বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড একটি সরকারি প্রতিষ্ঠান। বিদ্যুৎ উন্নয়ন বোর্ড প্রকাশিত নিয়োগ সার্কুলারে ০৫ টি পদে ৪৬৪টি জন জনবল নিযুক্ত করা হবে। সার্কুলারের মাধ্যম, আবেদনের ঠিকানা, আবেদন ফি, আবেদনের সময়সীমা ও সকল তথ্য এই পোস্ট থেকে দেখে নিন।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

Bangladesh Power Development Board job circular 2023: ০৫ টি পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড বাংলাদেশ সরকারের একটি সংস্থা। ১৯৭২ সালে বাংলাদেশ স্বাধীনতা লাভের পর বিদ্যুৎ খাতের উন্নয়নে এটি প্রতিষ্ঠিত হয়। উক্ত প্রতিষ্ঠানে শূন্য পদ পূরনের লক্ষ্যে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির খবর প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের নিকট হতে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে।

প্রতিষ্ঠানে নাম?বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড
চাকরি?সরকারি চাকরি
পদ সংখ্যা০৫ টি
নিয়োগ সংখ্যা৪৬৪ জন
শিক্ষাগত যোগ্যতাবিজ্ঞপ্তিতে উল্লেখিত
আবেদনের শেষ তারিখ৩১ জুলাই, ০৭ আগস্ট ২০২৩
বিদ্যুৎ উন্নয়ন বোর্ড ওয়েবসাইটwww.bpdb.gov.bd

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ ২০২৩ সার্কুলার

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বাের্ড রাজস্ব খাতভূক্ত একটি সরকারি প্রতিষ্ঠান। বর্তমানে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ ২০২৩ প্রকাশিত সার্কুলারে আগ্রহী প্রার্থীদের নিকট হতে আবেদন আহ্বান করা যাচ্ছে। প্রার্থীদেরকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে। আবশ্যিকভাবে বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃপক্ষ কর্তৃক বর্ণিত সকল শর্তাবলী মানতে হবে।

পদ সংখ্যা: ০১ টি
নিয়োগ সংখ্যা: ৪৬৪ জন
আবেদনের জন্য যোগ্যতা: সার্কুলারে উল্লেখিত
বয়স: ১৮-৩০ বছর
বেতন: ৮,২৫০-২০,০১০/-

আবেদন লিংক

পদ সংখ্যা: ০৪ টি
নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
আবেদনের জন্য যোগ্যতা: সার্কুলারে উল্লেখিত
বয়স: অনুর্ধ্ব ৪০ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

পদ সংখ্যা: ০১টি
নিয়োগ সংখ্যা: ৯৮ জন
আবেদনের জন্য যোগ্যতা: সার্কুলারে উল্লেখিত
বয়স: সর্বোচ্চ ১৮-৩০ বছর
বেতন: ৮,২৫০-২২,৪৯০/-

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ ২০২৩ সার্কুলার
বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ ২০২৩

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদরেন শর্তাবলী:

আগ্রহী প্রার্থীদেরকে চাকরি নিশ্চিত-এর জন্য লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করে উত্তীর্ণ হতে হব। আবেদনযোগ্য প্রার্থীর বয়সসীমা আগামী ২২-০৬-২০২৩খ্রিঃ তারিখে ১৮-৩০ বৎসর।

তবে বীরমুক্তিযােদ্ধা/শহীদ বীরমুক্তিযােদ্ধাদের পুত্র-কন্যা ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে উর্দ্ধ বয়স ৩২ বৎসর। বিদ্যুৎ উন্নয়ন বাের্ডের বিভাগীয় প্রার্থীগণের ক্ষেত্রে উর্দ্ধ বয়স ৪০(চল্লিশ) বৎসর পর্যন্ত শিথিলযােগ্য।

চাকুরীরত প্রার্থীগণকে অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের অনুমােদন গ্রহন পূর্বক আবেদন করতে হবে। প্রার্থীদেরকে প্রাথমিকভাবে কোনাে কাগজপত্র প্রেরণ করতে হবে না।

প্রার্থী কর্তৃক দাখিলকৃত দলিলাদির সঠিকতা যাচাই সাপেক্ষে তাদেরকে মৌখিক পরীক্ষার জন্য ডাকা হবে। সর্বাপরী প্রার্থী নিয়ােগের ক্ষেত্রে সরকারী নীতিমালা/বিধি-বিধান যথাযথভাবে অনুসরণ করা হবে।

অসম্পূর্ণ/ভুল তথ্য সম্বলিত আবেদন কোনাে প্রকার যােগাযােগ ব্যতিরেকে বাতিল করা হবে। প্রার্থী নিয়ােগ সংক্রান্ত বিষয়ে নিয়ােগকারী কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড এর একটি সংস্থা রুরাল পাওয়ার কোম্পানি লিমিটেড। উক্ত প্রতিষ্ঠানে চাকরি আগ্রহী প্রার্থীগন নির্ধারিত তারিখ এর মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের জন্য নিম্নে বর্ণিত ০১ নং পদের জন্য ১,৫০০/- (এক হাজার পাঁচশত) টাকা এবং ০২-০৫ নং পদের জন্য ১,০০০/- (এক হাজার) টাকা টেলিটক সিম এর মাধ্যমে প্রধান করতে হবে।

বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড কর্তৃক প্রকাশিত সার্কুলারে চাকরিতে আগ্রহী প্রার্থীগণ বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড-এ আবেদন করতে পারবেন। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড একটি সরকারি প্রতিষ্ঠান হিসেবে পরিচিত। বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড-এ সরকারি সকল সুযোগ সুবিধা পাওয়া যাবে। দেরী না করে নির্ধারিত সময়ের মধ্যেই বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড-এ নিয়োগের জন্য প্রার্থীদেরকে আবেদনের জন্য আহ্বান করা যাচ্ছে।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com