মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Meghna Group Job Circular 2024: মেঘনা সিরামিক ইন্ড্রাস্ট্রিজ লিমিটেড মেঘনা কোম্পানীর একটি অঙ্গ প্রতিষ্ঠানে নিম্নবর্ণিত নবসৃজিত ০৪ টি শূন্য পদে অসংখ্য জনবল নিয়োগ দেওয়া হবে। বাংলাদেশের সকল জেলার আগ্রহী প্রার্থীগন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আগমী মেঘনা গ্রুপ নিয়োগ ১৭ ২০, ২৩, ২৯ মার্চ ২০২৪ ইং তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে পারবেন। সকল প্রকার আবডেট চাকরির খবর পেতে নিয়মিত ভিজিট করুন BDinBD.Com

প্রতিষ্ঠানের নাম কী?মেঘনা গ্রুপ
চাকরির ধরন কী?বেসরকারি চাকরি
কোন জেলা?সকল জেলা
শূন্য পদ কতটি?০৪ টি
নিয়োগ সংখ্যা কত জন?অসংখ্য
শিক্ষাগত যোগ্যতা কী?বিএসসি/মাস্টার্স/এমবিএ
আবেদনের মাধ্যম কী?ডাকযোগে
আবেদনের শেষ তারিখ কবে?১৭, ২০, ২৩, ২৯ মার্চ ২০২৪
মেঘনা গ্রুপ এর ওয়েবসাইটwww.mgi.org

মেঘনা গ্রুপ নিয়োগ ২০২৪ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত মেঘনা গ্রুপ নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, বেতন ও আবেদন প্রক্রিয়া ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদ সংখ্যা: ০৪ টি
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতা: বিএসসি/মাস্টার্স/এমবিএ
  • অভিজ্ঞতা: ১-৮ বছরের
  • বেতন: আলোচনা সাপেক্ষে
  • আবেদনের প্রক্রিয়া: অনলাইন
মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

মেঘনা গ্রুপ নিয়োগ

আবেদন লিংক

  • পদ সংখ্যা: ০১ টি
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতা: বিএসসি
  • অভিজ্ঞতা: ১২ বছরের
  • বেতন: আলোচনা সাপেক্ষে
  • আবেদনের প্রক্রিয়া: অনলাইন
মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ

মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই) এর অঙ্গ প্রতিষ্ঠান ”ইউনিক সিমেন্ট ইন্ডাস্ট্রিজ লিমিটেড” এ নিম্নবর্ণিত ০৩ টি শূন্য পদে দক্ষ, অভিজ্ঞ, উৎসাসী ও যোগ্য ব্যক্তিদের জরুরী ভিত্তিতে নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত নিচের বিবরন এবং সার্কুলার পেইজে দেখুন।

মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ (এমজিআই) এর অঙ্গ প্রতিষ্ঠান মেঘনা এডিবল অয়েলস্ রিফাইনারী লিমিটেড এ নিম্নবর্ণিত ৪ টি শূন্য পদে জরুরী ভিত্তিতে দক্ষ ও অভিজ্ঞ লোকবল নিয়োগ দেওয়া হবে। বিস্তারিত নিচের বিবরন এবং সার্কুলার পেইজে দেখুন।

Meghna Group Job Circular 2024: এর এবারের নিয়োগ বিজ্ঞপ্তিতে অফিসার পদে অনির্দিষ্ট সংখ্যক জনবল নিয়োগ দেওয়া হবে। এই পদে আবেদনের জন্য প্রার্থীকে যে কোন বিষয়ে স্নাতক পাস করতে হবে। চাকরির ধরন হবে ফুল টাইম এবং কর্মস্থল মেঘনা গ্রুপের অফিসে। বিস্তারিত নিচের বিবরণ এবং সার্কুলারে দেখুন।

সাক্ষাৎকারের জন্য প্রয়োজনীয়: আবেদনকারীর সদ্যতোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পদের ফটোকপি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্রের মূলকপি ও ফটোকপি এবং অভিজ্ঞতার সনদপত্রের ফটোকপি।

মেঘনা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ বিজ্ঞপ্তিটি বর্তমানে বাংলাদেশের চাকরি প্রত্যাশি নাগরিকদের কাছে আসার আলো হিসেবে এসেছে। যারা পড়াশুনা শেষ করে এখনও অন্যের উপর নির্ভর করে ঘরে বসে আছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে এবং যথাযথ চেষ্টার মাধ্যমে নিজের ক্যারিয়ার তৈরি করতে পারেন। কঠোর অধ্যাবসায় এবং আত্নবিশ্বাস মানুষকে যেকেোনো কঠিন কজ করতে সাহায্য করে। তাই আর দেরি না করে এখনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করুন। আল্লাহ সবাইকে প্রতিষ্ঠিত হতে সহায্য করুক।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com