মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: Manabik Shahajya Sangstha Job Circular 2023: ০১ টি পদে ০১ জন জনবল নিয়োগের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে মানবিক সাহায্য সংস্থা। উক্ত বিশাল চাকরির খবরে যোগ্যতা অনুযায়ী বাংলাদেশের সকল প্রার্থী আবেদন করতে পারবেন। আবেদনে ইচ্ছুক প্রার্থিদেরকে সার্কুলারের নিচে দেওয়া আবেদন লিংক থেকে আবেদন করতে হবে। চাকরির খবর পেতে ভিজিট করুন BDinBD.com

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

১৯৭৪ সালে সুপ্রতিষ্ঠিত একটি জাতীয় পর্যায়ের স্বেচ্ছাসেবী উন্নয়ন সংস্থা মানবিক সাহায্য সংস্থা। যা প্রান্তিক মানাষের দারিদ্র বিমোচনসহ বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে মানবিক সাহায্য সংস্থার ১৫৪টি শাখার মাধ্যমে ক্ষুদ্রঋণ এবং মাঝারি ও ক্ষুদ্র উদ্যোক্তা ঋণ কার্যক্রম চলমান রয়েছে। বিভিন্ন জেলায় উক্ত সংস্থার কর্মসূচে সম্প্রসারণের লক্ষ্যে জরুরী ভিত্তিতে নিম্নোক্ত শূণ্য পদসমূহে জনবল নিয়োগ দেওয়া হবে।

প্রতিষ্ঠানের নাম কী?মানবিক সাহায্য সংস্থা
এটি কোন ধরনের চাকরি?এনজিও চাকরি
কোন জেলা?সকল জেলা
প্রার্থীর বয়স কত?বিজ্ঞপ্তি দেখুন
ক্যাটাগরির সংখ্যা কত?০১ টি
মোট নিয়োগ সংখ্যা?০১ জন
আবেদনের মাধ্যম কী?ই-মেইল
আবেদনের শেষ তারিখ কবে?০৮ জুলাই ২০২৩
ওয়েবসাইটhttps://mssbd.org/

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ ২০২৩ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত মানবিক সাহায্য সংস্থা নিয়োগ ২০২৩ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা সৃজিত পদের নাম, মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, প্রার্থীর অভিজ্ঞতা ও বেতন ভাতা মাধ্যম ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

১। প্রোগ্রাম অফিসার

  • সৃজিত পদের নাম: প্রোগ্রাম অফিসার
  • নিয়োগ সংখ্যা: ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতা: মাস্টার্স ডিগ্রী
  • প্রার্থীর অভিজ্ঞতা: নূন্যতম ০২ বছর
মানবিক সাহায্য সংস্থা নিয়োগ ২০২৩ সার্কুলার

দেখুন নতুন নিয়োগ

মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

আবেদন সংক্রান্ত সকল তথ্য

অন্যান্য শর্তাবলীঃ

  • (১) সকল পদে শিক্ষানবিশকাল ০৬ মাস, তবে কর্মক্ষেত্রে দক্ষতার ভিত্তিতে শিক্ষানবিশকাল হ্রাসবৃদ্ধি করা হতে পারে
  • (২) সকল পদের প্রার্থীকে সংস্থার যে কোন কর্মএলাকায় কাজ করতে আগ্রহী হতে হবে
  • (৩) ১-৪নং পদের প্রার্থীদের মটর সাইকেল চালানাে বাধ্যতামূলক এবং ৫ ও ৬নং পদের প্রার্থীদের বাই-সাইকেল চালানাের মানসিকতা থাকতে হবে।
  • (৪) সকল প্রার্থীর কম্পিউটারে ওয়ার্ড, এক্সেল, বাংলা ও ইংরেজি টাইপিং এবং ইন্টারনেট ব্যবহার জানা আবশ্যিক।
  • (৫) যােগদানের সময় সকল পদের প্রার্থীর জন্য মা/বাবা/আপন ভাই/বােন/নিকটতম আত্মীয় কর্তৃক দুইজন জামিনদার হিসাবে নিশ্চয়তা প্রদান করতে হবে।
  • (৬) চাকুরীতে যােগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ৩ ও ৪নং পদের প্রার্থীকে ১৫,০০০/- এবং ৫, ৬ ও ৭নং পদের প্রার্থীকে ১০,০০০/- টাকা জামানত হিসাবে প্রদান করতে হবে যা সংস্থা ত্যাগকালে সংস্থার প্রচলিত নিয়মানুযায়ী লভ্যাংশসহ ফেরৎ প্রদান করা হবে।

অন্যান্য সুবিধাদিঃ

মানবিক সাহায্য সংস্থা কর্মরত প্রার্থীদের উৎসব ভাতা, বার্ষিক ইনক্রিমেন্ট, প্রভিডেন্ট ফান্ড, গ্রাচ্যুইটি, কর্মী নিরাপত্তা তহবিল, মােটরসাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ ভাতা, মােবাইল ফোন ভাতা, চিকিৎসা অনুদান, মৃত্যু/দুর্ঘটনা জনিত ”বীমা সুবিধার ন্যায়” আর্থিক সহায়তা ও সন্তানদের জন্য শিক্ষা বৃত্তি, বাই-সাইকেল/মটর সাইকেলের সুদবিহীন ঋণ সুবিধাসহ সংস্থার বিধি মােতাবেক অন্যান্য সুবিধা প্রযােজ্য হবে। এছাড়া ফোন ভাতা, মােটরসাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ ভাতা ইত্যাদি মাসিক বেতনের অতিরিক্ত হিসেবে প্রদান করা হবে।

আবেদনের নিয়মাবলীঃ

MSS Ngo তে চাকরি করতে আগ্রহী প্রার্থীদের আগামী ১৮/০৩/২০২৩ইং তারিখের মধ্যে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ সকল প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র ও জাতীয় পরিচয় পত্রের/জন্ম নিবন্ধন সনদের ফটোকপি, বর্তমান/সর্বশেষ কর্মরত প্রতিষ্ঠানের আইডি কার্ডের ফটোকপি (প্রযােজ্য ক্ষেত্রে) এবং বর্তমানে তােলা ১ কপি পাসপাের্ট সাইজ রঙ্গীন ছবিসহ নির্বাহী পরিচালক, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস), সেল সেন্টার (৪র্থ তলা), ২৯, পশ্চিম পান্থপথ, ঢাকা-১২০৫ বরাবর আবেদন করতে হবে যা সরাসরি হাতে হাতে/ডাক/কুরিয়ার যােগে পাঠাতে হবে। আবেদন পত্র ও খামের উপর অবশ্যই প্রার্থীর পছন্দনীয় পদের নাম উল্লেখ্য করে আবেদন করতে হবে।

মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, মানবিক সাহায্য সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি, মানবিক সাহায্য সংস্থা নিয়োগ ২০২৩, মানবিক সাহায্য সংস্থা নিয়োগ 2023, মানবিক সাহায্য সংস্থা নিয়োগ, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস) নিয়োগ, মানবিক সাহায্য সংস্থা (এমএসএস)।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com