আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪: ০২ টি পদে অনির্ধারিত সংখ্যক জনবল নিয়োগের নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপ। আগ্রহী প্রার্থীদেরকে আগামী ২৩, ৩১ মার্চ ২০২৪ ইং তারিখ পর্যন্ত সার্কুলারে দেওয়া ঠিকানা উপস্থিত হয়ে সাক্ষাৎকার করতে হবে। সকল প্রকার সরকারি, বেসরকারির চাকরি খবর পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন BDinBD.Com

আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আকিজ গ্রুপ বাংলাদেশের একটি সুনামধন্য প্রতিষ্ঠান। সম্প্রতি এ প্রতিষ্ঠানে জরুরী ভিত্তিতে নিম্নবর্ণিত পদসমূহে প্রার্থী নিয়ােগের জন্য সংশ্লিষ্ট কাজে যােগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহবান করা যাচ্ছে। বাংলাদেশের সকল জেলা ও বিভাগের প্রার্থীগন উক্ত পদে আবেদন করতে পারবেন। যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধীকার দেওয়া হবে।

প্রতিষ্ঠানের নাম কী?আকিজ গ্রুপ
চাকরির ধরন কী?বেসরকারি চাকরি
কোন কোন জেলা?সকল জেলা
শিক্ষাগত যোগ্যতা কী?বিজ্ঞপ্তি দেখুন
পদ সংখ্যা কত টি?০২ টি
নিয়োগ সংখ্যা কত?অনির্ধারিত
আবেদনের মাধ্যম কী?সাক্ষাৎকার
সাক্ষাৎকারের তারিখ?২৩, ৩১ মার্চ ২০২৪
ওয়েবসাইটakij.net

আকিজ গ্রুপে নিয়োগ ২০২৪ সার্কুলার

আবারও নতুন করে অনির্দিষ্ট সংখক জনবল নিয়োগ দেওয়া হবে। আকিজ গ্রুপে নিয়োগ ২০২৪ সার্কুলারের সংক্ষিপ্ত বিবরণ যেমন: পদ সমূহের নাম, প্রত্যেক পদে মোট নিয়োগ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন স্কেল ও অভিজ্ঞতা ইত্যাদি সুশৃঙ্খলভাবে তুলে ধরা হলো।

  • পদের সংখ্যা: ০২ টি
  • নিয়োগ সংখ্যা: অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতা: সার্কুলার দেখুন
  • বয়স: ২২-২৬ বছর
  • বেতন স্কেল: আলোচনা সাপেক্ষে
  • অভিজ্ঞতা: বিজ্ঞপ্তি দেখুন
আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আবেদন লিংক

আকিজ গ্রুপে নিয়োগ

বিস্তারিত দেখতে ক্লিক

দেখুন নতুন নিয়োগ সার্কুলার

আকিজ গ্রুপে নিয়োগ ২০২৪ সার্কুলার

আবেদনের ঠিকানা: আবেদনে আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১৬/০৯/২০২২ ইং তারিখের মধ্যে “মানব সম্পদ বিভাগ, আকিজ স্টীল মিলস লিঃ, তরা- ঘিওর, মানিকগঞ্জ“- এ ঠিকানায় দরখাস্ত পাঠানাের জন্য অনুরােধ করা হলাে। প্রার্থীদেরকে আবেদনপত্রের সাথে দুই কপি পাসপাের্ট সাইজের রঙিন ছবি, পূর্ণ জীবন বৃত্তান্ত, জাতীয় পরিচয়পত্র/জন্মসনদ, সকল শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র যুক্ত করতে হবে।

আকিজ গ্রুপে নিয়োগ ২০২৪: নিরাপত্তা প্রহরী পদে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আকিজ গ্রুপ। বাংলাদেশের একটি স্বনামধন্য প্রতিষ্ঠান আকিজ গ্রুপ। এখানে প্রতি মাসেই নিয়োগ সার্কুলার প্রকাশ করে থাকে। তাই যে সকল চাকরি প্রত্যাশী প্রার্থীরা পাশ করে বেকার বসে আছেন তারা এই নিয়োগে আবেদন করে নিজের ক্যারিয়ার তৈরি করতে পারেন। বিস্তারিত নিম্নরুপ দেওয়া হলো।

আকিজ গ্রুপ নিয়োগ ২০২৪: আকিজ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তির বিস্তারিত বিবরন পদের নাম, পদ সংখ্যা, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, কর্মস্থল ইত্যাদি নিম্নে বর্ণনা করা হলো। আগ্রহী প্রার্থীগন নির্ধারিত তারিখের মধ্যে যোগ্যতা ও অভিজ্ঞতার আলোকে আবেদন করুন। আরও বিস্তারিত জানতে নিম্নে দেখুন।

akij group job circular 2024: আকিজ গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আকিজ কার্টুনস লিমিটেড, রায়মনি, ত্রিশাল, ময়মনসিংহ এ সকল এলকায় জনবল নিয়োগের ভিত্তিতে নিম্নবর্ণিত পদে নিয়োগের জন্য সংশ্লিষ্ট কাজে দক্ষ এবং অভিজ্ঞ ব্যক্তিদের কাছ থেকে আবেদন আহ্বান করা যাচ্ছে।

অন্যদের শেয়ার করুন

bdinbd.com