প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় ৩৩ টি পদে ২৬৮ জনের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আবেদন করতে ইচ্ছুক প্রার্থীদেরকে সার্কুলারে দেওয়া ঠিকানায় উপস্তিত থাকর জন্য আহবান করা যাচ্ছে। সকল প্রকার চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন bdinbd.com

প্রতিষ্ঠানের নামপ্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্র ণালয়
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকল জেলা
প্রার্থীর বয়সসর্বোচ্চ ৩০ বছর
পদ সংখ্যা৩৩ টি
মোট নিয়োগ২৬৮ জন
আবেদনের মাধ্যমই-মেইল/ডাকযোগে
আবেদন শুরুচলছে
আবেদনের শেষ তারিখ২৪, ৩১ আগস্ট ২০২৩
ওয়েবসাইটprobashi.gov.bd
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা শূণ্য পদের নাম, নিয়োগ সংখ্যা, প্রার্থীর বয়স ও আবেদনের মাধ্যম ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদ সংখ্যা: ২৬ টি
  • নিয়োগ সংখ্যা: ৯৩ জন
  • প্রয়োজনীয় যোগ্যতা: বিজ্ঞপ্তিতে দেখুন
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ-২

ওয়েবসাইট লিংক ক্লিক করুন

  • পদ সংখ্যা: ০১ টি
  • নিয়োগ সংখ্যা: ০২ জন
  • বেতন: ১০০০-১২০০ মার্কিন ডলার
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ-৩
  • পদ সংখ্যা: ০৬ টি
  • নিয়োগ সংখ্যা: ১৭৩ জন
  • বেতন: ১০০০-১২০০ মার্কিন ডলার

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২৩

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২৩: প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের রাজস্ব খাতভুক্ত নিচের দেওয়া খালি জনবল নিয়োগ দেওয়া হবে। নবসৃজিত স্থায়ী পদের পার্শ্বে বর্ণিত শর্তসাপেক্ষে অস্থায়ী ভিত্তিতে সরাসরি প্রার্থী নিয়ােগের নিমিত্ত বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হতে অনলাইনে (http://moewoe.teletalk.com.bd) দরখাস্ত প্রেরণের জন্য আহবান করা যাচ্ছে। অনলাইন ছাড়া অন্য কোন মাধ্যমে আবেদনপত্র প্রেরণ করলেতা গ্রহণ করা হবে না।

প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, এতদ্বারা বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি (অনিবাসী বাংলাদেশি) নির্বাচন নীতিমালা, ২০১৮ অনুযায়ী নিচে দেওয়া ৩টি ক্যাটাগরিতে বাণিজ্যিক গুরুত্বপূর্ণ ব্যক্তি ”অনিবাসী বাংলাদেশি”, ২০২২ নির্বাচনের লক্ষ্যে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন সকাল অনিবাসী বাংলাদেশির নিকট থেকে সার্কুলারে উল্লেখিত শর্তাধীনে দরখাস্ত অহ্বান করা যাইতেছে।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় নিয়োগ, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ ২০২৩, প্রবাসী কল্যাণ মন্ত্রণালয় নিয়োগ 2023।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com