থী ক্ষতিগ্রস্থ হলে কর্তৃপক্ষ তার দায়ভার গ্রহণ করবে না ।

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এ বিজ্ঞপ্তিটি বর্তমানে বাংলাদেশের চাকরি প্রত্যাশি নাগরিকদের কাছে আসার আলো হিসেবে এসেছে। যারা পড়াশুনা শেষ করে এখনও অন্যের উপর নির্ভর করে ঘরে বসে আছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে এবং যথাযথ চেষ্টার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। কঠোর অধ্যাবসায় এবং আত্যবিশ্বাস মানুষকে যেকেোনো কঠিন কজ করতে সাহায্য করে। তাই আর দেরি না করে এখনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করুন। আল্লাহ সবাইকে প্রতিষ্ঠিত হতে সহায্য করুক।

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ পরীক্ষার প্রশ্ন

১। জাগরণী চক্র ফাউন্ডেশনে কর্মী সংখ্যা কত জন?
উত্তরঃ ৭,৯৭৮ জন।

২। জাগরণী চক্র ফাউন্ডেশনে অফিসার পদে কত জন রয়েছেন।
উত্তরঃ ৬২০ জন।

৩। জাগরণী চক্র ফাউন্ডেশনে ট্রেইনিং সেন্টার কতটি?
উত্তরঃ ০২ টি।

৪। কতটি জেলায় জাগরণী চক্র ফাউন্ডেশনের শাখা রয়েছে?
উত্তরঃ ৫১ টি।

৫। কতটি উপজেলা জুড়ে জাগরণী চক্র ফাউন্ডেশনের শাখা রয়েছে?
উত্তরঃ ২৮৮ টি।

৬। জাগরণী চক্র ফাউন্ডেশনের মেম্বার সংখ্যা কত?
উত্তরঃ ৭৮৭,০৪৫ জন।

৭। জাগরণী চক্র ফাউন্ডেশনের ইউনিয়ন সংখ্যা কত?
উত্তরঃ ২,০২৮ টি।

৮। কতটি গ্রাম জুড়ে জাগরণী চক্র ফাউন্ডেশন বিস্তৃত?
উত্তরঃ ১৩,৭২৫ টি।

৯। জাগোরানী চক্র ফাউন্ডেশন কত সালে গঠিত হয়?
উত্তরঃ ১৯৭৫ সালে।

১০। জাগোরানী চক্র ফাউন্ডেশন কারা প্রতিষ্ঠিত করেন?
উত্তরঃ যশোরের কিছু উচ্ছ্বসিত যুবক।

১১। জাগরণী চক্র ফাউন্ডেশন কিভাবে যাত্রা শুরু করে?
উত্তরঃ বয়স্ক সাক্ষরতা কর্মসূচির মাধ্যমে।

১২। কত সালে জেসিএফ তার প্রথম উন্নয়ন হস্তক্ষেপ বাস্তবায়ন করে?
উত্তরঃ ১৯৭৬ সালে।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com