শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২: Shahjalal Islami Bank Job Circular 2023 জনবল নিয়োগের লক্ষ্যে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত প্রকাশ করেছে শাহাজালাল ইসলামী ব্যাংক। বাংলাদেশের প্রকৃত নাগরিকগন উক্ত পদে আবেদন করতে পারবেন। যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রার্ধীকার দেওয়া হবে। আবেদনের শেষ তারিখ আগামী ২১ জানুয়ারি ২০২৩ইং।

শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সম্প্রতি শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। শাহজালাল ইসলামী ব্যাংক বাংলাদেশের একটি শরীয়াহ্ ভিত্তিক ব্যাংক। মূলত এই প্রতিষ্ঠান ২০০১ সালে ব্যাংকিং কার্যক্রম শুরু করে। এ ব্যাংকের সকল কার্যক্রম ইসলামি শরীয়াহ্ মোতাবেক পরিচালিত হয়। শাহজালাল ইসলামী ব্যাংকে চাকরি প্রত্যাশিত প্রার্থীগন অনলাইনে আবেদন করতে পারবেন। প্রার্থীদেরকে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করার জন্য বলা যাচ্ছে।

প্রতিষ্ঠানের নামশাহজালাল ইসলামী ব্যাংক
চাকরির ধরনব্যাংক নিয়োগ
জেলাসকল জেলা
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ডিগ্রি
প্রার্থীর বয়সসর্বোচ্চ ৩৫ বছর
আবেদনের মাধ্যমঅনলাইন
আবেদনের শেষ তারিখ২১ জানুয়ারি ২০২৩
ওয়েবসাইটhttps://sjiblbd.com

শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ ২০২২ সার্কুলার

নিচে তালিকায় উল্লেখিত শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ ২০২২ সার্কুলারের সংক্ষিপ্ত আকারে নিম্ন বর্ণিত পদসমূহের বিবরন তথা পদের নাম, নিয়োগ সংখ্যা, আবেদনের জন্য যোগ্যতা, বয়স ও বেতন ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

পদ সংখ্যা: ০১ টি
নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
শিক্ষাগত যোগ্যতা: স্নাতক ডিগ্রি
অভিজ্ঞতা: ১০ বছরের
বয়স: সর্বোচ্চ ৪৫ বছর
বেতন: আলোচনা সাপেক্ষে

শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
#শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ ২০২২ সার্কুলার

আবেদনের মাধ্যম: চাকরি প্রত্যাশি প্রার্থীদেরকে আগামী ২১ জানুয়ারি ২০২৩ইং তারিখের মধ্যে অনলাইন আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এখানে আবেদনের মাধ্যম শুধুমাত্র অনলাইন। এখুনি অনলাইন আবেদনের জন্য উপরের দেওয়া লিংকে ক্লিক করুন।

আবেদন লিংক ক্লিক করুন

দেখুন নতুন নিয়োগ

শাহজালাল ইসলামী ব্যাংক নিয়োগ ২০২২ সার্কুলার

শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড একটি শীর্ষস্থানীয় প্রগতিশীল শরীয়াহ ভিত্তিক বেসরকারি বাণিজ্যিক ব্যাংক। সারাদেশে এর ১৩৩ টি শাখা রয়েছে। বর্তমানে এই শাখাগুলোতে প্রশিক্ষণার্থী অফিসার পদের জন্য স্মার্ট, তরুণ, উদ্যমী এবং পরিশ্রমী প্রার্থীদের নিকট হতে আবেদন আহ্বান করা যাচ্ছে। আবেদন/জীবনবৃত্তান্তের কোনো হার্ডকপি গ্রহণ করা হবে না। শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের লিখিত পরীক্ষায় বসতে দেওয়া হবে।

সম্পূর্ণ পোষ্টটি পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এই পোষ্টটিতে শাহজালাল ইসলামী ব্যাংকে আবেদন সংক্রান্ত যাবতীয় বিবরন নিরুপন করা হয়েছে। নিজের উজ্জল ভবিষ্যৎ গড়ার লক্ষ্যে একজন যোগ্য প্রার্থী হিসেবে আপনি শাহজালাল ইসলামী ব্যাংকে কর্মে নিযুক্ত হতে পারেন। কেননা এই প্রতিষ্ঠানে ব্যাংকিং সকল সুযোগ সুবিধা পাবেন। তাই দেরি না করে এখুনি আবেদন প্রক্রিয়া শুরু করুন।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com