যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: Jamuna Group Job Circular 2024: ০৪ টি পদে ৫৫ জন জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে যমুনা গ্রুপ। যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারে উল্লেখিত শূন্য পদে জরুরি ভিত্তিতে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীগন অনলাইনের মাধ্যমে উক্ত পদসমূহে নিযুক্ত হতে পারবেন।

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশের সর্ববৃহৎ শিল্পগোষ্ঠী গুলোর মধ্যে অন্যতম হচ্ছে যমুনা গ্রুপ। কোম্পানিটি অনেকগুলো শিল্পে পিন্ডীভূত। ১৯৭০ সালে যমুনা গ্রুপ প্রতিষ্ঠিত হয়। বর্তমানে যমুনা গ্রুপ কর্তৃক প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সার্কুলারে কিছু সংখ্যক জনবল নিযুক্ত করা হবে। উক্ত পদে বাংলাদেশের স্থায়ী নাগরিকগন আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নামযমুনা গ্রুপ
চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকল জেলা
মোট পদ০৪ টি
নিয়োগ সংখ্যা৫৫ জন
আবেদনের মাধ্যমঅনলাইনে
আবেদনের/পরীক্ষার তারিখ০৫, ০৮, ১৮ এপ্রিল ১৪ আগস্ট ২০২৪
ওয়েবসাইটjamunagroup.com.bd

যমুনা গ্রুপে নিয়োগ ২০২৪

নিচে তালিকায় উল্লেখিত যমুনা গ্রুপে নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স, অভিজ্ঞতা ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2024
যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আবেদন লিংক

যমুনা গ্রুপে নিয়োগ

আবেদন লিংক

দেখুন নতুন নিয়োগ

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

দেশের অন্যমত শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স অ্যান্ড অটোমোবাইল লিমিটেড এ এরিয়া সেলস ম্যানেজার, প্লাজা ম্যানেজার এবং সেলস এক্সিকিউটিভ পদে জনবল নিয়োগের বিশাল বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীরা নির্ধারিত সময় শেষ হওয়ার পূর্বেই আবেদন করুন।

প্লাজা ম্যানেজার ও গ্রেট মনিটরিং অফিসার পদে ১১৫ জন জনবল নিয়োগ দিবে দেশের বৃহৎ শিল্প প্রতিষ্ঠান যমুনা গ্রুপ। এই পদে চাকরি প্রাপ্ত প্রার্থীদের কর্মস্থল বাংলাদেশের যে কোন জায়গায় হতে পারে। যোগ্যতা হিসেবে মিনিমাম গ্রাজুয়েশন ডিগ্রী থাকতে হবে। উক্ত প্রতিষ্ঠানে চাকরি করতে ইচ্ছুক প্রার্থীদেকে ইমেল এর মাধ্যমে তাদের সিভি পাঠাতে হবে।

দেশের বৃহৎ শিল্প মলগুলোর মধ্যে অন্যমত শিল্প প্রতিষ্ঠান যমুনা ফিউটার পার্কে সিকিউরিটি গার্ড পদে ১৪ জন জনবল নিয়োগ দেওয়া হবে আগ্রহী প্রার্থীদেরকে নির্ধারিত তারিখের মধ্যে সরাসরি উপস্থিত হওয়ার জন্য আহবান করা যাচ্ছে।

দেশের বৃহত্তম ও স্বনামধন্য শিল্প গােষ্ঠী যমুনা গ্রুপের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান “যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটোমােবাইলস লিমিটেড”। এই প্রতিষ্ঠানে নিম্ন বর্ণিত ৪ টি শূন্য পদে দক্ষ অভিজ্ঞ ও কর্মঠ বেকার জনবল নিয়ােগ দেয়া হবে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে সরাসরি সাক্ষাৎকার করার জন্য আহবান করা যাচ্ছে। সাক্ষাৎকারের ঠিকানা: সিনিয়র জিএম (এডমিন, এইচ আর এন্ড সিকিউরিটি) যমুনা ফিউচার পার্ক, ক-২৪৪, কুড়িল, প্রগতি সরণি, বারিধারা, ঢাকা-১২২৯।

আবেদনের জন্য প্রয়োজনীয়: যােগ্যতা সম্পন্ন প্রার্থীগণ চাকুরীর আবেদনপত্র পূর্ণ জীবন বৃত্তান্ত, সদ্য তােলা ০২(দুই) কপি রঙিন পাসপাের্ট সাইজ ছবি, জন্ম নিবন্ধন/ জাতীয় পরিচয় পত্র, প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র। সাক্ষাতের ঠিকানাঃ সহকারী মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন) যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমােবাইলস লিমিটেড, যমুনা ফিউচার পার্ক, ক-২৪৪, কর্পোরেট অফিস, লেভেল-৬, কুড়িল, প্রগতি স্বরণী, বারিধারা, ঢাকা।

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-এ সার্কুলারটি বর্তমানে বাংলাদেশের চাকরি প্রত্যাশি নাগরিকদের কাছে আসার আলো হিসেবে এসেছে। যারা পড়াশুনা শেষ করে এখনও অন্যের উপর নির্ভর করে ঘরে বসে আছেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করে এবং যথাযথ চেষ্টার মাধ্যমে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। কঠোর অধ্যাবসায় এবং আত্যবিশ্বাস মানুষকে যেকোনো কঠিন কজ করতে সাহায্য করে। তাই আর দেরি না করে এখনি এই বিজ্ঞপ্তিতে আবেদন করুন। আল্লাহ সবাইকে প্রতিষ্ঠিত হতে সাহায্য করুক।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com