পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ (Padma Oil Company Limited Job Circular 2024) কর্তৃপক্ষ কর্তৃক আজ দৈনিক আজাদী পত্রিকায় প্রকাশিত হয়েছে। আপনারা যারা অধিক আগ্রহের সহিত পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অপেক্ষামান ছিলেন তারা এই সুযোগটি নিতে পারেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সকল সরকারি চাকরি প্রত্যাশীদের জন্য একটি সুযোগ। আপনি চাইলে এই সুযোগটি গ্রহণ করতে পারেন।

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা পেতে লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়ুন।পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড বিভিন্ন সময় বিভিন্ন ক্যাটাগরিতে শূন্য পদ পূরণের লক্ষ্যে জব সার্কুলার প্রকাশ করে থাকে। আজ আবার নতুন জব সার্কুলার প্রকাশ করেছে।

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি 2024

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড ১৬ টি পদে মোট ৩৯ জনকে নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবে। অনলাইনে আবেদন করা যাবে ০৯ অক্টোবর ২০২৪ ইং তারিখ সকাল ১০.০০ টা হতে ০৩ নভেম্বর ২০২৪ ইং তারিখ বিকাল ৫.০০ টা পর্যন্ত।আপনি এই লেখাটি থেকে পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড নিয়োগ সার্কুলার সম্পর্কে পূর্ণাঙ্গ ধারণা নিতে পারবেন। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করার পদ্ধতি, আবেদন করার লিংক, আবেদন করার সময়সীমা, পদ সংখ্যা, পদের নাম সমূহ, আবেদন করার বয়স, বেতন স্কেল ইত্যাদি সকল বিষয় জানতে পারবেন।

নিয়োগকর্তা পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড
চাকরির ধরন সরকারি চাকরি
প্রকাশের তারিখ ০৫ অক্টোবর ২০২৪
পদ সংখ্যা ১৬ টি
লোক সংখ্যা ৩৯ জন
প্রকাশ সূত্র The Daily Star
শিক্ষাগত যোগ্যতা অফিশিয়াল নোটিশে দেখুন
আবেদন করার মাধ্যম অনলাইনে
আবেদনের শুরুর তারিখ ০৯ অক্টোবর ২০২৪ সকাল ৯.০০ টা হতে
আবেদনের শেষ তারিখ ০৩ নভেম্বর ২০২৪ বিকল ৫.০০ টা পর্যন্ত
অফিশিয়াল ওয়েবসাইট http://pocl.gov.bd
আবেদনের লিংক নিচে দেখুন

Padma Oil Company Limited Recruitment Circular 2024

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন bdinbd.com এই ওয়েবসাইটটি। বাংলাদেশের মধ্যে বর্তমান সময়ে অন্যান্য আকর্ষণীয় সরকারি চাকরির মধ্যে পদ্মা অয়েল কোম্পানি লিমিটেডে চাকরিটি অন্যতম।

পদের বিবরণঃ

পদের নাম: বিজ্ঞপ্তিতে দেখুন
নিয়োগ সংখ্যা: ইমেজে দেখুন
বিস্তারিত: সার্কুলারে দেখুন
আবেদনের মাধ্যম: অনলাইনে

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

আবেদনের লিংক

পদ্মা অয়েল কোম্পানি লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

কল চাকরির গুরুত্বপূর্ণ অংশই হচ্ছে চাকরির আবেদন প্রক্রিয়া। তাই আবেদন করার সময় আপনাকে অবশ্যই খুব গুরুত্বসহকারে আবেদন ফরমটি পূরণ করতে হবে। যাতে কোন প্রকার ভুল ত্রুটি না হয়। এবং আবেদন করার সময় আপনাকে অবশ্যই সঠিক তথ্য দিতে হবে। নিচে থাকা পদ গুলির মধ্যে আপনার শিক্ষাগত যোগ্যতার সাথে যেই পদটির মিলে যাচ্ছে সেই পদটিতে চাকরির জন্য আবেদন করতে পারেন।

বিশেষ দ্রষ্টব্যঃ সকল চাকরির ক্ষেত্রে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। কোন প্রকার আর্থিক লেনদেন করে প্রতারিত হলে এর জন্য bdinbd.com কোনোভাবেই দায়ভার গ্রহণ করবে না।

অন্যদের শেয়ার করুন